প্রথম প্রেম (দ্বিতীয় পর্ব)

in Incredible India7 months ago
image.pngSource

হ্যালো বন্ধুরা,, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন।

আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়া ও ভালবাসায় বেশ ভালই আছি কিন্তু কিছু ব্যক্তিগত সমস্যা ও ব্যস্ততার কারণে নিয়মিত পোস্ট করতে পারছি না,,, ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি আমি আবার ফিরে আসব আমাদের মাঝে ঠিক আগের মত নিয়মিত। সবাই আমার জন্য একটু দোয়া করবেন।

বন্ধুরা,,, প্রথম প্রেম গল্পরে দ্বিতীয় পর্ব শুরু করতে যাচ্ছি। যারা আমার প্রথম প্রেমের প্রথম পর্বটি পড়েননি তাদের জন্য প্রথম পর্বের লিংকটি দিয়ে দিলাম।

নিজে পড়েছে তো পড়েছে সে আবার সব শিক্ষককে পড়ে শুনাইল আর আমার হাতের লেখ টাও চিনে ফেলল।আমি তো ভয়ে ফুলে উঠেছি।
আমি কখনোই স্কুলে এবসেন্ট ছিলাম না। আজ সেই আমি ভয়ে এখন স্কুলের পাশেও নেই।
এভাবেই চলছি বেশ।তবে জ্যোতি চোখের ভাষায় কিন্তু পজিটিভ ছিল।
দিনে দিনে তার ফ্যামিলি, আমার ফ্যামিলি, বন্ধু মহল,শিক্ষক কেউই জানতে বাকি রইল না।

এদিকে আমার দিন দিন বেশ মন খারাপ করে থাকে।
আমার কোন দিন সিগারেট এর প্রতি মোটেও ইচ্ছা ছিল না,,,আজ অনেক সিগারেট এর প্রতি আসক্ত হলে গেলাম।

image.pngSource

পড়াশোনা ও বেশ মন্থর। যদিও আমি মোটামুটি ভাল স্টুডেন্ট ছিলাম।
এস এস সি পরিক্ষা এসে গেল। বিদায় দিনে একটা বই,ডায়রি তাকে দিত চাইলাম,নিল না।
অবশেষে ভারাক্রান্ত মন নিয়ে পাড়ি জমালাম শহরের দিকে,শহরের ভাল কলেজে আমি চান্স পেলাম।
আর এদিকে আমার জ্যোতিকে শুধু কল্পানায়ই ভেবে নিলাম।

হঠাৎ একদিন তার সাথে ফোনে কথা হয়।সেটা ছিল আকাস কুসুম কল্পানা তারপর ও হয়ে গেল।
এখন জ্যোতি প্রায় ই মিস কল দে। তাদের অল্প কথা হয় তবে আগের মত অনুভূতি খুজে পাই না।
তখন হয়ত জ্যোতি রাজি ছিল কিন্তু আমি ভেবে দেখলাম যে তা কিভাবে হয়!
আমার বাবা মা আমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখে।তা পুরন করার লক্ষে আমাকে অনেক কিছু করতে হবে।
তাই ভেবে আমি আর সামনে আগালাম না।
আমি ভাবলাম জ্যোতি মাত্ত ১ বছরের ছোট।তাকে নিয়ে স্বপ্ন দেখা ফলাফল অনুকূলে আসবে।
বাবা মা এর কথা ভেবে আমার স্বপ্নগুলোকে মাটিচাপা দিয়ে দিলাম।

আর যখনই শহর ঘুমিয়ে যায় তখন নি আমার চোখের কোনে জাপসা হয়ে যায়।

image.pngSource

জ্যোতি আজ অন্য একটা ছেলের সাথে রিলিশন করে।বেশ কাটছে হয়ত তাদের সম্পর্ক।
তবে তাতে আমার কি!
সময় টা ৭ বছর পেরুল।আজ আমি খুব ভাল আছি।
নতুন জব পেয়েছে।শুধু মাঝে মাঝে জ্যোতির কথা ভেবে চোখটা জাপসা হয়ে যায়।এখন আর মেসেজ করার অধিকারও নেই,তাই পূরনো মেসেজ গুলাই আমি প্রায় রিপিট করি।

জ্যোতি ভাল থাকুক এটাই আমার চাওয়া। হোক না সে অন্য কারো তবুও থাকুক সুখে আর আমি এভাবেই সারা জীবন মনে করে যাব তাকে।

Sort:  
Loading...
 7 months ago 

পেয়েও হারিয়ে ফেলা টা কষ্টের, মনে হয় আগলে রাখতে পারলাম না। কিন্তু তাই বলে জীবন থেমে থাকবে না। প্রথম প্রেমের দু:স্ময় ভুলে আবার আপনি ভালো থাকুন এই কামনা করি।

 7 months ago 

আপনাকে হয়তো বলেছিলাম আপনার মনে আছে, যে আপনার প্রেমকাহিনীটি কোনো অংশে নাটক বা ছায়াছবি থেকে কম না। আপনি খুবই সুন্দর করে গল্পটি টি লিখেছেন যা পড়তে খুব ভালো লাগে এবং এরই সাথে মনযোগ ও অনেক কেড়ে নিতে পারে। খুবই দারুণ হয়েছে। তবে আপনার প্রেম এর শেষ অংশটুকু খুবই কষ্টকর। আমি আপনার প্রথম পর্ব পড়ে ধারণা করে ছিলাম যে আপনি হয়তো শেষে তাকে ফিরে পাবেন, যাই হোক আবার বলছি সত্যি পোস্টটি অসাধারণ হয়েছে। আপনার জন্য অসংখ্য শুভকামনা রইলো, ভালো থাকবেন সবসময়।

 7 months ago 

Hello
@mdrasel442,

  • বন্ধু, আপনার পোস্টে ৩২৮টি শব্দ আছে। সর্বনিম্ন একটি পোস্টের জন্য ৩৫০ শব্দ থাকতে হবে।

Here👉 rules and regulations post link

  • অনুগ্রহ পূর্বক, পরবর্তী পোস্ট থেকে শব্দের দিকে খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64444.96
ETH 3506.53
USDT 1.00
SBD 2.58