নিজেকে কিভাবে সফল মানুষের কাছে পরিচিত করা যায়।

in Incredible Indialast year

তো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই অনেক বেশি ভাল আছেন আপনাদের দোয়ায় আমিও ভালো আছি তো প্রতিদিন মতন আজকেও আমি আপনাদের সামনে নতুন গল্প নিয়ে হাজির হয়ে আজকের আজকের গল্পটি হল নিজেকে কিভাবে সকল মানুষের কাছে পরিচিত করা যায়।

আপনারা কি জানেন যে নিজেকে নিয়ে সবার কাছে পরিচয় করার জন্য কি কি করা প্রয়োজন হয়ে থাকে আসলে নিজেকে নিজের পরিচয় করতে হলে আমাদের কঠোর পরিশ্রম করতে হবে তাহলে না আমরা নিজেকে নিজের পরিচয় সবার কাছে চেনাতে পারব।

IMG_20230521_174753.jpg

আমরা হয়তো যেকোনোভাবে নিজেকে সকলের কাছে চেনাতে পারব তাহলে হয়তো সকল মানুষ আমাদের চিনবে কিন্তু মানুষের কাছে চেনাতে হলে নিজেকে একটু মেধাবী হয় দরকার।

আমরা যদি কঠোর পরিশ্রম করে লেখাপড়া করে থাকি এবং ভালো একটি জায়গায় উঠে যেতে পারি এবং ভালো একটি চাকরি খুঁজে নিতে পারে তাহলে নিজেকে নিজের পরিচয় আমরা পরিচিত করতে পারি তাছাড়া বিভিন্নভাবে আমরা নিজেকে নিজের পরিচয় পরিচিত করতে পারি কিন্তু।

আপনি যদি মেধাবী হয়ে নিজেকে পরিচিত করেন তাহলে সবচেয়ে বেশি ভালো হবে আমাদের সমাজে এমনও কিছু কিছু মানুষ আছে যেগুলো মেধাবী না হয়েও সকল মানুষের কাছে পরিচিতি লাভ করেছে সে তার নিজের যোগ্যতা দিয়ে।

  • নিজের যোগ্যতা দিয়ে কিভাবে আপনি নিজেকে পরিচিত করতে পারেন আপনি মনে করেন আপনার এলাকায় একটি ব্যবসা-বাণিজ্য খুলে বসেছেন কিংবা আপনি বিভিন্ন ধরনের গরীব দুঃখী মানুষের পাশে গিয়ে দাঁড়ান এবং তাদেরকে সাহায্য সহযোগিতা করেন।
  • যখন আপনি ওই গরিব দুঃখী মানুষদের সাহায্য সহযোগিতা করবেন তখন সেই গরিব দুঃখী মানুষগুলোই আপনার পরিচয় সকল মানুষের কাছে লুটিয়ে দেবে এভাবেই আপনারা খুব সহজে নিজেকে নিজের পরিচয় উন্নত করতে পারবেন।

নিজের পরিচয় নিজেকে যদি উন্নত করা যায় কিংবা পরিচিত করা যায় তাহলে এর মত শান্তির একটি কাজও আমায় মনে করি নাই যেরকম মনে করেন আমি এখন একটি ব্যবসা করি এবং আমার নিজের নিজের একটি পরিচয় আছে যদি আজকে আমি এই ব্যবসাতেই না করতাম তাহলে হয়তো কখনো আমি আমার এই নিজের নিজের পরিচিতি পেতাম না।

আজকে ব্যবসা করি বলেই সকল মানুষের কাছে আমি নিজে নিজেই পরিচিত হতে পেরেছি যদি আমি ব্যবসা না করতাম তাহলে হয়তো কখনো মানুষের কাছে আমি নিজেকে পরিচিত করতে পারতাম না এটাই স্বাভাবিক আপনি চাইলে নিজেকে যে কোন ভাবে পরিচিত করতে পারবেন।

তো আজকে আমি নিজেকে নিজের পরিচয় সম্পর্কে কিছু ধারনা আপনাদের দিয়েছি তো আজকে এই গল্পটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানিয়ে গেলে আমি খুব খুশি হব তো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই নিয়ে আজকের গল্প শেষ করছি।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65697.93
ETH 3342.39
USDT 1.00
SBD 2.63