সুন্দর কিছু দৃশ্য ফটোগ্রাফি।

in Incredible Indialast month

বিসমিল্লাহির রহমানির রহিম।
আসসালামু আলাইকুম। কেমন আছেন আমার সকল বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজ আবারো নতুন একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাদের মাঝে চলে এসেছি। আজ আপনাদের মাঝে কিছু প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফির মাধ্যমে দেখানোর জন্য উপস্থিত হয়েছি। ফটোগ্রাফি আমাদের মনে করিয়ে দেয় আমাদের আশে পাশের ছোট ছোট দৃশ্য গুলো কতোটা সুন্দর হতে পারে।
1000029184.jpg

1000029186.jpg

1000029185.jpg

এই ছবি গুলো আমার বেশ কিছু দিন আগে ধারণ করা ছিলো। বর্তমান সময়ে নিজের ব্যক্তিগত ভাবে কিছু সমস্যার কারণে কোথাও যেতেও পারছি না। আবার খুব বেশি সময় পাচ্ছি না। কাজ থেকে এখন অনেক দেরি করে আসতে হয় একটি সময় ছিলো কাজের মধ্য কিছুটা ভালো সময় পার করতে পারতাম। কিন্তু বর্তমান এই সময়ে একদম কোনো ভাবে সময় দেয়া যায় না।

নতুন একটি মানুষ কাজের দায়িত্ব পাওয়ার পর থেকে কাজের অনেক গুলো নিয়ম পাল্টে দিয়েছে। যাইহোক এসব সমস্যার কথা বললে শেষ হবে না। তবে সব সময় খারাপ সময় নিয়ে পড়ে থাকতে ভালো লাগে না। আপনাদের মাঝে যখন কোনো কিছু শেয়ার করি বা নিজের মনের কথা কিছুটা তুলে ধরতে পারি তখন অনেকটা ভালো লাগে। তবে বাহিরে যাওয়া আমার অনেক বেশি পছন্দ এবং তার চেয়ে বেশি পছন্দ কিছু ফটোগ্রাফি ধারণ করা।

1000029179.jpg

1000029181.jpg

তবে বর্তমান এই সময়ে এই পরিস্থিতির মধ্য দিয়ে ফটোগ্রাফি ধারণ করতে পারছি না বা কোথাও যেতে পারছি না। তাই এখান থেকে বেশ কিছু দিন আগে যে ছবি গুলো ধারণ করা ছিলো সেই সম্পর্কে আপনাদের কিছু কথা বলে শেষ করব। আসলে এই ছবি গুলো ধারণ করা হয়েছিল কোন একটি রবিবারে। আমি আগে রবিবারে বিকাল টাইমে বাহিরে যেতে পারতাম। এবং আমরা এক সাথে যারা কাজ করি তাদের সাথে গিয়ে কিছুটা ভালো সময় পার করতাম।

সেই সময় এই ছবি গুলো ধারণ করা হয় আসলে দিনটি কতো তারিখে ছিলো সেটা আমার মনে থাকলে না থাকলেও রবিবার ছিলো এটা আমি শিওর। এবং যখন আমি বাহিরে যাই আমার সঙ্গীদের সাথে তখন আমি সব সময় তাদের সাথে আনন্দিত অনুভব করি। এবং কিছুটা এই ভালো সময় পার করতে পারলে আমি অনেক আনন্দিত হয়ে যায়। কারণ বাহিরের এই দেশে অন্য মানুষের সাথে কিছুটা ভালো সময় পার করলে ও মনে শান্তি আসে।

1000029180.jpg

কাজের মধ্য থেকে কিছুটা নিজের মনে শান্তি নিয়ে আশা সত্যি অনেক বড় একটি কাজ। কারণ মনে শান্তি না থাকলে কোনো কাজ ভালো লাগে না। এবং সত্যিই আমাদের আশে পাশের এই ছোট ছোট দৃশ্য গুলো যখন আমরা উপভোগ করি তখন অনেক ভালো লাগে। ভালো লাগবে না কেনো আমরা দিন ফেলে কোথাও ঘুরতে যেতে পারি না। যখন একটু সময় নিয়ে আশে পাশের ছোট্ট ছোট্ট দৃশ্য গুলো উপভোগ করি তখন সেই দিনটি আমাদের স্মৃতি হয়ে থাকে। এবং এই আনন্দ এই হাসি এই মজা আমি সব সময় খুঁজে বেড়াই।

কারণ ঘোরাফেরা করতে কার না ভালো লাগে আনন্দ ভাবে থাকতে কার না ভালো লাগে আমিও তো মানুষ আমিও চাই একটু হাসি একটু মজা করি একটু নিজের মনে আনন্দ নিয়ে আসি এভাবে তো চলতে হবে আমাদের জীবনে এবং যে দুইদিন এই পৃথিবীতে বেঁচে থাকব ইনশাল্লাহ এই ভাবেই আনন্দ নিয়ে বেঁচে থাকব এবং ছোট ছোট দৃশ্যগুলো উপভোগ করতে থাকবো।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 last month 

আপনার ফটোগ্রাফি গুলি খুব সুন্দর হয়েছে ।আশেপাশের পরিবেশটাও দেখতে খুব সুন্দর লাগছে। এই ছোট ছোট দৃশ্যগুলো উপভোগ করতে করতেই খুব ভালো লাগে। আপনার সুন্দর মুহূর্তের ছবিগুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

প্রাকৃতিক পরিবেশে গাছের বৈচিত্র্যময় দৃশ্য গুলো আসলেই অসাধারণ লাগতেছে ৷ এরকম বৈচিত্র্যময় দৃশ্য দেখে মন খুব সহজেই মুগ্ধ হয়ে যায় ৷

যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 last month 

আপনি ফটোগ্রাফির মাষ্টার বলা যেতে পারে কারণ ইতি পূর্ব আপনার অনেক ফটোগ্রাফি দেখেছি যেগুলো আমার মন ছুয়ে গেছে আর আজও এর ব্যতিক্রম নয়।। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ভালো থাকবেন।।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63566.44
ETH 2483.51
USDT 1.00
SBD 2.67