Some Photographs

in #different8 days ago

আজ খোলা জানালায় বসে সবার সুস্থতা কামনা করুন নতুন একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। সবাইকে শুভ সকাল জানিয়ে আজকের পোস্টে আমন্ত্রণ জানাচ্ছি। আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে তো বন্ধুরা চলুন শুরু করা যাক আজকের এই ভিন্ন রকম ফটোগ্রাফি আশা করি সকলে ভালো লাগবে।তোর কথা বাড়াবো না সরাসরি মেইন পয়েন্টে আমরা গিয়ে তারিকা না খুশি।

20190203_083650.jpg
ব্যস্ততার ভর তবুও চেষ্টা করে ভিন্ন রকম কিছু তুলে ধরার চেষ্টা এই পথ গুলো তুলে ধরলাম। আশা করছি আজকের পাখির ফটো আপনাদের ভালো লাগবে তো বন্ধুরা আসলে আপনারা বাংলাদেশ। আপনার যদি আপনাদের ভালো লেগে থাকে সেটা অবশ্যই জানাতে ভুলবেন না কিন্তু।
20190203_083648.jpg
কাঁদো কাছে থাকলে পাখিগুলো অনেক ভীত উপকৃত মানুষ দেখলে পালিয়ে যায় পাখিগুলো দেখতে সুন্দর তবে পাখিগুলো এত কাছে থেকে ফটো করতে পারবে সেটা জানা ছিল না কারণ তাই ফটোগ্রাফি গুলো তুলতে অনেক বেশি ভালো লেগেছে যেহেতু বাসা থেকে কল ফকির ফটোকপি করেছি।

তো বন্ধুরা ব্যস্ততা কর্মব্যস্ততা ও সময় স্বল্পতার কারণে হয়তো আর বেশি কিছু আপনাদের মাঝে শেয়ার করা যাচ্ছে না তবে যতটুকু আমাদের সম্ভব হচ্ছে সর্বোচ্চ তুলে ধরলাম।আজকে আর বেশি কথা না বাড়ি এখানে বিজনেস হিসেবে ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় গত কালকের মতই আজকে এবং আগামী দিনেও এভাবেই বিদায় নিতে হবে।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@sky-view
ডিভাইসSamsung A-5
লোকেশনবাংলাদেশ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

IMG-20211206-WA0035.jpg

*🥀🌹আমি আশিক। আমি ঢাকায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে গাড়ির ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।


5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66544.05
ETH 3487.85
USDT 1.00
SBD 2.72