Many more photographs of Bahari Pata.

in #boc-photography2 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার নতুন একটা পাতার ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

পাতা বাহারের ফটোগ্রাফি প্রাকৃতিক সৌন্দর্য এবং উন্নত ক্যামেরা কার্যক্রম সম্পর্কে স্বাধীনতা প্রদান করে। এটি একটি সাধারণ ফটোগ্রাফি শৈলীর মধ্যে পড়ে এবং পাতা বাহারের নগণ্যমানের জন্য জনপ্রিয়।

IMG_20210703_175020_HDR.jpg

এই ফটোগ্রাফি প্রকৃতির রূপকথার মাধ্যমে টানা খেলা এবং গভীর বিচরণের মধ্যে সান্নিধ্য ছড়ায়। বিভিন্ন প্রকারের সম্পূর্ণ ভূমি-সম্পদ বিভুতিগুলির একটি নির্দিষ্ট শৈলীগুলি এই ফটোগ্রাফি প্রকাশ করে।

এই ফটোগ্রাফি গ্রাস ল্যান্ডসকেপ বাগান জলপ্রপাত এবং অন্যান্য প্রাকৃতিক দৃশ্যের সঙ্গে পাতা বাহারের বিভিন্ন পরিমাণের এরাশ্মদ কম্পাদ নিয়ে নগণ্যমান তৈরি করে।

IMG_20210703_175011_0.jpg

বিভিন্ন আভাসী রঙ গোলাপী পুষ্পগুলির ঝলকানো রঙ উষ্ণ সূর্যের রঙিন আলো এবং আকাশের নীল রঙ সমন্বয় করে এই ফটোগ্রাফি একটি স্ট্রেটেজিক কম্বিনেশন তৈরি করে।

এটি পাতাগুলির মাঝে একটি আপেলের আরেকটি ছাড়াও প্রশান্ততা এবং শান্তির ভাব উত্পন্ন করে।
এই ফটোগ্রাফির জন্য ভালো প্রয়োগের জন্য একটি অপরিবর্তনীয় টিল্ট-শিফ্ট ক্যামেরা লেন্স ব্যবহারের প্রয়োজন হতে পারে। এই লেন্সগুলি কম্পাদ স্থানান্তরের চাহিদা সম্পন্ন করার চেষ্টা করে এবং সাধারণ উচ্চতা জন্য সাহায্য করে।

IMG_20210703_175011_1.jpg

এই ফটোগ্রাফির বিভিন্ন সুযোগ ওপরের চাপে এবং নিচের চাপের মাধ্যমে ফটোগ্রাফি শুন্যতায় ফোকাস করতে পারে। এছাড়াও এটি উচ্চতা বা বিপুল বাতাসের উপস্থিতিতে ঐচ্ছিক গোড়া এবং ভঙ্গি যাত্রার মধ্যে বৈপ্লবিক বাপ্রাপ্পর পাতাগুলিতে কাজ করতে সাহায্য করে।

IMG_20210703_175011_2.jpg

সারসংক্ষেপে পাতা বাহারের ফটোগ্রাফি আদর্শভাবে প্রাকৃতিক উপস্থিতিতে সুন্দর ফটোগ্রাফির একটি উপায়। এটি প্রকৃতির শান্তিতে ভরে সমৃদ্ধ অভিজ্ঞতা উপস্থাপন করে এবং পাতাগুলির সৌন্দর্য ও জনপ্রিয়তা উত্সর্গ করে। যদিও এটি একটি সাধারণ ফটোগ্রাফি স্টাইল তাতম্য এবং স্ট্রেটেজিক কম্বিনেশন এটি আনন্দ এবং সৃজনশীলতার একটি অভিজ্ঞতা সরবরাহ করে।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-1638010477.jpg

আমি শুভ, এবং আমি আপনাকে আমার ব্লগে স্বাগত জানাতে আগ্রহী। মূলত সুন্দর দেশ বাংলাদেশ থেকে, আমি বর্তমানে কাজের জন্য কাতারে বসবাস করছি। আমার যাত্রা আমাকে ঢাকার প্রাণবন্ত রাস্তা থেকে দোহার শহরের কোলাহলপূর্ণ নগর জীবনে নিয়ে গেছে, এবং এর মধ্য দিয়ে, ব্লগিং এবং ফটোগ্রাফির প্রতি আমার আবেগ আমার নিত্যসঙ্গী। বিদেশে বাস করা আমাকে জীবন, সংস্কৃতি এবং আমাদের বিশ্বকে তৈরি করা দৈনন্দিন মুহূর্তগুলির প্রতি একটি অনন্য দৃষ্টিভঙ্গি দিয়েছে। আমার ব্লগের মাধ্যমে, আমি আপনার সাথে এই অভিজ্ঞতা এবং অন্তর্দৃষ্টি শেয়ার করার লক্ষ্য রাখি। বাংলাদেশের নির্মল ল্যান্ডস্কেপ হোক বা কাতারের আধুনিক স্থাপত্য, আমি আমার লেন্সের মাধ্যমে এই মুহূর্তগুলি ক্যাপচার করতে এবং তাদের পিছনের গল্পগুলি ভাগ করতে পছন্দ করি।

ফটোগ্রাফি আমার জন্য শুধু একটি শখের চেয়ে বেশি; এটি একটি গভীর স্তরে মানুষ এবং স্থানগুলির সাথে সংযোগ করার একটি উপায়৷ আমি বিশ্বাস করি যে প্রতিটি ছবি একটি গল্প বলে, এবং আমি এখানে সেই গল্পগুলি আপনার সাথে শেয়ার করতে এসেছি। রাস্তার ফটোগ্রাফি থেকে শুরু করে দৈনন্দিন জীবনের সারমর্ম ক্যাপচার করা পর্যন্ত, আমার ব্লগটি আমার অ্যাডভেঞ্চার এবং পর্যবেক্ষণের একটি ভিজ্যুয়াল ডায়েরি। কিন্তু এই ব্লগ শুধু আমার যাত্রা সম্পর্কে নয়। এটি আপনার জন্য একটি স্থানও। আপনি একটি নতুন দেশে একটি প্রবাসী নেভিগেট জীবন, অনুপ্রেরণা খুঁজছেন একজন ফটোগ্রাফি উত্সাহী, অথবা যে কেউ কেবল বিভিন্ন সংস্কৃতি এবং অভিজ্ঞতা সম্পর্কে পড়া উপভোগ করেন, আপনি এখানে আপনার জন্য কিছু খুঁজে পাবেন।

শুভেচ্ছান্তে,
Shuvobd1

(সমাপ্তি)


Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56