Artificial photo

in #flower10 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন স আশা করি ভালো আছেন ।আমি ও আল্লাহর রহমতে ভালো আছি আপনাদের সবার সুস্থতা কামনা করে আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20240619_180619.jpg

20240619_180618.jpg

20240619_180617.jpg

আমি একদিন আমার বান্ধবীর বাড়িতে গিয়ে ওর সাথে বিকেলের বেলা হাঁটতে বের হয়েছিলাম । হাঁটতে হাঁটতে দেখতে পাই একটি ফুল গাছ। ফুল গাছটি অসম্ভব সুন্দর ছিল । ফুল গাছটি কাছে অনেক বেশি ভালো লাগলো তাই আমি ফুল গাছটি ফটোগ্রাফি করে ফেললাম। ফুলটি আমার কাছে ভালো লাগে ফুলটির রং টা ও অনেক সুন্দর ছিল । আমার কাছে এ ফুল গাছটি চমৎকার ভালো লাগছে । ফুল গাছটিতে শুধু একটা ফুল ধরে আছে ফুলটা অনেক বেশি সুন্দর । আমার কাছে অসাধারণ লেগেছে এ ফুল গাছটি ।

এ ফুল গাছটি আকার আকৃতি অনেক সুন্দর ছিল। পরিবেশটা অনেক সুন্দর ছিল । আশ পাশটা পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। ফুল প্রাকৃতিক সৌন্দর্য ফুলের সৌন্দর্য অনেক বেশি তাই আমার কাছে ফুল অনেক ভালো লাগে।ফুল দেখলে আমার মন ভরে যায় ফুলের ঘ্রাণ আমার কাছে অনেক বেশি ভালো লাগে এমনি তে আমার কাছে ফটোগ্রাফি করতে ভালো লাগে। ফুল গাছের চার দিক অনেক সুন্দর লাগছে আমার কাছে ।

আমি এ ফুল গাছটি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আমার চোখ জুড়ে গেছে এ ফুল গাছটি। আমি মন ভরে দেখছি এ ফুল গাছটি এত ভালো লাগছে আমার কাছে । আমি এ ফুল গাছটার অনেক বার ফটোগ্রাফি করলাম আর আমি ভাবতেছি আমি এ ফুলের ফটোগ্রাফি আমার ওয়ালপেপারে দিবো। যেন আমি সব সময় দেখতে পারি এ ফুল গাছটি ।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে ।যদি ভালো লেগে থাকে তাহলে এই মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু আমি অধিক আগ্রহে বসে রইলাম ।আজকের মত এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@jumtak
ডিভাইসSamsung Galaxy
লোকেশনঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে আর কথা না বাড়িয়ে এই পর্যন্ত। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না আবার। আবার যেকোন সময় ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন এই কামনা করি আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

20240607_145246.jpg

*🥀🌹আমি জুমতাক হিমাদ্রি। আমি ঢাকায় বসবাস করি এবং আমি অবিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63026.81
ETH 3462.43
USDT 1.00
SBD 2.51