আর্জেন্টিনা বনাম কানাডার ম্যাচের রিভিউ।

in Incredible India2 months ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই, সবাই অনেক ভালো আছেন, এবং আপনাদের দোয়ায় আমি অনেক ভালো আছি, আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলে আসলাম। আর্জেন্টিনা বনাম কানাডার ম্যাচ রিভিউ নিয়ে।

আসলে আমি জানতাম না যে আজকে সকাল ছয়টা বাজে আর্জেন্টিনার খেলা আছে, কিন্তু হঠাৎ আমার একজন বন্ধু আমাকে এসে বলল, কালকে সকাল ছয়টায় আর্জেন্টিনার খেলা আছে, তো আমি সে কথা শুনে খেলা দেখার জন্য অধিক আগ্রহ নিয়ে আছি।

Screenshot_2024_0710_104914.jpg
(স্ক্রিনশট নেওয়া)
এবং রাইতে কোনরকম ঘুম আসছে না যে কখন আমি এই খেলাটা দেখব, তার ভিতরে আমার পাশে কিছু ব্রাজিল সাপোর্টার আছে যারা বলছে আর্জেন্টিনা গতকালকের ম্যাচে হেরে যাবে, সে কথাটি শুনে আরো মাথার ভিতরে টেনশন টা বেশি বেড়ে গেল।

তারপরে এভাবে সারারাত কেটে গেল সকালবেলা ঘুম থেকে উঠে খেলা দেখার জন্য প্রথম দিক থেকে খেলাটা দুই দলেরই খুব সুন্দর হচ্ছিল।

কিন্তু ২৪মিনিটে আর্জেন্টিনা কানাডাকে একটি কল দিয়ে এক গোলে এগিয়ে যায়, তখন মনের ভিতর একটি আনন্দ কাজ করছে যে না এবার তো জিতেই যাব। পরে এভাবে খেলা দেখতেছি কানাডা এত সুন্দর খেলা করছে যেটা বলার বাইরে আমি তো মনে করছিলাম যে কখন জানি আর্জেন্টিনাকে আবারো একটি গোল দিয়ে সমতায় এনে ফেলে। কিন্তু আর্জেন্টিনার গোলকিপার এত পরিমানে ভালো যে প্রতিটা শটের বল তিনি খুব সুন্দর করে ধরে ফেলছে।

Screenshot_2024_0710_104931.jpg
(স্ক্রিনশট নেওয়া)
পুরো ৯০ মিনিট অনেক সুন্দর করে অনেক সুন্দর করে খেলা করছে কানাডা কিন্তু কানাডা যে কটা শট নিয়েছে সবকটা সঠিক অ্যামিনো মাটিনেস ঠেকিয়ে দিয়েছে, কোনভাবে কানাডা গোল করতে পারল না এর ভিতর ঠিক আসি থেকে 88 মিনিটের ভিতরে আর্জেন্টিনা আবারও একটি গোল কানাডাকে দিয়ে দিল এবং তখন তো আমার মনের ভিতর একটি আনন্দ কার করছে যে এবার তো আর সমতায় আনার কোন সুযোগ নেই,

Screenshot_2024_0710_104957.jpg
(স্ক্রিনশট নেওয়া)
কারণ আবার বলা যায় না কখন যে কি হয়ে যায় সেটা তো আর কেউ বলতে পারে না, কিন্তু এ ম্যাচের ভিতরে আমি আমাদের আর্জেন্টিনা প্রিয় তারকার খেলা খুব ভালো দেখতে পায় নাই কারণ তিনি খুবই কম ছোটাছুটি করেছেন এবং ছায়ার মত মাঠে ছিলেন।

Screenshot_2024_0710_105032.jpg
(স্ক্রিনশট নেওয়া)
আমি মনে করি মাঠে যখন আর্জেন্টিনার প্লেয়ার গুলো নামে তখন প্রত্যেকটা প্লেয়ারই মেসি কারণ প্রত্যেকটা প্লেয়ারই এত সুন্দর খেলা করে, যেটা দেখলেই মনটা ঠান্ডা হয়ে যায়। যাইহোক এভাবেই আর্জেন্টিনা সেমিফাইনাল থেকে ফাইনালে উঠে যায়। দুই গোলের ব্যবধানে কানাটাকে হারিয়ে।

তো বন্ধুরা আপনারা যারা আর্জেন্টিনাকে সাপোর্ট করেন তারা অবশ্যই প্রিয় টিম আর্জেন্টিনার জন্য দোয়া করবেন যাতে আমরা এবারও কোপা আমেরিকার কাপটা নিতে পারি।

Screenshot_2024_0710_105041.jpg
(স্ক্রিনশট নেওয়া)
আজকে আমি আপনাদের সাথে আর্জেন্টিনা বনাম কানাডার ম্যাচের কিছু রিভিউ আপনাদের সাথে উপস্থাপনা করেছি আপনাদের কাছে কেমন লেগেছে সেটা অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9vUzhSLmWHMt1BmSPVAFGsCewL7zYRCNB8gdp4zwkMmumu86EYhQ7jhnfdz7smFCqRZkafrrD6tr5QwSv84BjKdf4g6AT4z.jpeg

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScvz9dthUQrdpr5f9UcisyxdeAZkfojghv5jvwTkDcmGjRb3HThbFPjq2Dqkp7SwCuBtLmxZJnEgLdrBNn7atvgGx6NRHudbwaH2pqfiGPhQ (1).png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনি আর্জেন্টিনা এবং কানাডার মধ্যেকার ম্যাচের সুন্দর রিভিউ দিয়েছেন, এই ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ ছিল দুই দলের জন্যই, এটা ছিল এই বছর কোপা আমেরিকার প্রথম সেমিফাইনাল, এই ম্যাচ যারা জয়লাভ করবে তারা ফাইনালে যাবে, আর্জেন্টিনা দুই গোলে জায়লাভ করে ফাইনালে গিয়েছে, আর্জেন্টিনাকে অভিনন্দন। ধন্যবাদ সুন্দর পোস্ট করার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ভাবে ধন্যবাদ জানাই আপনি আমার এই পোস্টটি পড়েছেন এবং অনেক সুন্দর করে একটি মন্তব্য আমাকে করেছেন ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি আল্লাহ হাফেজ।

 2 months ago 

যদিও আমি নিজে আর্জেন্টিনার সাপোর্টার নই তবে তাদের বর্তমান পারফর্ম দেখার মতো।সবাই অনেক ভালো ফর্মে রয়েছে। তারা টুর্নামেন্টের আরও এক ধাপ সামনের এগিয়েছে অর্থাৎ ফাইনালে পৌঁছে গিয়েছে। আরও একটা শিরোপার হাতছানি মেসির সামনে। ধন্যবাদ আপনাকে ম্যাচের বিবরন তুলে ধরার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি আর্জেন্টিনার সাপোর্টার না হয়েও তাদেরকে সাপোর্ট করছে এবং এত সুন্দর একটি কমেন্ট আমাকে করেছেন যেটা সত্যি অনেক সুন্দর সে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Loading...
 2 months ago (edited)

এই বিশ্বকাপে একটিও ফুটবল ম্যাচ দেখে নাই তবে আজকে আপনার লেখা ফুটবল ম্যাচের রিভিউ টা করলাম।

আর্জেন্টিনা ভালো একটি দল বাংলাদেশের আর্জেন্টিনার সাপোর্টার অনেক বিশেষ করে মেসির খেলা মানুষ অনেক বেশি উপভোগ করে। ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আর্জেন্টিনার বনাম কানাডার ম্যাচ রিভিউ আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 2 months ago 

এ বছরে ফুটবল খেলা একদমই দেখা হয়নি একদিন শুধু দেখেছিলাম আগে দেখার খুব ইচ্ছা ছিল কিন্তু এখন কেন জানি ইচ্ছা নেই।। আর হঠাৎ করেই খেলার কথা শুনে খেলা দেখতে বসে যান নিশ্চয়ই খেলা ভক্ত মানুষ আপনি।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60045.81
ETH 2420.35
USDT 1.00
SBD 2.43