আকাশ ও পাহাড় যৌথ ভাবে একটি প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি।

in Incredible India4 days ago

প্রাকৃতিক দৃশ্য আমরা যতো দেখি ততই আমাদের কাছে ভালো লাগে। প্রাকৃতিক দৃশ্য আমরা সবাই উপভোগ করতে চাই। প্রাকৃতিক দৃশ্য আমাদের মনে প্রশান্তি নিয়ে আসে। প্রাকৃতিক দৃশ্য আমাদের জীবন সুন্দর করে সাজিয়ে তুলতে সাহায্য করে। প্রাকৃতিক দৃশ্য আমরা সবাই ভালোবাসি। প্রাকৃতিক দৃশ্য আমরা সবাই উপভোগ করতে চাই। কারণ এই প্রাকৃতিক দৃশ্য আমাদের মন কে অনেক শান্তি নিয়ে আসে।

1000035329.jpg

বন্ধুরা আজ আপনাদের মাঝে আমি নতুন একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে চলে এসেছি। আশা করি আপনারা আমার ফটোগ্রাফি গুলো উপভোগ করবেন। এবং আপনাদের কাছে ভালো লাগবে। আমি সব সময় নতুন কিছু আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি। তবে জানি না আমার লেখা এবং ফটোগ্রাফি আপনাদের কাছে কেমন লাগে। এবং যখন পোস্টের নিচে আপনাদের কমেন্ট দেখতে পায়। তখন সত্যি অনেক ভালো লাগা কাজ করেন নিজের মনে।

1000035320.jpg

যাহোক বন্ধুরা আপনারা সবাই জানেন মালয়েশিয়াতে অনেক পাহারা আছেন। এবং আমি যেখানে কাজ করি বর্তমানে তার পাশে অনেক বড় বড় পাহাড় আছে। তবে তার কাছে গিয়ে ঘুরে আসার মতো সৌভাগ্য এখনো আমার হয়নি। তবে আমার ইচ্ছা আছে যদি কখনো সময় সুযোগ পাই তাহলে পাহাড়ের উপরে গিয়ে ঘুরে আসবো।

1000035319.jpg

বড় ভাইয়ের এক দিন বলেছিলাম পাহাড়ের উপরে যাওয়ার কথা। সে বলেছিল সময় পেলে আমাকে নিয়ে যাবে। কিন্তু এই ব্যস্ত জীবনে সেই সময় টুকু আমাদের হয়নি বলে আর যাওয়া হয়নি। তবে ইচ্ছা আছে যদি কখনো সম্ভব হয় তাহলে আমি এক দিন হলেও পাহাড়ের উপরে গিয়ে ঘুরে আসব। আমাদের বাংলাদেশে সিলেটে পাহাড় আছে অনেক বড় বড় আমি শুনেছি। বাড়ি থাকতে ও ইচ্ছা ছিলো সিলেটে ঘুরতে যাবো। শুধু পাহাড় দেখার জন্য এবং চা বাগান দেখার জন্য।

1000035318.jpg

1000035315.jpg

আমি আমার খালাতো ভাই সানাউল্লা কে বলেছিলাম আমি বাংলাদেশে গিয়ে তার সাথে সিলেটে ঘুরতে যাবো। সেও আমাকে বলেছিল অবশ্যই আমার সাথে সে ঘুরতে যাবে। যাইহোক বন্ধুরা প্রত্যেকটা মানুষের জীবনে আশা থাকে আমার মনে ও আশা আছে শুধু পাহাড় দেখা। অনেক আশায় আছে কিন্তু তার ভেতরে পাহাড় অনেক কাছ থেকে দেখার ইচ্ছাটা নিজের মনে অনেক বেশি।

1000035317.jpg

1000035314.jpg

যাই হোক আজকে কাজ করছিলাম ওপরে যখন তখন আকাশের রং দেখে অনেক ভালো লাগছিল নিজের কাছে। কাজের মধ্য থেকে নিজের মোবাইল বের করে কিছু ছবি আমি সেখান থেকে ধারণ করে নিয়ে ছিলাম। যে ছবি গুলো আজ আমি আপনাদের মাঝে তুলে ধরেছি। নিচে দাঁড়িয়ে পাহাড় কোথায় আছে আমি এখনো দেখিনি। তবে যখন ওপরে কাজে যাই তখন মনে হয় কাছে হবে এই পাহাড় গুলো। এবং ওপর থেকে দেখতে অনেক সুন্দর লাগে।

1000035316.jpg

1000035313.jpg

যখন আমি এই পাহাড় গুলো দেখি তখন অজান্তে নিজের মন খারাপ হয়ে যায়। আবার যখন ভাবি আমিও একদিন ঘুরতে যাবো পাহাড়ের ওপরে। তখন মন আবার ভালো হয়ে যায়। তবে উপর থেকে পাহাড়ের দৃশ্য দেখতে আসলে অনেক সুন্দর লাগে আমার কাছে। এবং আমি আশা করি আপনারা এই ছবি গুলো উপভোগ করবেন এবং আপনাদের কাছে ও ভালো লাগবে।

DeviceName
AndroidVivY77 /v2169 vivo
Camerafocal length:26mm(equivalent to 35mm focal length film)
LocationMalaysia 🇱🇷🇱🇷🇱🇷
Short by@bayezid123

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 days ago 

আকাশ ও পাহাড় যৌথ ভাবে একটি প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি টি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন সেটা আসলে অনেক সুন্দর ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য, এবং আমি আশা করি ভবিষ্যতে আরো অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমরা আপনার কাছ থেকে দেখতে পাবো। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

 3 days ago 

আপনার কাছে আমার ধারণ করা ছবি গুলো ভালো লেগেছে এটি আমার কাছে আনন্দের একটি বিষয়। এবং আমি অবশ্যই চেষ্টা করব ভবিষ্যতে আপনাদের মাঝে সুন্দর কিছু তুলে ধরার জন্য। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 3 days ago 

ব্যস্ত মই এই শহরে মানুষের উপরের দিকে তাকানোর কোন সময় যে নাই সুন্দর দৃশ্যগুলো উপভোগ করার মত সেই মানসিকতা আর নাই সবাই ছুটছে নিজের কর্মব্যবস্থায় তাই সবাই ছুটছে ভবিষ্যতের ভাবনায়।

পাহাড়ের সাথে মেঘের মিলন কতই না সুন্দর দেখতে যদি হয় সময় দেখো যে একবার পাহাড় ও মেঘের সেই মিলন। ভাই আপনার ফটোগ্রাফি দুর্দান্ত হয়েছে এবং প্রশংসার যোগ্য আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর প্রাকৃতিক দৃশ্য আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 3 days ago 

এটা একদম বাস্তব কথা বলেছেন এই ব্যস্ত শহরে কোন মানুষের সময় হয় না আকাশের সুন্দর দৃশ্য উপভোগ করার জন্য। প্রাকৃতিক দৃশ্য গুলো আমাদের উপভোগ করা উচিত। এবং ছন্দের সাথে খুবই সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য ধন্যবাদ। আমার ফটোগ্রাফি ভালো লেগেছে আপনার কাছে এটা আমার কাছে আনন্দের বিষয়। শুভকামনা রইল আপনার জন্য এবং অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 2 days ago 

ভাই আপনি একদমই ঠিক বলছেন প্রাকৃতিক দৃশ্যগুলো আমাদের সকলের উপভোগ করা উচিত কেননা এটা সব সময় দেখা যায় না।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্টে পড়ে খুব সুন্দর একটি রিভিউ দেওয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

 3 days ago 

প্রাকৃতিক দৃশ্য দেখলে মন এমনিতেই ভরে যায়,, আজকে খুবই চমৎকার কিছু প্রাকৃতিক সৌন্দর্য আমাদের মাঝে তুলে ধরেছেন।।। পাহাড় আমার অনেক ভালো লাগে আর পাহাড়ের পাশে দাঁড়িয়ে আকাশের দৃশ্য অসম্ভব সুন্দর যেটা আপনার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে।।

 3 days ago 

দূর থেকে এতো সুন্দর লাগে তাহলে কাছে গেলে কতোটা সুন্দর লাগবে। অবশ্যই এটি দেখার ইচ্ছা আমার মনে অনেক বেশি। এবং যদি কখনো সম্ভব হয় তাহলে আমি কাছে গিয়ে এই সুন্দর দৃশ্য উপভোগ করতে চাই। সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 days ago 

জি ভাই কাছে থেকে শুধু উপভোগ করলে হবে না আমাদের কেউ উপভোগ করার সুযোগ করে দিতে হবে ভাই।। পছন্দের কোন কিছু কাজ থেকে উপভোগ করলে সত্যি মনের মধ্যে অনেক ভালো লাগা কাজ করে ।

 2 days ago 

সত্যিই ভাই আপনার ফটোগ্রাফি গুলোর একদম প্রেমে পড়ে গেছি। মনে হচ্ছে কালকেই আপনাদের ওইখানে ঘুরতে যাই। আকাশ এবং পাহাড় যৌথভাবে ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।
আর যে কোন মানুষের এরকম প্রাকৃতিক দৃশ্য দেখলে এমনিতেই মন ভরে যায়।

সুন্দর দৃশ্য নিয়ে পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60681.54
ETH 3358.73
USDT 1.00
SBD 2.49