Jungle geranium

in #geranium3 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি আমি আপনাদের সবার সুস্থতা কামনা করে একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20230912_110002.jpg

20230912_110000.jpg

20230912_105959.jpg

আমি একদিন একটা ফুল গাছ দেখতে পায় ফুল গাছটা অনেক সুন্দর ছিল আমার কাছে অনেক ভালো লেগেছিল এ ফুল গাছটি । এত সুন্দর ছিল যে তাড়াতাড়ি ফুল গাছটি ফটোগ্রাফি করে ফেললাম অনেক বেশি ভালো লাগলো আমার কাছে অনেক সুন্দর এই ফুল গাছটি এ গাছটিতে একটি ফুল ছিল ফুলটা অনেক সুন্দর চমৎকার।

20230912_105957.jpg

20230912_105955.jpg

আমি এ ফুল গাছটি অনেক বার দেখছি আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। এত ভালো লেগেছিল যে আমি বলে বোঝাতে পারবো না আপনাদেরকে ফুল গাছের চারপাশটা অনেক সুন্দর ছিল কেটে অনেক সুন্দর চার পাঁশটা অনেক পরিষ্কার পরিচ্ছন্ন ছিল । তাই আমি এই ফুল গাছটি ফটোগ্রাফি অনেকবার করছি আজ আমার অনেক আর ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে তাই আমি করে ফুল গাছটির ফটোগ্রাফি করে ফেললাম।

এই ফুল গাছ আমার ঠিক জানা নেই ফুল গাছটি অনেক সুন্দর ছিল আমার কাছে অনেক ভালো লেগেছে বলে আমি এই ফুলগাছটার ফটোগ্রাফি করছি রংটা অনেক সুন্দর ছিল। আমি ফুল আগে কোথাও দেখি নাই। আজকে প্রথম দেখলাম। দেখি নাই বল আমার কাছে অনেক বেশি ভালো লাগলো।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আর আপনারা যদি এই ফুলটি নাম জাবা থাকে অবশ্যই আমাকে জানাবেন। আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58085.08
ETH 2337.41
USDT 1.00
SBD 2.37