Different flower photogaphs

in #different20 days ago

শুভ দুপুর বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি । আমি সবাই কে ভালো রাখার জন্য আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাবেন।
ড,সল

WhatsApp Image 2024-07-03 at 3.02.26 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.02.29 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.02.04 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.02.18 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.02.20 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.02.22 PM.jpeg

WhatsApp Image 2024-07-03 at 3.02.24 PM.jpeg

আমি একদিন আগে আমার বন্ধু বান্ধবী কে নিয়ে একটা রেস্টুরেন্টে গিয়েছিল । সেখানে গিয়ে রেস্টুরেন্টের ভিতরে ঢুকে যায় । তারপর আমরা চা কফি খেয়ে ওখান থেকে আমরা দেখতে পাই একটা ফুল গাছ। গাছটি অনেক বেশি সুন্দর ছিল আমাদের সবার কাছে অনেক বেশি ভালো লাগলো তারপর আমরা সবাই এই ফুল গাছটির ফটোগ্রাফি করে ফেললাম। আমরা সবাই এ ফুলটির পাশে দাড়িয়ে কিছু ছবি তুললাম আমাদের ছবি গুলো অনেক বেশি ভালো আসলো।

আমরা সবাই মিলে রেস্টুরেন্টের একটা লোক কে জিজ্ঞেস করলাম এ ফুলটির সম্পর্কে ওনাকে বললাম এ গাছটি এখানে কে লাগাইছে তিনি বলছিল রেস্টুরেন্টে একটা লোক লাগাইছে। কিন্তু ওনি লাগাছে আমাদের রেস্টুরেন্টে লোক সবার কাছে ভালো লাগে। আমরা বললাম হুম আসলে এ ফুলটি অনেক সুন্দর ।

আমাদের সবার কাছে পরিবেশটা ও ভালো লাগলো। এ গাছটি বেশি বড় ও না বেশি ছোট না তাও আমাদের সবার কাছে প্রচন্ড ভালো লেগেছিল। আমাদের কাছে এটির রংটাও ভালো লাগলো এ রংটা আমাদের সবার প্রিয় একটা রং এটি আমাদের সবার মনকে মুগ্ধ করে দিয়েছি অসাধারণ লেগেছে আমাদের সবার কাছে।

আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লাগে থাকে তাহলে আমাকে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম।


ফোনের বিবরণ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপোস্ট ।
মডেলএম ৬২
ক্যাপচার@arhossain99
অবস্থানবাংলাদেশ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার পরিচয়


আমার নাম আনোয়ার রহমান।আমি বাংলাদেশের চিটাগং বিভাগে বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।! আমি হ্রদয়, ওমানে বসবাসকারী একজন নিবেদিত কম্পিউটার দোকানদার। আমার প্রযুক্তি এবং ভ্রমণ উভয়ের প্রতিই আবেগ আছে এবং আমি ব্লগিং এর মাধ্যমে আমার অভিজ্ঞতা শেয়ার করতে পছন্দ করি। আমার ভ্রমণের সাম্প্রতিক কারিগরি টিপস বা গল্পই হোক না কেন, আমি আমার পাঠকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী সামগ্রী সরবরাহ করার লক্ষ্য রাখি।কঠোর পরিশ্রম করা এবং নতুন জায়গা অন্বেষণ করা আমাকে অনুপ্রাণিত করে।আমি আমার অনন্য দৃষ্টিকোণ থেকে অন্তর্দৃষ্টি এবং গল্প অফার করে প্রযুক্তি এবং ভ্রমণের জগতের সাথে মিশে যাওয়ার সাথে সাথে আমার সাথে যোগ দিন।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64112.50
ETH 3174.45
USDT 1.00
SBD 2.54