Fruit photography

in CCS10 months ago

IMG20231109212130.jpg

IMG20231109212114.jpg

IMG20231109212107.jpg

আজ পর্যন্ত যতোবার আমি যতোজন কে নিজের ভেবে ভালোবেসেছি, সম্মান করেছি, তারা যতুটুক ডিজার্ভ করে তার চেয়েও বেশি তাদের জন্য করেছি কিন্তু শেষ পর্যন্ত তাদের কাছ থেকে আমি সবচেয়ে বেশি কষ্ট পেয়েছি বাঁচতে বাঁচতে ক্লান্ত হয়ে যাচ্ছি প্রতিদিন। আকাশে একই মেঘ, ধুন্দুলবনে একই হাওয়া প্রতিদিন ঘুরে ফিরে আসে। সমুদ্রে ক্লান্ত, নদীতে ক্লান্ত। এইসব ছেড়ে কোথাও যাওয়া গেলে ভালো হতো। জীবন ক্লান্ত হতে হতে ছেঁড়া স্যান্ডেল হয়ে যাচ্ছে তবুও বাঁচতে হচ্ছে প্রতিদিন একটা মানুষ সাতটা বছর আমার জন্য অপেক্ষা করেছে।
প্রতিষ্ঠিত হওয়ার পর বাবা আমার জন্য বউ দেখা শুরু করে, অনেক বোঝালাম কিন্তু কোন লাভ হয়নি।
সিদ্ধান্ত নিলাম বাসা থেকে বেরিয়ে যাবো, তখন বাবা বললেন,
আমি তোকে জন্ম দিয়েছি, টা বছর খাইয়ে পরিয়ে বড় করেছি আর তুই একটা মেয়ের জন্য আমাদের ছেড়ে যাবি।
আমি নরম স্বরে বললাম, বাবা আমি তোমার একমাত্র সন্তান, তুমি বাবা হিসেবে এটা তোমার দায়িত্ব ছিলো, আমিও সন্তান হিসেবে আমার দায়িত্ব পালন করবো, কিন্তু যেই মানুষটা দীর্ঘ সাতটা বছর আমার জন্য অপেক্ষা করেছে, অনেক ভালো ভালো বিয়ের ঘর ফিরিয়ে দিয়েছে সেই মানুষটাকে আমি ফিরিয়ে দিতে পারবো না।
আমায় মাফ করে দিও
আলহামদুলিল্লাহ আগামী মাসে আমার বিয়ে অপেক্ষায় থাকা মানুষটার সাথেই

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59204.66
ETH 2526.28
USDT 1.00
SBD 2.52