রবিবারে বাহিরে যাওয়ার মুহূর্ত শেষ পর্ব।

in Incredible India2 months ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভালো আছেন। বন্ধুরা আজ আবারো চলে আসলাম আপনাদের মাঝে। রবিবারে বাহিরে যাওয়ার মুহূর্ত শেষ পর্ব নিয়ে।

1000031165.jpg

গতো পর্বে বলেছিলাম মুদি খানার দোকানে গিয়ে অনেক কেনাকাটা করা হয়েছিল, যাইহোক সবকিছু নিয়ে চলে গেলাম ক্যাশ টেবিলে কারণ সেখানে গিয়ে সব টাকা পয়সা দেয়া লাগবে। যাই হোক সেখানে গিয়ে দেখতে পেলাম অনেক মানুষ দাঁড়িয়ে আছে এবং আমার সিরিয়াল নিতে গেলে অনেক দেরি হয়ে যাবে। তাই সুযোগ খোঁজে মানুষের আগে গিয়ে কোনো ভাবে সব জিনিসের দাম দিয়ে সেখান থেকে চলে আসা হয়।

1000030233.jpg

সেখান থেকে চলে এসে একটি ফাঁকা জায়গায় কিছু সময় দাঁড়িয়ে পড়লাম এবং অল্প কিছু ভাজা নিয়ে খাওয়া দাওয়া করছিলাম এবং আমার খালাতো ভাই মোবাইলের কার্ড কেনার জন্য চলে যায় একটি দোকানে খালাতো ভাইয়ের জন্য বসে আছি কিন্তু খালাতো ভাই কে আর খুঁজে পাচ্ছি না মনে মনে রাগ হচ্ছে কারণ সময় অনেক চলে যাচ্ছে।

1000030234.jpg

যাইহোক কপালা কে বললাম তাহলে তুমি এখানে দাঁড়িয়ে থাকো আমি একটু কাঁচা বাজার থেকে ঘুরে আসি সেখানে গিয়ে প্রয়োজনীয় জিনিস যেমন আলু পেঁয়াজ এবং রসুন ঝাল যে গুলো আমার প্রয়োজন ছিলো সে গুলো আমি কিনে ছিলাম।

1000030235.jpg

1000030236.jpg

যাই হোক বেশি আর ঝামেলা করলাম না কিন্তু মাছ দেখে নিজের মাথা ঘুরে গেলো। কারণ সেখানে অনেক ধরনের মাছ ছিলো। যে মাছ দেখে মন চাচ্ছিল সব মাছ নিয়ে আসার জন্য। কারণ মাছ আমি অনেক বেশি পছন্দ করি এবং মাছ খেতে আমার অনেক ভালো লাগে। সেখানে এতো পরিমাণ বেশি মাছ দেখতে পাচ্ছিলাম মনে হয়েছিল সব মাছ নিয়ে রুমে চলে আসি কিন্তু মনে চাইলেই তো আর সব কিছু করা যায় না।

1000030239.jpg

1000030251.jpg

যাইহোক চিংড়ি মাছ আমার অনেক পছন্দের একটি মাছ তাই আমি চিংড়ি মাছের দর দাম করছিলাম চিংড়ি মাছের কেজি শুনে মনে হলো কিছু মাছ নেয়া যাক তাই অল্প কিছু চিংড়ি মাছ নিয়েছিলাম এবং সামনে গিয়ে আরো অনেক ধরনের মাছ দেখতে পেলাম খুব ভালো লাগছিল।

1000030237.jpg

1000030241.jpg

তার একটু সামনে যেতে না যেতেই দেখা পেলাম রুই মাছের এবং মামুন ভাই বলে দিয়েছিল রুই মাছ নেওয়ার কথা সেখানে দুই পিস রুই মাছ দেখতে পাই তাই ভাবলাম মামুন ভাইয়ের জন্য এক পিস রুই মাছ এবং আমার জন্য এক পিস রুই মাছ নেয়া যাক মাত্র ২০ রিংগিত দুইটি মাছ নিলাম একটা একটা এক কেজি হবে।

1000030242.jpg

1000030247.jpg

এবং আরো ছিলো মালয়েশিয়ার অনেক ধরনের মাছ সব মাছের নাম আমি সত্য কথা বলতে জানি না। কিন্তু সব মাছের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি যাইহোক এভাবে বাজার করা শেষ হয়ে যায়। এবং আমি সেখান থেকে চলে আসি। রুমে এসে অনেক কাজ ছিলো সে গুলো শেষ করে নিয়ে ছিলাম এবং রান্না করতে হয়েছিল এভাবে বাজার করে এসে সময় কেটে যায়।

DeviceName
AndroidVivY77 /v2169 vivo
Camerafocal length:26mm(equivalent to 35mm focal length film)
LocationMalaysia 🇱🇷🇱🇷🇱🇷
Short by@bayezid123

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 2 months ago 
  • আজকের পোস্টটিতে বাজার করার কিছু মুহুর্ত শেয়ার করেছেন। কাঁচা বাজারের তরকারি থেকে চিংড়ি, রুই মাছ ইত্যাদি ক্রয় করলেন। যদি ক্রয়কৃত পন্যের স্টিম মূল্য তালিকা করতেন তাহলে পোস্টটি আরও অনেক বেশি তথ্যবহুল হতো। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।
 2 months ago 

অবশ্যই পরবর্তীতে চেষ্টা করব স্টিম মূল্য তালিকা করার জন্য এতো সুন্দর একটি সাজেশন আমার পোস্টের মাধ্যমে দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

TEAM 2

Congratulations! This post has been voted through steemcurator05. We support quality posts, good comments anywhere and any tags.

 Post.jpg


Curated by : @msharif

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাকে সহযোগিতা করার জন্য।

 2 months ago 

আপনার আগের পর্ব পড়েছিলাম।। আর কেনাকাটা করার পর অনেক সময়ই দেখা যায় ক্যাশ টেবিলে একটু ভিড় থাকে।। আর হ্যাঁ কেউ যদি কোন কিছু কিনতে যেয়ে না আসে তখন অনেক বিরক্ত কর লাগে।।। আপনি বেশি বাজার করেছেন সেই সাথে মাছের দোকানে গিয়েছিলেন সেখানে ইছা মাছ গুলো আমার বেশ ভালো লেগেছে।

 2 months ago 

আসলে মানুষের জন্য অপেক্ষা করতে সবচেয়ে বেশি বিরক্তিকর মনে হয়, এক জায়গায় বসে অনেক সময় পার করা যায় কিন্তু কোন মানুষের জন্য অপেক্ষা করতে হলে কোনভাবেই সময় কাটে না।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য শুভকামনা রইল আপনার জন্য ভালো এবং সুস্থ থাকবে।

 2 months ago 

আমিও কারো জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে পারি না অনেক বেশি রাগে। আসলে অপেক্ষা করার মত বিরক্তিকর কাজ আরো আছে কিনা আমার জানা নেই।।

Excellent pict. Congratulations.

 2 months ago 

ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

সত্যি ভাই আপনার মালয়েশিয়ার বাজার গুলো দেখে মনে হচ্ছে একদম বাংলাদেশের গ্রামের বাজার মনে হচ্ছে।
সবজি এবং মাছের ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে একদম টাটকা সবকিছু।
আমার কাছে সব থেকে চিংড়ি মাছের ফটোগ্রাফিটা খুব ভালো লেগেছে।
চিংড়ি মাছ খেতে আমারও খুব ভালো লাগে।
আপনি চিংড়ি এবং রুই মাছ কিনেছেন।

বাজার করার সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

চিংড়ি মাছ আমি অনেক বেশি পছন্দ করি এবং এটা জানতে পেরে ভালো লাগলো যে আপনিও চিংড়ি মাছ অনেক পছন্দ করেন। আর এখানে যে বাজারগুলো বসে সব টাটকা থাকে তাই তো সেখানে সবাই বাজার করতে বেশি আগ্রহ। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 2 months ago 

বাজার করতে গেলে যদি সঙ্গী হারিয়ে যায় তাহলে অনেক বেশি খারাপ লাগে। আমি নিজেও অনেক বেশি বিরক্ত হয়ে যায়। আপনি আপনার খালাতো ভাইকে না পেয়ে অনেক বেশি বিরক্তি বোধ করছেন। কিন্তু তারপরে আপনি কাঁচা বাজারে গিয়ে নিজের পছন্দের চিংড়ি মাছ, এবং মামুন ভাইয়ের পছন্দের রুই মাছ কিনে নিয়েছেন। তবে আমি বলব ওখানে প্রচুর পরিমাণে দাম। বাংলাদেশের রুই মাছের দাম। আর ওখানকার দামের মধ্যে অনেক তফাৎ রয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ, রবিবারে বাহিরে ঘুরতে যাওয়ার মুহূর্তটা আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66372.71
ETH 3445.12
USDT 1.00
SBD 2.63