কাল্পনিক গল্প। "রায়" (৩য় পর্ব)

in Incredible India2 years ago (edited)

আবারো আপনাদেরকে আমার "রায়"গল্পের ৩য় পর্বে স্বাগতম ও অভিনন্দন 🤝

যারা ১ম পর্ব পড়েননি click here👇👇
https://steemit.com/hive-120823/@memamun/3tyxtq

যারা ২য় পর্ব পড়েননি click here👇👇
https://steemit.com/hive-120823/@memamun/2ysejc

আসসালামু আলাইকুম প্রিয় পাঠ্য ভাই ও বোনেরা আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সেই কাল্পনিক "রায়" গল্পের তৃতীয় পর্ব আপনাদের মাঝে শেয়ার করবো। খুবই দুঃখিত আমি, গল্প শেষ করতে আরো এক পর্ব লাগবে। মনোযোগ সহকারে পড়বেন।

internet-2556091_640.jpgsource

৩য় পর্ব এখান থেকে শুরু👇👇

কিন্তু যেই খুনি হোক সে প্রতিশোধের নেশায় আসক্ত।
এবং সে কিছুতেই থামবে না। কিন্তু আমাকে জানতে হবে এর আসল কারন। তার আগে খুঁজে বের করতে হবে খুনির টার্গেট দের, আমার মনে হচ্ছে আমি কিছু একটা ভুলে যাচ্ছি অথবা ভুল করছি,খুনির থেকে এক ধাপ এগিয়ে চিন্তা করতে হবে। কী হয়েছিলো 13-7-1988 তে...!

তড়িঘড়ি করে পুলিশ স্টেশনে চলে গেলাম সকল পুরোনো ফাইল চেক করতে লাগলাম , যা 13-7-1988 এই সময়ের আশে পাশে , কোথাও না কোথাও মেয়েটার পেইন্টিং এর সাথে এই কেসের সম্পর্ক নিশ্চই আছে,কিন্তু নাহ কোথাও খুঁজে পাচ্ছি না।হঠাৎ একটা ধুলো মাখা ফাইল চোখে পরলো ,উল্টে দেখতেই আমি অবাক হলাম এটা আমার ছবি, ছবির মানুষ টা হুবহু আমার মতো। এর সাথে আমার কী সম্পর্ক?

আমি বুঝতে পারছি না কিছুই। ফাইলটা সাথে নিয়ে লোকটার ঠিকানার খোঁজে বেরিয়ে পরলাম, অনেক খোঁজ নেয়ার পর তার এক প্রতিবেশীর কাছে যা জানতে পারলাম তাতে আমার মাথা ঝিমঝিম করছে। কী হচ্ছে এসব, এই লোকটা ক্রিমিনাল, 1988 তে সে একটা ছোট মেয়েকে হত্যার অপরাধে তাকে ফাঁসি দেয়া হয়েছে। কিন্তু এই লোকের সাথে আমার কী সম্পর্ক। ঐ মেয়েটার সাথে এই কেসের কিছু না কিছু তো সম্পর্ক নিশ্চই আছে, কিন্তু কিছুতেই দুইয়ে দুইয়ে চার মেলাতে পারছি না।

আমাকে প্রথম থেকেই শুরু করতে হবে। মনে মনে একটা প্লান তৈরি করলাম।গাড়ি নিয়ে চলে গেলাম সেই বাড়িতে যেখানে ঐ লোকটা থাকতো। পুরো ঘড় তল্লাশি করলাম, কিন্তু তেমন কিছু না পেলেও একটা ফ্যামিলি ফটো দেখলে যেখানে সে লোকটা আর সাথে একটা বাচ্চা মেয়ে। কিন্তু এটা সেই বাচ্চা মেয়েটা নয় যে ১৯৮৮ তে খুন হয়েছিলো‌ । তবে এই বাচ্চা মেয়েটা কে??বাচ্চাটার ছবি দেখিয়ে আশে পাশের সবার থেকে কিছু জানার চেষ্টা করলাম কিন্তু কেউ এই মেয়েটা সম্পর্কে জানে না,এটা খুবই আশ্চর্য লাগছে!

আমার মনে সন্দেহের চেয়েও আকাশ পরিমাণ কৌতুহল জন্ম নিচ্ছে। এই মুহূর্তে মেয়েটার পরিচয় জানতে পারা মানে পৃথিবী জয় করে ফেলার মত।হঠাৎ করেই এসব ভাবতে ভাবতে দুইয়ে দুইয়ে চার মেলানোর উপক্রম ,আচ্ছা এই মেয়েটাই সেই কিলার মেয়েটা নয়তো??যদি তাই হয় তাহলে ঐ লোকটার সাথে মেয়েটার কিসের সম্পর্ক আর আমার সাথেই বা কিসের সম্পর্ক??মেয়েটা কীভাবে জানতে পারে আমার লোকেশন। নাহ এতো ভাবার সময় নেই।যতো দ্রুত সম্ভব খুঁজে বের করতে হবে মেয়েটার পরিচয়।


ক্লান্ত শরীরে বাসায় গিয়ে ঘুমিয়ে পড়লাম। কিন্তু আমার স্ত্রী নোরার ব্যাবহার আমার কাছে ইদানিং অনেক বিদঘুটে মনে হচ্ছে। প্রতিদিন রাত করে বাসায় ফেরে। সে একটা এজেন্সির হয়ে চাকরি করে। কিন্তু তবুও বিষয়টা আমার কাছে অপছন্দনীয়। আর সন্দেহজনক। তাই আজকে সিদ্ধান্ত নিলাম নোরাকে ফলো করবো।আর রিতিমত পরের দিন নোরার পিছু করতে লাগলাম।নোরা একটা গলির ভিতর দিয়ে একটা পুরনো কারখানায় প্রবেশ করলো।এটা তো সেই কারখানা যেখানে রাজ আমাকে সেই ক্রাইম স্পট দেখাতে নিয়ে এসেছিলো, তবে সরষের মধ্যেই ভুত??

আজকের মত এই পর্যন্তই ইতি টানলাম। বাকী টা শেষ পর্বে অথাৎ কালকেই ইনশাআল্লাহ জানতে পারবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbJriBZCi3tAWwVHssWzpCE1JjKKa6eexpRuASfg5B8PQFGmNckfvdXDn3tx7Dw...3meAuoUM9Hu3UYNYuVuWHvT4h9EHkZyZVnZNo59q94FRsqBZij6Ycrc6YoDxg9YYDZdofoDEki99J4gUm1uX6QCj1H7xd7HNCKy8egBbey4CULwgMytBE6trcn.png

🎋Thank you evryone🎋

Sort:  
Loading...
 2 years ago 

আজকের অংশটুকু পড়লাম। আগের পর্ব দুটি পড়ার কৌতূহল বেড়ে গেলো। যদিও রহস্য উদঘাটন হবে শেষ পর্বে। আপনি শেষপর্ব ভাগ করার আগে আগের পর্ব দুটো পড়ে নিতেই হবে।
এইধরনের লেখা পড়তে আমার খুব ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে এই ধরনের লেখা আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার মতামতের জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57320.16
ETH 2472.81
USDT 1.00
SBD 2.31