নীল আকাশের ফটোগ্রাফি

in Incredible Indialast year

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই,আশা করি সবাই অনেক ভাল আছেন তো প্রতিদিনের মতো আজকে আমি আপনাদের সাথে নতুন কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছে।

আজকে আমি আপনাদের সামনে যে ফটোগ্রাফি গুলো শেয়ার করতে চলেছি আশা করি এ ফটোগ্রাফি গুলা আপনাদের কাছে অনেক বেশি ভালো লাগবে। আজকে আমি আপনাদের সাথে নীল আকাশের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি।

IMG_20230710_095607-01.jpeg

IMG_20230710_095622-01.jpeg

এই ফটোগ্রাফি গুলো আমার উঠানো হয়েছে গ্রামের মাঠ থেকে যখন বিকেলবেলা মাঠে ঘুরতে গিয়েছিলাম তখন দেখি নীল আকাশ অনেকটা সুন্দর দেখা যাচ্ছে এর কারণে আমি আর দেরি না করে আমার মোটো ফোনটা বার করে কিছু ফটোগ্রাফি নিয়ে নিলাম এবং সেই ফটোগ্রাফি আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি।

কারণ নীল আকাশ চেনা ভালবাসা বলেন প্রত্যেকটা মানুষই নীল আকাশ কে ভালোবাসে এবং আকাশ দেখতেও অনেকে পছন্দ করেন এ কারণে আমি মনে করলাম আপনাদের সাথে নীল আকাশের এই ফটোগ্রাফি গুলো শেয়ার করা যায়।

IMG_20230710_095622.jpg

IMG_20230710_095607.jpg

প্রত্যেকটা মানুষই যেরকম নীল আকাশ কে পছন্দ করে আমিও ঠিক তেমনি নীল আকাশ দেখতে অনেক পছন্দ করে আপনারা দেখবেন যখন বিকাল টাইম হবে তখন আপনারা যদি আকাশের দিকে তাকান তাহলে বুঝতে পারবেন যে আকাশটা কতটা সুন্দর দেখা যায় এবং কতটা সুন্দর।

IMG_20230710_095722.jpg

IMG_20230710_095704.jpg

IMG_20230710_095647.jpg

নীল আকাশটা দেখলে মনটা জুড়িয়ে যায়। এবং যখন আকাশের দিকে তাকানো হয় তখন কিছুই যেন মনে থাকে না মনে হয় শুধু আকাশের দিকেই তাকিয়ে থাকি এত সুন্দর দেখা যায় বিকাল বেলার এই নীল আকাশ।

যে নীল আকাশটা প্রত্যেকটা মানুষই দেখতে পছন্দ করে আমি মনে করি এমন কোন মানুষ নেই যে নীল আকাশকে পছন্দ করে না প্রত্যেকটা মানুষই নীল আকাশ পছন্দ করে এবং যখন নীল আকাশ দেখে তখন প্রত্যেকটা মানুষের মনের ভিতরে মনে হয় যদি আমরা নীল আকাশের সাথে মিশে যেতে পারতাম তাহলে হয়তো অনেকটাই ভালো লাগতো।

যখন নীল আকাশের উপরে সাদা মেঘ ভেসে চলে তখন কেমন লাগে আপনাদের মনের ভিতর আমার কাছে অনেক ভালো লাগে মনে হয় আমিও যদি ওই সাদা মেঘের মতন ভেসে ভেসে বেড়াতে পারতাম নীল আকাশের বুকে তাহলে হয়তো মনটা আনন্দে আরও বেশি ভরে যেত।

তো বন্ধুরা আজকের এই ফটোগ্রাফি পোস্টটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানি যাবে না যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি লাইক করে যাবেন সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

DeviceName
Categoryphotography
AndroidVivos1pro
Editpicsart and Snapseed
LocationBangladesh 🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩
Short by@sanaula123
Sort:  
Loading...

আপনার ফটোগ্রাফিগুলি অসাধারণ দেখাচ্ছে! নীল আকাশের সুন্দরতা আপনার ক্যাপচারে উপস্থাপন হয়েছে। অবশ্যই সবার মধ্যে নীল আকাশের প্রেম আছে, এবং এই ফটোগ্রাফিগুলি আপনি আপনার ভালোবাসা শেয়ার করেছেন। ধন্যবাদ যে আমাদেরকে এই সুন্দর মুহূর্তের সাথে জুড়িয়ে দিয়েছেন!

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আসলে মাঝে মাঝে প্রকৃতির দিকে তাকিয়ে আমরা মুগ্ধ হয়ে যাই! ঠিক তেমনি আপনি আকাশের সৌন্দর্য দেখে অবাক হয়েছেন! খুব সুন্দর একটা বিকেল আপনি পার করেছেন।

আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি অসম্ভব সুন্দর খুব ভালো লাগলো,,, ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56