Pink Rose Photo

in #flower5 days ago

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালোই আছেন । আমি ও সবার দোয়ায় ভালো আছি। আমি আপনাদের সবাই কে ভালো রাখার জন্য আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতেছি। ভালো লাগলে আমাকে জানাবেন।

WhatsApp Image 2024-07-03 at 3.03.07 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.03.08 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.03.05 PM.jpeg

আমি দুই মাস আগে আমার এক আত্নীয় বাড়িতে বেড়াতে গিয়ে ছিলাম। তাদের বাড়িতে আমি দুই তিন থাকছি আমার কাছে তাদের বাড়িটা ভালো লেগেছিল তার জন্য। যে দিন বাড়িতে চলে আসবো আগে দিন তাদের বাড়ির পাশে একটা খামার আছে ওইখানে গিয়ে ছিলাম সেখানে যাই তাদের পরিবার সবাই মিলে গিয়ে খামারের পাশে আমরা সবাই দেখতে পাই একটি ফুল গাছ। আমরা এটির ফটোগ্রাফি করলাম কারণ ভালো লেগেছিল আমাদের কাছে তার জন্য।

ওরা বলতেছে তারা এ খামারের কয়েক দিন পর পর যায় তারা তো আগে দেখে নাই এটা মনে হয় কয়েক দিন আগে লাগাইছে তারা বলতেছে যাই হোক গাছটা তো অনেক সুন্দর আমরা না হয় সব সময় আসে দেখে যাবো আমাদের বাড়ি থেকে তো বেশি দূর না এ খামার টা আমরা সবাই বলতেছি আরো যদি ফুল গাছ লাগায় এ খামার টার পাড়ে দেখতে ও সুন্দর লাগবে।

আমরা সবাই কিছু খন থেকে ঘুরাঘুরির পর আবার এ গাছটার পাশে গিয়ে দাঁড়িয়ে থাকলাম। কিন্তু আমাদের মন চাইতাছে না ওখান থেকে চলে আসি। আরো থাকলে আরো বেশি ভালো লাগতো আমাদের কাছে। আমরা সবাই মিলে এ ফুলটির পাশে আমাদের সবার একটা ছবি তুলি।

আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে । যদি লেগে থাকে তাহলে আমাকে বলবেন। আমি অপেক্ষায় আছি। সবাই ভালো থাকবেন।

পোস্টবিবরণ
পোস্ট তৈরি@women-power
শ্রেণীরাইটিং
ডিভাইসOppo
লোকেশনবাংলাদেশ

photo_2021-06-30_13-14-56.jpg

IMG-20240605-WA0014.jpg

সবাইকে অভিবাদন! আমি কলি,আমার একাউন্ট "@women-power" আমি একজন উত্সাহী ব্লগার এবং একজন নিবেদিত গৃহিণী হিসাবে, আমি আমার যাত্রা, অন্তর্দৃষ্টি এবং আমাদের দৈনন্দিন জীবনে আমরা যে বহুমুখী ভূমিকা পালন করি সেগুলি নেভিগেট করার জন্য টিপস শেয়ার করার জন্য এই স্থানটি তৈরি করেছি৷ বাড়ি এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার ভারসাম্য বজায় রাখা একটি চ্যালেঞ্জ হতে পারে, তবে এটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূও। এখানে, আপনি ব্যবহারিক উপদেশ, হৃদয়গ্রাহী গল্প এবং আপনাকে সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য ডিজাইন করা উন্নত বিষয়বস্তুর মিশ্রণ পাবেন। রান্নাবান্না এবং গৃহ ব্যবস্থাপনার টিপস থেকে শুরু করে ব্যক্তিগত বৃদ্ধি এবং স্ব-যত্ন পর্যন্ত, "নারী-শক্তি" একটি ভারসাম্যপূর্ণ এবং পরিপূর্ণ জীবন পরিচালনার জন্য আপনার কাছে যাওয়ার সম্পদ। একজন আধুনিক মহিলা হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জগুলি অন্বেষণ করার সময় আমার সাথে যোগ দিন এবং আসুন একটি সম্প্রদায় গড়ে তুলুন যেখানে আমরা প্রতিটি ধাপে একে অপরকে উন্নীত করি এবং ক্ষমতায়ন করি।দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং আমি আপনার সাথে এই যাত্রা ভাগ করার জন্য অপেক্ষা করতে পারি না!উষ্ণ শুভেচ্ছা, কলি।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58447.77
ETH 3173.14
USDT 1.00
SBD 2.43