Love story part-2 💔😪💔

in Dream Steemlast year


source


প্রথম পর্বের পরে আবারো লিখতে বসেছি। মেয়েটি আমার গল্প পড়েছিলো এই কমিউনিটিতে এসে। তারপর অনেক কথা হয়েছে তার সাথে। মনের ভিতরে লুকিয়া থাকা অনেক কথা আমি তার সামনে উচ্চারণ করেছি। বারবার তার সাথে কথা হলে নিজেকে পৃথিবীর সবথেকে বেশি সুখী মানুষ ভাবতে শুরু করি আমি। তার গাওয়া গান আমার জন্য একটি ঔষধ। তার গাওয়া গান গুলো আমি ইন্টারনেট থেকে বারবার সার্চ করে শুনি। এতো কিছু হবার পরেও তাকে আমি ভালোবাসি এই কথা আমার দ্বারায় বলা হয়নি। আমার কাছে ভালোবাসা কি মনে জানেন? একটি আবেগের নাম ভালোবাসা আর সেই আবেগ প্রকাশিত হলেই হয়ত ধুয়ে যায় ভালোবাসা।

কমবেশি প্রতিদিন রাতেই তার সাথে আমার কথা হয়, ভালোবাসা হয় সেটা আমি বলব না। তার বলা কথা গুলো আমাকে মানসিক ভাবে শান্তি দেয়। আমার মনে হয় মানুষ হয়ত মানসিক সুখের জন্যেই প্রেমে পড়ে। অনেক জ্ঞানী মানুষ বলে গেছেন পৃথিবীতে ভালোবাসার থেকে সুখের কিছু হতে পারে না। আমি প্রতিরাতে এখন তার মেচেজের অপেক্ষা করি সে কি আমাকে মেচেজ দিবে এটা মনের মধ্যে ভাবতে থাকি। আমার প্রতিদনের কাজ হলো তার জন্য সুন্দর কিছু ভালোবাসার ভিডেও ইডিট করে রাখা। আমি প্রতিদিন এমন সব কথা দিয়ে তার জন্য ভিডেও ইডিট করি, যেন সে বুঝতে পারে তাকে আমি প্রচন্ড মাপের ভালোবাসি। কিন্তু সে আমার ভিডেও দেখার পর মুসকি হাসি দেয়। মনের ভিতরে একটু আশা নিয়ে তার জন্য অপেক্ষায় থাকি। তার অনেক গুলো গুন আছে।

মেয়েটার চুল অনেক বড় এবং সুন্দর, চোখ অনেক মায়াবি। আমি তার প্রেমে পড়েছিলাম achievement-1 এর পোস্ট দেখে। মেয়েটা অনেক ভালো গান গাইতে পারে। বিশেষ করে রবীন্দ্র সংগীত অনেক ভালো গায়। আমাকে অনেক শুনিয়েছে। আজকেও তার কাছে আমি একটি গান আবদার করেছি কিন্তু সে বলেছে রাতে শুনাবে। প্রথম পোস্ট করার পরের কাহিনী যা ঘটতেছে আপনাদের কাছে সেগুলোই আমি তুলে ধরতেছি । তার গাওয়া গানে একটা সৌন্দর্য লুকিয়ে আছে । তার কাছে থেকে শুনা গান গুলোর মধ্যে আমার প্রিয় গান হলো:- "তোমার খোলা হাওয়া" এই গানটির লেখক রবীন্দ্রনাথ ঠাকুর। আমার বারবার কেনো জানি মনে হয় তার সাথে আমার কখনোই বাসাবাসা হবে না। মনের মধ্যে আমার ভয় কাজ করতেছে। বেশ কয়েকদিন ধরে আমি মেয়েটার সাথে কথা বলার চেষ্টা করতেছি কিন্তু সে আমার সাথে কথা বলতেছে না। মনের মধ্যে অনেক কষ্ট নিয়ে লিখতেছি। আমি তো আর তার উপরে রাগ করতে পারি না😴। সে আমার দুই বছরের জুনিয়র। তারপরেও তার মেচেজের অপেক্ষায় বেহেয়ার মতো তাকিয়ে থাকি। আমার মনে হয় ভালোবাসা মানুষকে লজ্জাহীন করে দেয়। নিজের প্রতি অনেক বেশি ক্ষোভ কাজ করে। মনে হয় আমার নিজের কোনো অপরাধের জন্য হয়ত মেচেজ দিতেছেনা।

আমাদের এই প্লাটফর্মে অনেকেই অবিজ্ঞ মানুষ আছেন । আপনারা কি আমাকে বলবেন,আমি কিভাবে তাকে ভালোবাসার কথা বলতে পারি? আমার কাছে কেনো জানি মনে হয় তার কাছে ভালোবাসি বলাটা পৃথিবীর সবথেকে কঠিন কাজ। মাঝে মাঝে আমার এমন মনে হয় সে হয়ত অন্য কাউকে ভালোবাসে এর কারনে আমাকে মেচেজ দেয় না 😃। সেটা হতে পারে আমার মনের ভুল ধারনা। তার ভালোবাসা কি আমার কপালে থাকবে? 🥲 নাকি কারনে অকারনে রঙ বদলাবে। আমি তাকে ভালোবাসি কথাটি একবার মুখ ফুটে বলতে পারলেই হয়ত সবকিছু শুরু হবে নয়ত শেষ হবে এটা সবথেকে বেশি ভয়ের বেপার। আপনারা কি বলেন আমার কি তাকে ভালোবাসি কথাটা বলা উচিত নাকি আরো কিছুদিন তার জন্য অপেক্ষা করা উচিত? @dove11 স্যার, আমার ভিতরে অনেক ভয় কাজ করছে আমি কি তার ভালোবাসা পাবো 🥲? আপনাদের বলা মতামতের উপর ভিত্তি করেই আমি আমার পরবর্তী পদক্ষেপ গ্রহন করব। এমনটা কি হওয়া যায় না, যে যাকে ভালোবাসে সে যেন তাকেই পায় 😴।

পরবর্তী পার্ট এর জন্য অপেক্ষা করুন... 😴।


English Translation


I sat down to write again after the first episode. The girl read my story and came to this community. Then there was a lot of talk with him. I uttered many things hidden in my mind before him. I started to think that I am the happiest person in the world after talking to him again . His songs are medicine for me. I search and listen to his songs repeatedly from the internet. Even after all this, I have not told him that I love him. Do you know what love means to me? An emotion is called love and when that emotion is expressed, love may be washed away.

I talk to him more or less every night, I won't say that it's love. Her words give me peace of mind. I think people fall in love for emotional happiness. Many wise people have said that nothing can be happier than love in the world. Every night I wait for his message now, wondering if he will send me a message. My reward is to edit some beautiful love videos for her. I also edit the video for him every day with such words, so that he understands that I love him a lot. But he smiles after watching my video too. I wait for him with a little hope in my heart. It has many qualities.

The girl's hair is very big and beautiful, her eyes are very charming. I fell in love with her after seeing the post of achievement-1. The girl can sing very well. Especially Rabindra Sangeet sings very well. Told me a lot. I requested a song from him today too but he said he will listen at night. I am presenting to you the stories that happened after the first post. There is a beauty hidden in his songs. Among the songs I heard from him, my favorite song is:- "Tomar Khola Hawa" author of this song Rabindranath Tagore. I always feel like I will never settle down with him. Fear is working in my mind. I have been trying to talk to the girl for several days but she is not talking to me. I am writing with a lot of pain in my heart. I can't be angry with him anymore. He is two years my junior. Even then, I look like a behea waiting for his match. I think love makes people shameless. Too much anger at yourself works. It seems that for some crime of my own I may not be paying message.

There are many ignorant people on our platform. Can you tell me how I can tell him I love him? I know why telling him I love him is the hardest thing in the world. Sometimes I feel that maybe she loves someone else and that's why he doesn't message me. That may be my misconception. Will his love be on my forehead? 🥲 Or the colour will change for no reason. If I can say I love his once, maybe everything will start or end, it's the most scary thing. What do you think should I say I love her or should I wait for her for a few more days? @dove11 Sir, I have a lot of fear working inside me will I get her love 🥲? I will take my next steps based on your feedback. It can't be that he gets what he loves.

Wait for the next part... 3 😴.

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

Sorry bro, I can speak broken Bangla because I was posted in Kolkata for a few years but can't read it and if I read your English translation, I look at your profile picture and then I begin to believe ...wow, our society is fast accepting such relations...I hope @weisser-rabe will be a better judge.

The story will touch your heart.

Upvoted! Thank you for supporting witness @jswit.

What can I say...? In my experience, there is no point in hiding feelings. You devour yourself and you suffer. Of course, one may also suffer after a revelation and an unpleasant reaction. But... then you have done everything humanly possible and have no reason to blame yourself.

Should I propose to her ?

I can't give you any real advice; we don't know each other and I have no idea about your situation. In general, I would advise openness and courage.

ফিলিংস মনের মধ্যে পুষে রাখলে হবে না৷ এটা বলতে হবে সাহস করে৷ নাহলে অন্য দেশের মৌমাছি এসে মধু নিয়ে চলে যাবে।

এইটা কোনো কাজ হইলো ভাই। মোক বাঁশটা দিলেন 😴

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62300.84
ETH 2421.47
USDT 1.00
SBD 2.56