কোন একটি সময় ঘুরে বেড়ানোর মুহূর্ত।

in Incredible India2 months ago

কোন একটি সময় আমার কাজের জায়গায় কিছু ভাইয়ের সাথে ঘোরাঘুরি করার মুহূর্ত। ঘুরে বেড়াতে আমি অনেক পছন্দ করি। ঘুরে বেড়াতে আমি অনেক ভালোবাসি। ঘুরে বেড়াতে আমার মন চায় সব সময়। কি আর করার বন্দী জীবনে পড়ে থাকতে হয় এই দূর প্রবাসে। ইচ্ছা না থাকলেও বন্দী হয়ে থাকতে হয় আমাদের।

1000036546.jpg

1000036545.jpg

মাঝে মাঝে যখন সময় পাই কাজ করে এসে তখন বাহিরে যাওয়ার চেষ্টা করি আমি। কারণ বাহিরে একটু ঘুরে আসলে নিজের মনে শান্তি অনুভব করতে পারি। বাহিরে গেলে বাহিরে সৌন্দর্য আমি উপভোগ করতে পারি। বাহিরে গেলে আমি নিজের মনে আনন্দ খুঁজে পাই। বাহিরে গেলে আমি অনেক আনন্দিত অনুভব করি যে আনন্দ এক জায়গায় বসে থাকলে পায় না।

যাদের বাহিরে ঘোরাঘুরি করা অভ্যাস তারা একটি জায়গায় বসে থাকতে পারে না। হঠাৎ করে বাহিরে যাওয়ার মুহূর্ত একদিন আমি আপনাদের মাঝে তুলে ধরেছিলাম সেই দিন কিছু ভাইয়ের সাথে আমি বাহিরে গিয়েছিলাম। তার কিছু ঘটনা আমি আপনাদের মাঝে তুলে ধরেছিলাম। আজ তুলে ধরব সেই দিন বিকাল বেলা আমরা কিসের জন্য বাহিরে গিয়েছিলাম। এবং গিয়ে কেমন আনন্দ অনুভব আমরা করতে পেরেছিলাম সেই বিষয় নিয়ে।

1000036547.jpg

1000036548.jpg

আসলে সেই দিন ছিলো রবিবার এবং বর্তমানে আপনারা অনেকে জানেন রবিবারে কম বেশি আমি সুযোগ পাই বিশ্রাম নেয়ার জন্য। যা নিজের শরীরের দিক থেকে একটু ভালো অনুভব পাই। রবিবারে ঘুম পড়ে একটু শান্তি পাই কারণ সারা সপ্তাহ কাজ করে ঘুমানোর সুযোগও ঠিক ভাবে থাকে না। কিন্তু রবিবার আসলে যে সময়টুকু পাই কোথাও ঘুরতে যাই কোথাও গিয়ে আনন্দ অনুভব করে আসি এবং বেশির ভাগ সময় ঘুমিয়ে থাকি।

কিন্তু সেই দিন কাজ থেকে আমরা ঠিক করেছিলাম একটু বাহিরে হাঁটাহাঁটি করতে যাবো এবং কি আমরা কিছু ভালো সময় অবগত করবো। কারণ অনেক দিন যাবত সবাই এক সাথে মিলে কোথাও যায় না। আমি অবৈধ থাকা কালীন কমবেশি বাহিরে অনেক বার গিয়েছি। কিন্তু আমার সাথে যে দুই ভাই ছিলো তারা অবৈধ আছে তাই তারা আমাদের গেটের সামনে ঘোরাফেরা করে তার বেশি কোথাও যেতে চায় না।

1000036549.jpg

তারা কাজের মধ্যেও বলছিল ভাই একটু গেটের সামনের দিকে গিয়ে ঘুরে ফিরে আসলে কিন্তু ভালো হতো। আমি বললাম তাহলে সমস্যা নাই রান্না করা পরে যাবে তাহলে আজকে আমরা বাইরে ঘুরতে যাবো ।এবং তারাও আমাকে বলল তাহলে আমরাও রান্না করব পরে তুমি তাড়াতাড়ি চলে আসবে। দুপুরে খাওয়া দাওয়া করে একটু ঘুমিয়ে পড়েছিলাম হঠাৎ করে ঘুমটা ভেঙে যায় এবং মনে পড়ল তাদের সাথে বাহিরে যেতে হবে।

তাড়াহুড়ো করে ফ্রেশ হয়ে চলে গেলাম আমার সেই ভাইদের রুমের সামনে তাদের কে নিয়ে গেটের সামনে গিয়ে কিছু সুন্দর পরিবেশ আছে যে পরিবেশ গুলো দেখতে অনেক সুন্দর সেখানে দাঁড়িয়ে আমরা কিছুটা ছবি ধারণ করেছিলাম যে ছবি গুলো আপনারা আজ আমার পোষ্টের মাধ্যমে দেখতে পাচ্ছেন এবং তার সৌন্দর্য অনেক বেশি ছিলো সেখানে পরিবেশ আরো অনেক মুগ্ধ করার মতো ছিলো।

এবং আমি সত্যিই এমন ছোট ছোট আনন্দের বিষয় খুবই অনুভব করি কারণ তাদের সাথে কিছুটা ভালো সময় পার করে আমি আনন্দিত ছিলাম এবং এমন ভাবে ঘুরেফিরে বেড়াতে আমি সব সময় পছন্দ করি এবং ভবিষ্যতেও করে যাবো।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Loading...
 2 months ago 

ঘুরে বেড়াতে সবাই পছন্দ করে ।তবে মাঝে মাঝে কাজের ফাঁকে বন্ধুদের সাথে ঘুরে বেড়ানো খুবই ভালো। এতে মনটা অনেকটা ভালো থাকে। অনেকেই ছুটির দিনে ঘুরে বেড়ানো চিন্তাভাবনা করে ।কিন্তু আমাদের মেয়েদের ছুটির দিনে সংসারের কাজই শেষ হয় না। আপনার পোস্টটি পড়ে ভালো লাগলো। ভালো থাকবেন।

 2 months ago 

ছুটির দিন ঘোরাঘুরি করতে আমারও বেশ ভালো লাগে কেননা ঘোরাঘুরি করলে মনটা ভালো থাকে। প্রবাসী জীবনটাই অনেকটা জেলখানার মতো তাই যখনই সময় মিলে যদি একটু বাইরে বেড়ানো হয় তাহলে মনটা অনেকটাই ফ্রেশ থাকে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ঘোরাঘুরি করা সুন্দর মুহূর্তগুলো আমাদের কাছে উপস্থাপনা করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63361.04
ETH 2483.47
USDT 1.00
SBD 2.67