Flower photography with cucumber plant.

in #boc-photography3 hours ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা নতুন ফুলের ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

IMG_20210702_165821_HDR.jpg

আজকে আমি আপনাদের সবার জন্য এমন একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। সেই ফলটা হলো একটি শশা গাছের ফুল।

IMG_20210702_165821_1.jpg

এই ফুলগুলো দেখতে সত্যিই অনেক সুন্দর হয়। এই গাছের ফুল নিয়ে আমার কিছু বলার নাই। আশা করি আপনারা সবাই শশা গাছের ফুল নিয়ে জানেন।

IMG_20210702_165821_2.jpg
আমি শুধু এতোটুকুই বলবো শশা গাছের ফুল আর কমরা গাছের ফুল দোনোটাই এক কালার কিন্তু কুমড়া গাছের ফুল অনেক বড় হয়। তার চেয়ে অনেক ছোট কাগজের ফুল।

IMG_20210702_165821_0.jpg
আর কচু গাছের ফুলের ভিতর অনেক পোকা মাকং বসে। তাই আমার কাছে শশা গাছের ফুল অনেক সুন্দর লাগে। শশা গাছে ফুল যত সুন্দর হবে বড় হবে ততই কদু অনেক বড় হবে।

আশা করি আমার ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে কচু গাছের ফুল শাবনূর অনেক দেখেছেন। তাই আর নতুন করে শশা গাছের ফুল নিয়ে কিছু বলার নেই আমার।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-1638010477.jpg

আমি শুভ, এবং আমি আপনাকে আমার ব্লগে স্বাগত জানাতে আগ্রহী। মূলত সুন্দর দেশ বাংলাদেশ থেকে, আমি বর্তমানে কাজের জন্য কাতারে বসবাস করছি। আমার যাত্রা আমাকে ঢাকার প্রাণবন্ত রাস্তা থেকে দোহার শহরের কোলাহলপূর্ণ নগর জীবনে নিয়ে গেছে, এবং এর মধ্য দিয়ে, ব্লগিং এবং ফটোগ্রাফির প্রতি আমার আবেগ আমার নিত্যসঙ্গী। বিদেশে বাস করা আমাকে জীবন, সংস্কৃতি এবং আমাদের বিশ্বকে তৈরি করা দৈনন্দিন মুহূর্তগুলির প্রতি একটি অনন্য দৃষ্টিভঙ্গি দিয়েছে। আমার ব্লগের মাধ্যমে, আমি আপনার সাথে এই অভিজ্ঞতা এবং অন্তর্দৃষ্টি শেয়ার করার লক্ষ্য রাখি। বাংলাদেশের নির্মল ল্যান্ডস্কেপ হোক বা কাতারের আধুনিক স্থাপত্য, আমি আমার লেন্সের মাধ্যমে এই মুহূর্তগুলি ক্যাপচার করতে এবং তাদের পিছনের গল্পগুলি ভাগ করতে পছন্দ করি।

ফটোগ্রাফি আমার জন্য শুধু একটি শখের চেয়ে বেশি; এটি একটি গভীর স্তরে মানুষ এবং স্থানগুলির সাথে সংযোগ করার একটি উপায়৷ আমি বিশ্বাস করি যে প্রতিটি ছবি একটি গল্প বলে, এবং আমি এখানে সেই গল্পগুলি আপনার সাথে শেয়ার করতে এসেছি। রাস্তার ফটোগ্রাফি থেকে শুরু করে দৈনন্দিন জীবনের সারমর্ম ক্যাপচার করা পর্যন্ত, আমার ব্লগটি আমার অ্যাডভেঞ্চার এবং পর্যবেক্ষণের একটি ভিজ্যুয়াল ডায়েরি। কিন্তু এই ব্লগ শুধু আমার যাত্রা সম্পর্কে নয়। এটি আপনার জন্য একটি স্থানও। আপনি একটি নতুন দেশে একটি প্রবাসী নেভিগেট জীবন, অনুপ্রেরণা খুঁজছেন একজন ফটোগ্রাফি উত্সাহী, অথবা যে কেউ কেবল বিভিন্ন সংস্কৃতি এবং অভিজ্ঞতা সম্পর্কে পড়া উপভোগ করেন, আপনি এখানে আপনার জন্য কিছু খুঁজে পাবেন।

শুভেচ্ছান্তে,
Shuvobd1

(সমাপ্তি)


Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.032
BTC 63760.92
ETH 2737.73
USDT 1.00
SBD 2.60