একটি সাদা রংয়ের বিড়ালের ফটোগ্রাফি।

in Incredible India8 days ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। অনেক দিন পরে আজ মোবাইলের গ্যালারি দেখতে দেখতে একটি বিড়ালের ছবি দেখতে পেলাম। মনে পড়ে গেলো সেই বিড়ালের সাথে কাটানোর মুহূর্ত গুলো। আপনারা অনেকেই কমবেশি জানেন আমি বিড়াল কেমন পছন্দ করি। এবং তাদের সাথে সময় কাটাতে আমার ভালো লাগে।

1000039434.jpg

যাই হোক দিনের কথা মনে নাই কিন্তু যে দিন এই বিড়ালের ছবি ধারণ করেছিলাম আমরা দুই ভাই এক সাথে ছিলাম। দুই ভাই বলতে আমার খালাতো ভাই সেও আমার সাথে ছিলো। আমরা দুই ভাই গল্প করতে করতে রাস্তার দিকে গিয়েছিলাম হাঁটা চলাচল করতে। কারণ মাঝে মাঝে আমি হাঁটা চলাচল করতে ভালোবাসি। এবং সারাদিন পরিশ্রম করে এসে কিছু সময় একটু ঘুরে ফিরে দেখতে ভালো লাগে।

1000028736.jpg

1000028735.jpg

সে দিনও গিয়েছিলাম ঘুরতে। ঘুরতে কিন্তু বাহিরে যায়নি আমরা যেখানে কাজ করি বা থাকি তার পাশে ঘোরাঘুরি করছিলাম হাটাহাটি করছিলাম। তখন এই সুন্দর বিড়ালটি সাদা রংয়ের বিড়াল আমার চোখের সামনে পড়ে যায়। বিড়াল পা তোলে তার কান চুলকাচ্ছিল তখন সেই মুহূর্ত ভালো লেগে যায় আরো বেশি। তখন বিড়ালের দুই থেকে তিনটি ছবি ধারণ করে নিয়েছিলাম। এবং পরবর্তীতে তার ছবি ধারণ করতে চাই কিন্তু সে চলে যেতে চাই।

1000028730.jpg

1000028732.jpg

তাকে হাত দিয়ে ধরে ছবি ধারণ করার চেষ্টা আমি করেছিলাম। এবং তাকে কোলে নিয়ে কিছুটা সময় ঘোরাঘুরি করেছিলাম। আমরা অনেক মানুষ আছি বিড়াল পছন্দ করি। কারণ আপনাদের মাঝে বিভিন্ন ধরনের বিড়ালের ছবি ধারণ করে কমেন্টের মাধ্যমে জানতে পারি অনেকেই বিড়াল পছন্দ করে। যাই হোক আমিও অনেক বেড়াল পছন্দ করি কিন্তু আমার যে আরো একজন আছে বেশি বিড়াল পছন্দ করে।

1000028729.jpg

1000028727.jpg

মানুষটি আমার মামুন ভাই সে বিড়াল খুবই পছন্দ করে এবং বিড়ালও যেনো তাকে অনেক পছন্দ করে। কিছু কিছু বিড়াল আমাকে দেখলে দৌড়ে চলে যায় অন্য কোথাও। কিন্তু আমার মামুন ভাইয়ের কাছে আসে দৌড়ে বিষয়টি আমার কাছে যেনো কেমন একটি লাগে। কারণ আমিও বিড়াল পছন্দ করি কিন্তু আমার কাছে আসতে চায় না অনেক বিড়াল সেই বিড়াল গুলো তার কাছে আসতে চাই।

1000028724.jpg

1000028725.jpg

1000028726.jpg

আমি একদিন মামুন ভাইয়ের কাছে জিজ্ঞাসা করেছিলাম আমার কাছে যে বিড়াল গুলো আসতে চায় না তোর কাছে কি ভাবে আসে। মামুন ভাই বলছিল আমিও ঠিক জানি না কিন্তু আমি যেমন বিড়াল পছন্দ করি বিড়াল ও যেনো আমার দেখে অনেক পছন্দ করে। এবং বলছিল বিড়াল বলে কথা নয় যে কোন পশু প্রাণী মানুষের প্রেমে পড়ে যেতে পারে। এবং এটা আমি বিশ্বাস করি কারণ তাদের সাথে আমরা যদি আরও বেশি ভালো ব্যবহার করি।

আসলে সঠিক ভাবে আমি কিছু বলতে পারছি না। কেনো মামুন ভাইয়ের দেখে তারা অনেক বেশি পছন্দ করে। তবে আমি সত্যিই বিড়াল অনেক বেশি পছন্দ করি‌ এবং আমার বাড়িতে বিড়াল আছে আমি তার সাথে খেলা করতে ভালো লাগতো। সেই গুলো অনেক মিস করি এখন যাই হোক আশা করব ছবি গুলো দেখে আপনাদের কাছে ভালো লেগেছে সবাই ভালো থাকবেন।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 

আপনার আজকের সাদা বিড়ালের ফটোগ্রাফি পোস্টটি অনেক সুন্দর ছিল ।বিশেষ করে বিড়ালের কান চুলকানো ছবিটি আমার কাছে দুর্দান্ত লেগেছে। গৃহপালিত পশুগুলো খুবই অবলা হয়ে থাকে। ওরা মানুষকে খুবই ভালোবাসে ।যে মানুষগুলো ওদেরকে যত্ন করে ওরা তাকে প্রভু হিসেবে মনে করে।
মামুন ভাই যেহেতু বিড়াল পছন্দ করে তাই বিড়ালও মামুন ভাইকে খুব পছন্দ করে ।আপনাদের জন্য শুভকামনা রইল ।পরবর্তী আকর্ষণিক পোস্টের অপেক্ষায় রইলাম।

 7 days ago 

একদমই তাই গৃহপালিত পশু গুলো অবলা হয়ে থাকে এবং এবং তারা মানুষকে খুবই ভালোবাসে আমিও বিশ্বাস করি। মামুন ভাই অনেক বিড়াল পছন্দ করে এবং বিড়াল ও তাকে অনেক পছন্দ করে এটা আমার কাছে অনেক ভালোলাগা একটি বিষয়। আমিও কিন্তু বেড়াল অনেক পছন্দ করি যাই হোক খুবই সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য ধন্যবাদ।

Loading...
 7 days ago 

আপনার পোস্টে সাদা বিড়ালের ছবিগুলি সত্যি অসাধারণ লাগছে। বিড়াল অনেকেই পছন্দ করে। কিন্তু আমার খুব একটা বিড়াল পছন্দ নয়। আমার মামার বাড়িতে বেশ কয়েকটি বিড়াল আছে। মামা যখন মাছের আরত থেকে আসে ।তখন সব বিড়াল গুলো মামার পায়ে পায়ে ঘোরে ।মাছ খাওয়ার জন্য। আপনার বিড়ালের সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 days ago 

আসলে আমরা মানুষ ভিন্ন তাই আমাদের পছন্দ ভিন্ন আপনি বিড়াল পছন্দ না করলেও আপনার মামা বিড়াল পছন্দ করে বলে বিড়াল আপনার মামা আসার সাথে সাথে তার কাছে চলে যায়। এবং পশু প্রাণী যেখানে বেশি ভালোবাসা পায় সেখানে গিয়ে থাকতে চাই তারা।

 5 days ago 

সাদা রঙ্গের প্রতিটি জিনিস আমার কাছে খুবই ভালো লাগে আজকে আপনি অনেকগুলো সাদা বিড়ালের ফটোগ্রাফি আমাদের কাছে শেয়ার করছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ অসাধারণ এই ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 3 days ago 

এটা জানতে পেরে ভালো লাগলো ভাইয়া সাদা রঙের প্রত্যেকটা জিনিস আপনার কাছে ভালো লাগে যা আপনার কমেন্টের মাধ্যমে আমি জানতে পারলাম। এবং আমার ধারণা করা বিড়ালের ছবিগুলো আপনার কাছে ভালো লেগেছে এটা জানতে পেরে আনন্দিত।

 2 days ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্টটি পড়ে তার খুব সুন্দর একই রিপ্লাই দেওয়ার জন্য। হায় আপনি একদম ঠিক পড়ছেন সাদা রংয়ের জিনিসগুলো দেখতে অসম্ভব সুন্দর লাগে।

 5 days ago 

আসলে বিড়াল আমি খুব পছন্দ করি, বিড়াল আমার কাছে অনেক ভালো লাগে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আজকে আপনি যে সাদা গ্রা
বিড়াল ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন সেগুলো অনেক সুন্দর ছিল।

 3 days ago 

আপনি বিড়াল পছন্দ করেন জানতে পেরে ভালো লাগলো এবং আপনার বড় ভাই বিড়াল অনেক বেশি পছন্দ করে যা আমি জানি এবং আপনার বাড়ি অনেক মানুষ বিড়াল পছন্দ করে এটাও আমি জানি যাইহোক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 4 days ago 

বিড়াল এমন একটি প্রাণী তাকে যে আদর করবে তার সাথেই ঘোরাঘুরি করবে।। সাদা যে কোন জিনিসই অনেক সুন্দর লাগে সেটা প্রাণী হোক বা অন্য কিছু।। খুবই ভালো লাগতেছে আপনাদের সেই সাদা বিড়াল দেখতে।।

 3 days ago 

একদমই তাই বিড়াল এমন একটি প্রাণী সে যার কাছে বেশি আদর ভালোবাসা পেয়ে থাকে তার কাছে বারবার যেতে চায়। এবং সাদা জিনিস আসলেই অনেক সুন্দর হয়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60795.60
ETH 2627.31
USDT 1.00
SBD 2.58