Fruit photography

in CCS8 months ago

IMG20231122212102.jpg

IMG20231122212059.jpg

IMG20231122212054.jpg

ছোটবেলায় একদিন স্যার আমাদের একটা প্যারাগ্রাফ লিখতে বললেন। টপিক ছিল বেস্ট ফ্রেন্ড। আমি আমার বেস্ট ফ্রেন্ড এর দিকে তাকিয়ে হাসি দিয়ে লেখা শুরু করলাম।
সবার লেখা শেষ। স্যার সবাইকে তাদের খাতা নিয়ে দাড়িয়ে পড়তে বললেন। প্রথমেই ছিল আমার পালা। আমি আমার বেস্ট ফ্রেন্ড সম্পর্কে যতটুকু জানি সব লিখেছি। ক্লাশে সবাই হাত তালি দিল। স্যার বললেন, "খুব ভাল হয়েছে।
তাহলে এবার তোমার বেস্ট ফ্রেন্ডকেই ডাকি, তারটা শুনি।" আমার বেস্ট ফ্রেন্ড তারটা পড়ে শেষ করলো। তার প্যারাগ্রাফে আমি ছিলাম না। ক্লাশের সবাই আবার হাত তালি দিল। স্যারও বললেন খুব ভাল হয়েছে।
তবে সবার হাত তালির মাঝে একজনের হাত তালি যে মিস হয়ে গিয়েছিল সেদিন তা হয়তো কেউ খেয়াল করেনি। একটা চাপা কান্না নিয়ে সেদিন আমার বাড়ি ফেরা। জীবনটাই অর্থহীন মনে হচ্ছিল। বেস্ট ফ্রেন্ড এর বেস্ট ফ্রেন্ড হতে না পারার কষ্টটা অনেক দিন ছিল।
তখন ভাবতাম সত্যিকারের ভাগ্যবান তো তারাই যারা তাদের বেস্ট ফ্রেন্ডদের বেস্ট ফ্রেন্ড। সময়ের সাথে সাথে ভাবনার অনেক পরিবর্তন হয়েছে। এখন বুঝি কেউ আসলে বেস্ট না। আমিই আমার বেস্ট ফ্রেন্ড...

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64316.46
ETH 3170.91
USDT 1.00
SBD 2.49