রঙ্গন ফুলের ফটোগ্রাফি

in Incredible India11 months ago

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন তো আজকে আমি আপনাদের সাথে কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করব।

আজকে যে ফটোগ্রাফি গুলো আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি এই ফটোগ্রাফি গুলো আমি অনেক সুন্দর করে উঠেছি আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

আজকে যে ফুলের ছবিগুলো আমি উঠেছি এগুলো আমি আমার জেলায় একটি পার্কে ঘুরতে গিয়েছিলাম সেখান থেকে এই ফুলের ছবিগুলো আমি উঠিয়েছি।

আসলে এই ফুলগুলোর যখন আমি দেখেছি তখন আমার অনেকটাই ভালো লাগছে এত সুন্দর ভাবে এই ফুলগুলো ফুটে আছে যেটা আপনি দেখলে আপনার মনও খুব ভালো লাগবে।

পার্কের চারিপাশে এই ফুল গাছ দিয়ে ঘেরা আমি যেদিকে তাকাই সেদিকে এই ফুলগাছি দেখতে পাই এবং এত সুন্দর করে এই ফুলগুলো ফুটে আছে কাছে যেটা হয়তো আপনারা দেখলে বুঝতে পারবেন।

IMG_20230703_113316.jpg

আসলে আমরা জানি যে পার্কের ভিতরে গেলে আমরা বিভিন্ন প্রকারের ফুল দেখতে পাই তো তার ভিতরে সবচেয়ে বেশি আমরা এই রঙ্গন ফুলটা দেখতে পাই যেটা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি।

আসলে এই রঙ্গন ফুল দেখতে লাল হলেও এটা অনেকটাই সুন্দর এবং এটি দেখলে চোখ জুড়িয়ে যায়। মনে হয় যতক্ষণ থাকে ততক্ষণ এর দিকে তাকিয়ে থাকি এতটা সুন্দর এই ফুলটা।

IMG_20230703_113315.jpg

IMG_20230703_113310.jpg

IMG_20230703_113309.jpg

আমি মনে করি আমার মতন আপনারাও এই রঙ্গন ফুল দেখতে পছন্দ করেন এবং এই ফুলগুলোকে অনেক বেশি ভালোবাসেন এই ফুলের গাছ খুব বেশি বড় হয় না তারপরও যতটুকু বড় হয় ততটুকু দেখতে অনেক সুন্দর লাগে এই রঙ্গন ফুল গাছের প্রত্যেকটা ডালে ডালে এই ফুল হয় এবং এতটা সুন্দর দেখতে লাগে যেটা হয়তো আপনারা দেখেছেন কিংবা এই ফুলগুলোকে আপনারা ভালোবাসেন।

IMG_20230703_113255.jpg

আমি সর্বপ্রথমে যখন ঢুকি তখনই এই কাজগুলো আমার চোখে পড়ে এবং তখনই আমি দেখি যে গাছের প্রত্যেকটি ডালে এই ফুলগুলো অনেক সুন্দর ভাবে ফুটে আছে। ফুলকে আমি এতটা বেশি পরিমাণে ভালোবাসি যে আমি এই ফুল দেখে আর ঠিক থাকতে পারলাম না দূরে চলে গেলাম ফুল গাছের কাছে এবং গিয়ে গাছের পাশে থেকে এই ফুল ছবিগুলো আমি আমার মোবাইলের মাধ্যমে উঠে থাকে।

আমি আশা করি আপনাদের কাছে এই ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে কেননা রঙ্গন ফুল আসলে ভালো লাগার একটি ফুল এই ফুলটি প্রত্যেকটা মানুষই পছন্দ করে আমার মতন।

তো আজকে আমি যে ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছি এগুলো আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই আপনার মূল্যবান কমেন্ট এর মাধ্যমে জানিয়ে যাবেন।

DeviceName
Categoryflower photography
AndroidVivos1pro
Editpicsart and Snapseed
LocationBangladesh 🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩
Short by@sanaula123
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 11 months ago 

আসলে আমাদেরকে পার্ক গুলোর সৌন্দর্য বৃদ্ধি করার জন্য,, হরেক এক রকমের ফুল গাছ লাগানো হয়! বিশেষ করে এই রঙ্গন ফুল গাছটা অনেক বেশি দেখা যায়।

আমাদের বাড়িতেও এই রঙ্গন ফুল গাছ রয়েছে! এই ফুলগুলো থোকা অবস্থায় পাওয়া যায়! একটা ডালে অনেকগুলো ফুল ফোটে! যেগুলো দেখতে অসম্ভব সুন্দর লাগে।

অসংখ্য ধন্যবাদ,, এত সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

 11 months ago 

রঙ্গন ফুলের ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে ৷ তার পাশাপাশি আপনি বেশ সুন্দর ভাবে এই রঙ্গন ফুলের অনেক কিছু বর্ণনা করেছেন ৷ যাক ভাই অনেক সুন্দর লাগলো আপনার পোস্ট টি পড়ে ৷

যাই হোক ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 11 months ago 

বিভিন্ন পার্কে বিভিন্ন ধরনের ফুল আমরা দেখে থাকি এবং পার্কের সৌন্দর্য বেশি থাকে ফুল গাছ দিয়ে চারিপাশে বিভিন্ন ধরনের ফুল গাছ লাগানো থাকে যেগুলো দেখতে অনেক সুন্দর দেখায়। এবং আপনি পার্কে ঘুরতে গিয়ে এই ছবিগুলো উঠেছেন পাশাপাশি খুবই আনন্দ করেছেন এবং আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66001.12
ETH 3485.03
USDT 1.00
SBD 3.15