Banana photo

in #banana7 days ago

সবার সুস্থতা কামনা করে নতুন একটি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। নতুন কিছু উটের ফটোগ্রাফি দেখতে পাবেন। মূলত মোটা আরও প্রিয় দেশের প্রানি এটি সচরা যে কোথাও হয়না। তাই এদেরকে দেখো মুশকিল।তো চলুন না এইবার শুরু করি আজকের বিষয়ে।

1720242861363951068021879579.jpg

আলোচনা সাপেক্ষে আপনারা অবশ্যই আলোচনা করতে পারেন এ বিষয়ে আসলে ধৈর্য যদি কেউ ধরে সেটার ফলাফল অবশ্যই তাকে পেতে হবে এবং ভালো কিছু সেভাবে এটা কামনা করা যায়। কারণ অতীতে আমরা অনেক দেখেছি যারা ধৈর্য ধরেছে তারা ভালো কিছু উপস্থাপন করতে পেরেছে এবং ভালো কিছু অর্জন করতে পেরেছে।

সেজন্য মূলত ধৈর্যের কোন সীমানায় ধৈর্যের কোন সময় নেই ধৈর্য অনেক সময় উঠতে পারা যায় সবকিছু হতে পারে। একটা বন্ধু আসবে বিদেশ থেকে সেই জন্য তাকে জোর তো হয়েছে অনেক বছর তারপর এখন সে আসবে অবশেষে ভালো একটি পজিশনে আছে। এভাবেই চলে যাচ্ছে দিন এভাবে চলে যাচ্ছে রাত চলতে চলতে এভাবে কোথায় যে দিয়েছে টাকার ওরে জানা নেই আর না জানাও জানাবে জানা অজানা সবকিছু আপনাদের মাঝে জানাতে ভালো লাগে।

আমি এত সময় এক এক বিষয়বস্তু শেয়ার করে তার মাঝে আজকে বিভিন্ন রকম বিষয় শেয়ার করছি হয়তো কিছু কথা অগোছালো থাকবে তবে যেহেতু এটা কপিরাইট নয় কোন কপি পেস্ট নয় তাহলে অবশ্যই আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে হবে। আপনাদের ভাললাগা মনে রাখা অবশ্যই জানাতে পারবেন কোন সমস্যা হলে অবশ্যই সেটা জানাবেন।

রবি গুরুত্বপূর্ণ আর না জানালে আমি কিভাবে বুঝব যে আপনারা আমার এই গল্প অথবা কোন বিষয়বস্তু আপনাদের পছন্দ হয়েছে কিনা। সেজন্য বরাবরই আগের মতই জানাতে ভুলতে হলো না কিন্তু কারণ আগামী পর্বে ভিন্ন কিছু নিয়ে আসবো তবে পড়বে আপাতত এতটুকু থাকবে ভিন্ন কোন বিষয় উপস্থাপন করতে পারি।

যতটুকু আমার বলার দরকার ছিল আপনাদেরকে জানানোর প্রয়োজন ছিল সেটাই পোস্টের মাধ্যমে জানিয়ে দিলাম। আগামীতে ভিন্ন কোন ফটোগ্রাফার পোস্ট নিয়ে উপস্থিত হব। তাই আজকের কথা না বাড়িয়ে বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি/ব্লগ
ফটোগ্রাফার@sky-view
ডিভাইসSamsung A-5
লোকেশনবাংলাদেশ

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

ছোট করে ও আমার মত করে আমার পরিচয়

IMG-20211206-WA0035.jpg

*🥀🌹আমি আশিক। আমি ঢাকায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি দিয়ে বিদেশ চলে যাই।তারপর আর পড়া লেখা করার সুযোগ হয়নি। বর্তমানে বাংলাদেশে গাড়ির ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং সর্বোপরি আমি সবসময় আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।ধন্যবাদ সবাইকে।


5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44