হঠাৎ করে বাহিরে যাওয়ার মুহূর্ত।

in Incredible India9 days ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন বন্ধুরা আমি ও অনেক ভালো আছি। বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি গতকালকে হঠাৎ করে বাজারে যাওয়ার মুহূর্ত নিয়ে। গতকালকে ছিলো রবিবার এবং গতকালকে অনেক দিন পরে দুপুরের পরে ছুটি পেয়েছিলাম।

1000036778.jpg

সর্বপ্রথম ছুটি পেয়ে তো আমি সেই আকারে একটি ঘুম দিয়েছিলাম। কারণ অনেক দিন হলো ঠিক ভাবে ঘুমাতে পারিনি। তাই ছুটি পেয়ে আগে ঘুমিয়ে পড়েছিলাম রান্না না করে। যাই হোক বিকেল বেলা আমি বেরিয়েছিলাম আমাদের সাইটে একটু হাঁটাহাঁটি করার জন্য। আমার সাথে আরও দুটি ভাই ছিলো। অবশ্য সেই ঘটনা আমি আপনাদের মাঝে অন্য এক দিন তুলে ধরব। এবং আজকে অল্প কিছু ছবি দিচ্ছি সেই মুহূর্তের।ছবি গুলো দেখে বুঝতে পারবেন কতোটা আনন্দ আমি অনুভব করেছিলাম। আমি তাদের ছবি ধারণ করতে গিয়ে এতো বেশি মজা করেছিলাম যে সেটা বলে বোঝাতে পারবো না।

1000036527.jpg

1000036526.jpg

1000036524.jpg

বাজারে যাওয়ার কোনো ইচ্ছা আমার ছিলো না । আমি যেদিন বাজারে যাবো ঠিক করি সেই দিন আমি আমার মতো করে গুছিয়ে বেরিয়ে পড়ি। কিন্তু আমাদের সাথে যে বড় ভাইটি আছে সেই ভাইটি গেটের সামনে গিয়ে দাঁড়িয়ে ছিলো। আমরা হাঁটাহাঁটি করে যখন রুমে আসছিলাম তখন দেখতে পেলাম সে গেটের সামনে আমাদের কপালার সাথে দাঁড়িয়ে আছে।

1000036662.jpg

তখন আমি তার কাছে জিজ্ঞাসা করেছিলাম কিসের জন্য দাঁড়িয়ে আছে। সে আমাকে প্রথম বলল একটু বাহিরে যা কিন্তু আমি তখন বলেছিলাম আমি বাহিরে আজকে যাবো না। এবং তখন আমরা সবাই মিলে অনেক গল্প করেছিলাম এবং মানুষ দেখছিলাম চেনা পরিচিত বা যার সাথে ভালো পরিচিত আছে তাকে দিয়ে বাজার থেকে ওই ভাইয়ের জন্য জিনিস টি নিয়ে আসার জন্য।

কিন্তু যে সকল মানুষ যাচ্ছিলো তারা কোনো না কোনো অজুহাত দেখাচ্ছিল। এবং তার ওপরে হালকা হালকা বৃষ্টি পড়ছিল। বিষয় টি আমার কাছে অনেক খারাপ লাগছিল কারণ এই ভাইয়ের পাসপোর্ট নেই। তার ওপরে শুধুমাত্র ডিম আনার জন্য সে আজ গেটের বাহিরে গিয়েছে। কাউকে দিয়ে ডিম নিয়ে আসবে। কিন্তু কোন মানুষ খুঁজে পাচ্ছে না তাই আমি অন্য আরেক টি ভাই কে বলছিলাম চলো আমরা চলে যাই।

1000036663.jpg

যাওয়ার ইচ্ছা না থাকলে ও তার অপেক্ষা করা দেখে মনে হলো না গেলে তার কাছে খারাপ লাগবে। তখন হাসি মজা করতে করতে বলছিলাম আমরা যেতে পারি কি কি আনতে হবে বলেন এবং যে টাকা বেঁচে থাকবে সব টাকা কিন্তু খেয়ে আসবো। বড় ভাই বলছিল আরে সব টাকা খেয়ে আসবি এবং আমার জন্য ডিম নিয়ে আসবি এবং ডিমের টাকা আমার কাছ থেকে আবার রুমে এসে নিয়ে নিবি।

1000036664.jpg

মজা করতে করতে গাড়ির জন্য অপেক্ষা করছিলাম এবং গাড়ির ড্রাইভার এর কাছে ফোন দিয়েছিলাম। কারণ আমরা সেখানে দেখেছিলাম একটি বাংলা গাড়ি চালাচ্ছে। এবং তার নাম্বার আমাদের কাছে ছিলো। আপনারা তো আমার পোস্ট দেখে বুঝতে পেরেছেন আমি মাঝে মধ্যে বাহিরে যাই। তাই গাড়ির ড্রাইভার এর নাম্বার নিয়ে রেখেছিলাম। যাই হোক সে বলছিল আমি নামাজে আছি একটু পরে আসছি একটু অপেক্ষা করুন।

যাহোক বন্ধুরা বাজারে গিয়ে কি কি কেনা কাটা করেছিলাম আমি অবশ্যই গতকালকে আপনাদের মাঝে শেয়ার করব আজকের মতো আমি এখানে বিদায় নিলাম।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...

কাজ করতে করতে যখন ছুটি পাওয়া যায় তখন অনেক আনন্দ হয়, ছুটির দিনে একটু আরাম করা যায়, ছুটির দিনে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া যায়, ছুটির দিনে অলসতা বৃদ্ধি পায়, ঘুম ছাড়তে চায় না। আপনার বাহিরে যাওয়ার মুহুর্ত ভাল লাগল, ধন্যবাদ

 2 days ago 

একদমই সারাদিন পরিশ্রম করে এবং যখন একটু ছুটি পাই তখন শুধু মন চায় ঘুমিয়ে পড়ি এমন ঘুম পড়বো যেনো দুই এক বছর কেউ না ডাকে। এবং ছুটি পেলে মন চাই কোথাও ঘুরে আসি কোথাও বাহিরে গিয়ে একটু আনন্দ করে সময় কাটিয়ে আসি।

 8 days ago 

অনেক দিন যাবত আপনার উপর কাজের ভীষণ চাপ যাচ্ছে সেটা আগেই জেনেছি আার তাছাড়া সব সময়ই তো আপনার কাজের চাপ থাকে। তবে আজ দুপুরের পরে ছুটি পেয়েছিলেন তাই রান্না না করেই ঘুমিয়েছেন। কখনও কখনও খাওয়ার থেকে ঘুমটাই বেশি জরুরি হয়ে পড়ে। সকলে মিলে ঘুরতে গিয়েছিলেন এবং সুন্দর মুহুর্ত কাটিয়েছিলেন।

 2 days ago 

আসলেই বাহিরে আছি এখানে কাজের চাপ সব সময় থাকবে তার ভেতরে নিজের মনে কিছুটা আনন্দ নিয়ে আসতে হবে এবং যেহেতু ছুটি পেয়েছি তাই ঘুমটা একটু বেশি দিয়েছি এবং বিকেলবেলা বাহিরে গিয়েছিলাম।

 8 days ago 

আসলে মানুষ তার চিন্তা-ভাবনা করে কখনো কোন জায়গায় যায় না হঠাৎ করে যাওয়ার মজাটাই অন্যরকম এবং আপনারা যারা লুঙ্গি পরে ছবিগুলো উঠিয়েছে তাদের ছবিগুলো আসলে অনেক সুন্দর ছিল, অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি এবং সুন্দর একটি মুহূর্ত কাটানোর বিষয়টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

যারা লুঙ্গি পরে এই ছবি গুলো ধারণ করেছিল তারা আমাদের এখানের বড় ভাই আমরা তাদের সাথে কাজ করি এবং তাদের জন্য বাহিরে যাওয়া হয়েছে হঠাৎ করে। এটা একদমই ঠিক কথা হঠাৎ করে বাইরে যাওয়ার মজাই আলাদা।

 7 days ago 

হঠাৎ করে বাইরে যাওয়ার কথা শুনলে আমার বেশ ভালই লাগে।। আর হ্যাঁ ছুটির দিনে সবাই ঘুমাতে একটু বেশি ভালবাসে।। অনেক সময় আমাদের ইচ্ছা না থাকলেও অনেক কিছু করতে হয় অন্যের খুশির জন্য।। বাজারে কি কিনেছেন সেটা এখনো জানা হয়নি অপেক্ষা রইলাম পরবর্তী পর্বে।।

 2 days ago 

একদমই বাহিরে যাওয়ার আমার কোনো ইচ্ছা ছিলো না কিন্তু এই বড় ভাইয়ের জন্য যেতে হয়েছিল কারণ সে গেটের সামনে গিয়ে দাঁড়িয়ে ছিলো কিন্তু অনেক মানুষের বলার পরেও কোন মানুষ বাজার নিয়ে আসার জন্য প্রস্তুত ছিলো না তাই বাধ্য হয়ে আমি গিয়েছিলাম।

 6 days ago 

আপনার আগের লেখাগুলি থেকেই জেনেছিলাম যে আপনি বেশ কাজের চাপের মাঝে আছেন। তবে আজকে ছুটি জেনে ভালো লাগলো। কাজের চাপের কারণে ঠিকমতো ঘুমানোর সুযোগও পাচ্ছিলেন না এই কদিন। তাই আজকে ছুটি পেয়ে লম্বা সময় ধরে ঘুমিয়ে নিয়েছেন।
ঘুম থেকে উঠে এক ভাইয়ের সাথে বাজারে গিয়েছিলেন। আপনার ছবিগুলি অনেক সুন্দর হয়েছে।

 2 days ago 

আসলে প্রতিদিন পরিশ্রম করার পরে যখন একটু ছুটি পেয়েছি তাহলে ঘুম তো অবশ্যই পড়তে হবে তাই রান্না না করে আগে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়েছিলাম এবং ঘুম থেকে উঠে বাহিরে হাঁটাহাঁটি করে আরো কিছু মানুষের সাথে ঘুরতে গিয়েছিলাম সেখান থেকে এই হঠাৎ করে বাহিরে যাওয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51