ফুলের ফটোগ্রাফি

in Incredible India11 months ago

হ্যালো বন্ধুরা,

*কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন তো আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। কিছু ফুলের ফটোগ্রাফি *

আশা করি আপনাদের কাছে আজকের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগবে কেননা এই ফুলের ফটোগ্রাফির গুলো আমি নিজেই করেছি। আমি এই ফুলগুলোর ছবি আমার মোবাইলের মাধ্যমে উঠিয়াছি।

IMG_20230611_175042-01.jpeg

কেননা এই ফুলগুলো দেখতে যতটা সুন্দর যে কোন মানুষ দেখলেই তার ভালো লেগে যাবে এই ফুলগুলোর প্রতি আসলে ফুল এমন একটা জিনিস প্রত্যেকটা মানুষকে ফুলের প্রতি আকর্ষণ করার মতন জিনিস প্রত্যেকটা মানুষই ভালোবাসে যে রকম আমি ফুল অনেকটা ভালোবাসি।

আমি যখন এক জায়গাটায় ঘুরতে গিয়েছিলাম তখন সেখানে গিয়ে দেখি এই হলুদ কালারের ফুল গুলো অনেক সুন্দর করে ফুটে আছে আমার দেখে অনেকটাই ভালো লাগলো এর কারণে আমি মনে করলাম যে এই ফুলের ছবি আপনাদের সাথে আমি একটু শেয়ার করি।

IMG_20230611_175055-01.jpeg

IMG_20230611_175056-01.jpeg

তারপরে আমি এই ফুলগুলোর কিছু ছবি নেই এবং সেই ফুলের ছবিগুলোই আপনাদের সাথে আমি শেয়ার করতেছি,কেননা এই ফুল গুলো দেখতে অনেকটাই সুন্দর দেখা যাচ্ছে যেটা আমার কাছে অনেক ভালো লাগলো।

গাছে ফুল দেখতে যতটা সুন্দর দেখা যায় ততটা সুন্দর কিন্তু মানুষের হাতে দেখা যায় না কেননা গাছের ফুল গাছেই বেশি মানায়। আমি যখন এই ফুলের ছবিগুলো উঠাচ্ছিলাম তখন আমার অনেকটাই ভালো লাগছিল, এতটা সুন্দর এই ফুলগুলো যেটা, আমি বলে বোঝাতে পারবো না এবং আমিও এই ফুলগুলোর প্রতি এতটা আকর্ষণ হয়ে গেছিলাম এটাও আমি হয়তো বলে বোঝাতে পারবো না আপনাদের কাছে ফুল কেমন লাগে সেটা অবশ্যই কমেন্ট করে জানিয়ে যাবেন।

IMG_20230611_175042.jpg

IMG_20230611_175031.jpg

IMG_20230611_175027.jpg

আমি মনে করি আপনাদের প্রত্যেকের কাছে ফুল ভালো লাগে এবং প্রত্যেকটা মানুষই ফুল পছন্দ করেন আসলে আমি যে জায়গাটা গিয়ে এই ফুলগুলো উঠেছিলাম সেটা একটি রেস্টুরেন্ট ছিল আমরা যখন সেই রেস্টুরেন্ট এর ভিতরে ঢুকতেই এই ফুলগুলো আমার চোখে পড়ে যায় এবং তাৎক্ষণিকভাবে আমি এই ফুলের কিছু ফটোগ্রাফি আমার মোবাইলের মাধ্যমে এবং সেটাই আপনাদের সাথে আজকে শেয়ার করেছি আমি মনে করি আপনাদের কাছে অবশ্যই আজকের এই ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

কারণ এই ফুলগুলো দেখতে এতটা সুন্দর প্রত্যেকটা মানুষেরই এই ফুলের ছবি কিংবা ফটোগ্রাফি দেখে ভালো লাগবে তো আপনাদের কাছে আজকের এই ফটোগ্রাফি গুলো কেমন লেগেছিল তা অবশ্যই কমেন্ট করে জানিয়ে যেতে পারেন এবং আপনারা কে কেমন ফুল ভালোবাসেন সেটাও কমেন্ট করে জানিয়ে যেতে পারেন।

DeviceName
Categoryflower photography
AndroidVivos1pro
Editpicsart and Snapseed
LocationBangladesh 🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩
Short by@sanaula123

8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmoMWYvDzSqjLMnvaGxCUtbj393TjguaufiSXktUkRVqe46GuQZmkSCTH8iqa7YcP3BV6UUv.png

sanaula

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScvz9dthUQrdpr5f9UcisyxdeAZkfojghv5jvwTkDcmGjRb3HThbFPjq2Dqkp7SwCuBtLmxZJnEgLdrBNn7atvgGx6NRHudbwaH2pqfiGPhQ.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 11 months ago 

ভাই আপনাকে সর্বপ্রথম ধন্যবাদ জানাই, দুর্দান্ত একটি ফুলের ফটোগ্রাফি আমাদের কাছে শেয়ার করার জন্য হলুদ রঙের এই ফুলগুলো দেখতে খুবই অসাধারণ লাগছে। আপনার জন্য শুভকামনা রইল। আশা করি আমরা আরো সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখতে পারবো আপনার সুবাদে।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনি এতো সুন্দর একটা কমেন্ট আমাকে করার জন্য

 11 months ago 

ফুলের ছবি গুলো অসাধারণ ভাবে তুলেছেন ৷ তার সাথে এই ফুলের বেশ কিছু বর্ণনা করেছেন ৷ যেন এই ফুল সম্পর্কে আমরা খুব সহজেই বুঝতে পারি ৷ ফুল আমাদের প্রাকৃতিক সৌন্দর্যের প্রতিক ৷ ফুল থেকে আমরা নানা ধরনের উপকার পেয়ে থাকি ৷

যাই হোক ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 11 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 11 months ago 

ফুল তো ভালোবাসার প্রতীক! ভালোবাসার মানুষকে দেয়া একটা সবচাইতে শ্রেষ্ঠ উপহার! আমরা সবাই চেষ্টা করি,,, আমাদের ভালোবাসার মানুষকে ফুল দিয়ে,,, নিজের ভালোবাসার কথা জানানোর জন্য।

আজকে আপনি দেখলাম অসম্ভব সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন! সবুজের মাঝে হলুদ,,, ফটোগ্রাফি দেখতেই অসম্ভব সুন্দর লাগছিল,,,,, যা দেখে সবারই ভালো লাগবে।

অসংখ্য ধন্যবাদ আপনাকে,, ফুলের ফটোগ্রাফি নিয়ে এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য!আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাল থাকবেন।

 11 months ago 

Thank you so much

 11 months ago 

ফুল হলো সৌন্দর্যের প্রতীক। বসন্ত ঋতু প্রকৃতিকে ফুলের সৌন্দর্যতে ভরিয়ে দেয়। যার ফলে প্রকৃতি তার সবচেয়ে সৌন্দর্যময় রূপ বসন্ত ঋতুতে পায়। আপনার শেয়ার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর ছবিগুলো দেখে চোখ এবং মন দুটোই ভরে গেল। তাই আপনাকে ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালো থাকবেন

 11 months ago 

ফুলের ফটোগ্রাফি গুলো সত্যি খুবই অসাধারণ লাগছে। আসলে রেস্টুরেন্টের ভিতরে এমন অনেক ফুল গাছ এবং বিভিন্ন গাছ আছে যেগুলো মানুষের দৃষ্টি আকর্ষণ করে। যেগুলো দেখলে মানুষের মন ভালো হয়ে যায়।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

 11 months ago 

ফুল সবসময়ই আমাদের মন জয় করে নেয়।এদের সৌন্দর্য আমাদেরকে মুগ্ধ করে ভিষণ ভাবে।দেখলে মানুষের মন ভালো হয়ে যায়।আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এমন চমৎকার ভাবে ফুলের ছবিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61536.69
ETH 3445.53
USDT 1.00
SBD 2.50