আমাদের প্রত্যেকটা মানুষের জীবনে ভালোবাসা মানুষ একবারই আসে।

in Incredible India29 days ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই,

আশা করি সবাই অনেক ভাল আছেন, এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলে আসলাম।

আমাদের প্রত্যেকটা মানুষের জীবনে ভালোবাসা মানুষ একবারই আসে।

আমি মনে করি না এখনকার সময় এমন কোন ছেলে কিংবা মেয়ে নাই যারা প্রেম ভালোবাসা করে না, প্রত্যেকটা ছেলে এবং মেয়ে অবশ্যই প্রেম ভালোবাসা করে, এবং প্রত্যেকের জীবনে যেকোনো একজনই সর্বপ্রথম ভালোবাসার মানুষ দেশে থাকে।

love-862518_1280.jpg
Src
সেটা হোক না, একটি ছেলের যদি একটি ছেলে কাউকে জীবনে প্রথম তার ভালো লেগে যায় তাহলে তাকে শেষ সারা জীবন যদি চেষ্টাও করে তাহলে কখনো সে ভুলতে পারে না। যতই আপনি ভোলার চেষ্টা করেন না কেন আপনি আপনার জীবনের প্রথম প্রেমিক কিংবা ভালোবাসার কথা আপনি কখনো বলতে পারবেন না।

এটা সারা জীবন প্রত্যেকটা ছেলে কিংবা মেয়ের মনে থাকবে যে না আমি জীবনে প্রথম এমন একজন মানুষের সাথে প্রেম ভালোবাসা করেছিলাম। সারা জীবন যদি সে চেষ্টা করে যে আমি তার কথা মন থেকে ভুলে যাব তাহলে সেটা কখনোই সে ভুলতে পারবেনা।

হয়তো ক্ষনিকের জন্য ভুলে যাবে কিন্তু হঠাৎ করে তার অবশ্যই সেই প্রথম ভালবাসার কথা মনে পড়বে।

এটা শুধুমাত্র প্রেম কিংবা ভালোবাসার ক্ষেত্রে নয় যদি আপনি প্রথম কাউকে আপনার মনে ধরে যায় তাহলে তার কথা অবশ্যই আপনার মনে থাকবে।

romantic-7566722_1280.jpg
Src
যেমন মনে করেন আমার জীবনে প্রথম আমি কাউকে ভালোবেসেছিলাম সেটা যদি আমার কাছে এখান থেকে দশ বছর কিংবা ২০ বছর পরেও জিজ্ঞাসা করে তাহলে অবশ্যই আমার মনে থাকবে। শুধু সেই মেয়ের কথাই মনে থাকবে না সে মেয়ের নাম বাড়ি সকল কিছুই মনে থাকবে।

কারণ এটা কখনো ভোলার জিনিস না, ঠিক তেমনি যদি একটি মেয়ে কোন একটি ছেলেকে পছন্দ করে থাকে তাহলে সে তার জীবনের শেষ সময় গিয়েও সেই ছেলেটি কথা তার মনে পড়বে। এটা আমার অভিজ্ঞতা থেকে আমি আপনাদের সাথে বলছি।

এবং এই প্রথম ভালবাসা যদি কারো হারিয়ে যায় তাহলে সে সারা জীবন যদি চেষ্টাও করে তাহলে সে দুবার এমন ভালোবাসা কখনো পাবে না এর কারনে আমি মনে করি প্রত্যেকটা মানুষের জীবনে ভালোবাসা একবারই আসে সেই ভালোবাসা কেউ জয় করতে পারে আবার কেউ জয় করতে পারে না।

আপনাদের কাছে আমার একটাই প্রশ্ন আপনারা কি আপনার জীবনে প্রথম ভালোবাসা কিংবা প্রথম পছন্দের মানুষকে কখনো ভুলতে পেরেছেন কিনা।

বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে আমার নিজের অভিজ্ঞতা থেকে যতটুকু সম্ভব আপনাদের সাথে শেয়ার করেছি যদি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

ধন্যবাদ আপনাকে আমাকে সাপোর্ট করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Loading...

প্রত্যেক মানুষের জীবনেই ভালোবাসা আসে, প্রথম যাকে ভালোবাসা যায় তাকে কখনো ভোলা যায় না, কথায় আছে প্রথম প্রেম ভোলার নয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভালোবাসা নিয়ে এত সুন্দর পোস্ট করার জন্য, ভালো থাকবেন সুস্থ থাকবেন

 28 days ago 

বর্তমান সময়ে প্রেম ভালোবাসা খুবই সহজ একটা বিষয় হয়ে দাঁড়িয়ে প্রতিটি ছেলে-মেয়ে প্রেম ভালবাসার সাথে যুক্ত যেমনটা আপনি বলেছেন।। আর হ্যাঁ বর্তমান সময়ের ভালোবাসা ছলনাময়ী বেশি হয়ে থাকে প্রায় শোনা যায় অনেক মেয়ে হত্যা করেছে ব্যর্থতা হওয়ার জন্য।।

 28 days ago 

আপনি ঠিকই বলেছেন প্রত্যেকটা মানুষের জীবনে ভালবাসা একবার না একবার আসেই ।কেউ সেই ভালোবাসাকে গ্রহণ করে ।আবার কেউ ভালবাসা থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আজকাল ভালোবাসা তৈরি হওয়া কিংবা ভেঙ্গে যাওয়া একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে। কত মানুষ নিজের ভালোবাসার জন্য হয়তো প্রাণটাই দিয়ে দিচ্ছে। তবে আমার জীবনে ভালোবাসার মানুষ একজনই। তাই বলতে পারব না প্রথম ভালবাসাকে ভোলার কথা।

 26 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি আমার এই পোস্টটি পড়েছেন এবং অনেক সুন্দর একটি কমেন্ট আমাকে উপহার করেছেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি

 27 days ago 

ঠিক বলেছেন ভাই আমার জীবনে একবার ভালোবাসা এসেছে যেটা একজনের প্রতি হয়েছে ৷ কিন্তু আমার ভালোবাসা টা একটা ভুল মানুষের সাথে ছিলো ৷ এমন টা হবে আমি কখনই ভাবতে পারি নি ৷

যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 27 days ago 

একদম ঠিক কথা বলেছেন প্রথম প্রেম,, প্রথম ভালবাসা, প্রথম ভালোলাগা এটা কখনোই ভোলা যায় না। আমরা যতই বৃদ্ধ হই না কেন তবুও এই ভালো লাগার মানুষটির কথা একটা সময় গিয়ে।

আর যারা ভালোলাগার মানুষটাকে জীবনের সাথী করে নিতে পারে, সেই টা অন্য কথা। কিন্তু যারা না পারে তারা কখনো ভুলতে পারে না ভালো লাগলো পোস্টটি পড়ে।

 26 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি আমার এই পোস্টটি পড়েছেন এবং অনেক সুন্দর একটি কমেন্ট আমাকে করেছেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62