কাজের মধ্যে কিছু ফটোগ্রাফি।

in Incredible India21 hours ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা রাখি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আজ আমি শেয়ার করব আপনাদের মাঝে নিজের মোবাইলে ধারণ করে কিছু ছবি। পড়ন্ত বিকালে এই ছবি গুলো ধারণ করেছিলাম আমি। গতকালকে ধারণ করা হয়েছিল কাজের মধ্য থেকে। যেখানে দেখা যাচ্ছে সবুজ গাছ পালা এবং আকাশের সুন্দর রং এবং আছে বড় একটি বিল্ডিং।

1000036966.jpg

আসলে এই ছবি গুলো ধারণ করা নিয়ে একটি মুহূর্ত আছে। যে মুহূর্তের কথা অবশ্যই আমি আপনাদের মাঝে তুলে ধরবো। গতকালকে আমি দুইটা পর্যন্ত কাজ করছিলাম পাঁচ তলার উপরে। এবং তখন হয়তো বা তিনটা বাজে আমার কাছে একটি ফোন আসলো। ফোন করে বলছিল তোমাদের কাজের কি অবস্থা কাজ কি শেষ হয়েছে। আমি তখন বললাম আমার কাজ ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে শেষ হয়ে যাবে। কেনো কোন সমস্যা আছে নাকি। তখন বলল একটু উপরে যেতে হবে। উপরে অনেক কাজের চাপ আছে মানুষ লাগবে অনেক।

1000036965.jpg

আসলে আজ কয়েক দিন ধরে আমি নিচে কাজ করছি। অনেক রোদ্দুরের মধ্যে বেশি দিন কাজ করতে ভালো লাগে না। তাই নিচে আবার কাজে এসেছিলাম কিন্তু যখন মাঝে মধ্যে কাজের চাপ হবে তখন আমাদের নিয়ে যায়। যাইহোক আমি তখন বললাম তাহলে আমি কিছু সময়ের মধ্যে আসছি। এবং আমার কাজ গুলো শেষ করে আমরা উপরে চলে যাই। কাজের এতোটাই চাপ দেখতে পেলাম যেটা বলে বুঝাতে পারবো না।

1000036969.jpg

যাইহোক দেরি না করে কাজ শুরু করে দিয়ে ছিলাম এবং মনে হলো রাত দশটা একটা পর্যন্ত কাজ করলে ও আজ কাজ শেষ হবে না। যাই হোক কাজ তো করছিলাম পাঁচজন এখানে এই প্রথম পাঁচ জন এক সাথে আমরা উপরে কাজে গিয়েছি। কারণ অন্য সময় কাজে যায় সর্বোচ্চ তিন জন কিন্তু এই প্রথম পাঁচ জন মানুষ গিয়েছিলাম কাজে এক সাথে।

1000036967.jpg

তাই আমরা পাঁচ জনে কাজ শেষ করতে পারছিলাম না দেখতে দেখতে প্রায় সাতটা বেজে যায়। এবং তবুও কাজ থেকে গেলো দুই রুমে। এবং আমরা সবাই সিদ্ধান্ত নিচ্ছিলাম রাত দশটা পর্যন্ত কাজ করব। কিন্তু হঠাৎ করে সিদ্ধান্ত পরিবর্তন হয়ে যায় বলল দরকার হলে গতকালকে এসে আবার কাজ করব একটু বেশি। কিন্তু রাত জেগে প্রায় প্রতি দিন কাজ করা সম্ভব না। তাই গতকালকে আমরা সাড়ে সাতটার সময় চলে এসেছিলাম।

1000036968.jpg

আসার সময় আমার সাথে থাকা একটি ভাই আমাকে বলল আকাশের রংটি দেখো অনেক সুন্দর। আমি তখন তাকে মজা করে বলছিলাম আমার মোবাইলে তার চেয়ে আকাশের সুন্দর রং আরো আছে। এবং তখন মোবাইল বের করে আকাশের এবং এই সুন্দর পরিবেশের কিছু ছবি ধারণ করছিলাম। ছবি ধারণ করে তাকে বলছিলাম দেখো আকাশের সুন্দর রং আমার মোবাইলে ও আছে।

1000036973.jpg

এই কথা গুলো এবং হাসি আনন্দ করতে করতে আমরা নিচে চলে আসি। সারাদিন পরিশ্রম করে যখন সবাই এক সাথে মজা করতে করতে নিচে এসেছিলাম তখন সব কষ্ট যেনো চলে গেলো। এবং পরিশ্রম করার পরে যখন আমরা সবাই এক হয় আনন্দ মজা করি তখন সত্যিই ভালো লাগে। বন্ধুরা যাই হোক আমার ধারণা করা এই ছবি গুলো আপনাদের কাছে ভালো লাগবে বলে আমার মনে হয়। তাই আর বেশি কথা বলছি না এখানে আমি আজ শেষ করছি।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 17 hours ago 

আপনাকে কি বলেছে ধন্যবাদ দেব আপনি কাজের ফাঁকেও এত সুন্দর যে নীল আকাশের কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন সেটা আসলে অনেক সুন্দর হয়েছে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি এবং আরো আপনার কাছ থেকে এরকম ফটোগ্রাফি আমরা আশা করি।

 11 hours ago 

মালয়েশিয়া থেকে ধারণ করা ছবিগুলো অসম্ভব সুন্দর হয়েছে। বিশেষ করে আকাশের ছবি তখনই বেশি সুন্দর হয় যখন রংধনুর মত এমন দাগ আকাশে ভেসে ওঠে।

আকাশ চম্বি পাহাড়ের উপরে ঔ আকাশের সুন্দর সিনারি। ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে খুব সুন্দর ফটোগ্রাফি উপস্থাপনা করার জন্য ‌

কাজে ফাঁকে আপনি সুন্দর ছবি তুলেছেন, দূর থেকে পাহাড়ের সাথে আকাশ মিলিত হওয়ার দৃশ্য অপরূপ, ধন্যবাদ আপনার সুন্দর পোস্টের জন্য, ভাল থাকবেন এবং নিজের কাজের প্রতি মনযোগী হবেন।

 3 hours ago 

কাজ তো সব সময়ই করেন। আজ আপনি ফটোগ্রাফি শেয়ার করেছেন। এক কথায় অসাধারণ হয়েছে ফটোগ্রাফিগুলো। প্রাকৃতিক সৌন্দর্য আমার সব সময়ই ভালো লাগে। খোলা আকাশের নিচে সবুজ গাছপালায় ঘেরা পরিবেশ সব সময়ই সুন্দর হয়।

 3 hours ago 

আপনার পোস্টটি পরিদর্শন করে বুঝতে পারলাম আপনি খুব ব্যস্ততার মধ্য দিয়ে দিন অতিবাহিত করেছেন । খুব ব্যস্ততার মধ্যে থাকা সত্ত্বেও সময় করে প্রকৃতির অপরূপ সৌন্দর্য আপনি ক্যামেরাবন্দি করেছেন। বিভিন্ন রঙে মিশ্রিত আকাশ এবং সবুজ প্রকৃতির প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলি সত্যিই অসম্ভব সুন্দর হয়েছে!এ ধরনের সবুজ প্রকৃতির দৃশ্য আমার ভীষণ ভালো লাগে ।
যাই হোক ,খুব সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 hours ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে। সারাদিন ব্যস্ততার মধ্যে থাকার পরেও আপনি এত সুন্দর ছবি তুলেছেন। একসঙ্গে অনেকে কাজ করলে সত্যিই খুব মজা আনন্দ হয়। আপনার সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44