Artificial flower

in #artificial29 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি আপনাদের সবার সুস্থতা কামনা করি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20240613_132852(0).jpg

20240613_132852.jpg

20240613_132851.jpg

আমি একদিন একটা স্কুলের পাশে ঘুরতে গিয়েছিলাম। ওখানে কিছু কন ঘুরাফেরা করে আমি দেখতে পাই একটি ফুল গাছ । ফুল গাছটা তে অনেক গুলো ফুল ধরে আছে । ফুল গুলো অনেক সুন্দর ছিল । ফুল গুলোর আকার আকৃতি অনেক সুন্দর ছিল। আমার কাছে ভালো লাগলো এ ফুল গুলো। ফুল গাছের আশ পাশটা সুন্দর ছিল। পরিবেশ টা ও খুব সুন্দর ছিল।

স্কুলের ছেলে মেয়েরা ও ক্লাস থেকে বের হয়ে এ ফুল গাছটি দেখতে আর বলতেছে ওদের কাছে ও এ ফুল গাছটি ভালো লাগে আর তারা বলতেছে ক্লাস শেষ করে প্রতিদিন তারা এ ফুল গাছটি দেখে আর তারা বলতেছে এ ফুলটি তাদের কাছে অনেক বেশি ভালো লাগে । আর তাদের কথা শুনছি। আমি ও তাদের কে বললাম আমার কাছে ও ফুলটি অনেক বেশি ভালো লাগলো। তার পর আমি এ ফুলটার ফটোগ্রাফি করতেছেনি।

স্কুলের ছেলে মেয়েরা আরো বলতেছে তাদের স্যারদের ও ভালো লাগে এ ফুল গাছটি তারা ও ক্লাস শেষ করে দেখে এ ফুল গাছটি আর প্রতিদিন এ ফুলটির ফটোগ্রাফি করে তাদের কাছে ভালো লাগছিল বলে তারা এ গাছটি এখানে এসে লাগাইছে এখানে। আর ফুল গাছটা ভীষণ সুন্দর ছিল । এক কথায় অসাধারণ সুন্দর ছিল । আমার কাছে ভালো লাগলো বলে আমি এ ফুলটার কত বার ফটোগ্রাফি করলাম । তাই আমি আপনাদের কাছে ফুলের ফটোগ্রাফি শেয়ার করতেছি।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু। আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মতো এখানে বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।


ফোনের বিবরণ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপোস্ট ।
মডেলএম ৬২
ক্যাপচার@arhossain99
অবস্থানবাংলাদেশ

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমার পরিচয়


আমার নাম আনোয়ার রহমান।আমি বাংলাদেশের চিটাগং বিভাগে বসবাস করি। আমি বাংলাদেশের একজন সুনাগরিক। সর্বদাই নিজেকে দেশের মঙ্গল কামনায় ব্যস্ত রাখি। আমার জন্মভূমিকে আমি মায়ের মতো ভালোবাসি।আমি ভ্রমণ করতে খুবি ভালোবাসি।! আমি হ্রদয়, ওমানে বসবাসকারী একজন নিবেদিত কম্পিউটার দোকানদার। আমার প্রযুক্তি এবং ভ্রমণ উভয়ের প্রতিই আবেগ আছে এবং আমি ব্লগিং এর মাধ্যমে আমার অভিজ্ঞতা শেয়ার করতে পছন্দ করি। আমার ভ্রমণের সাম্প্রতিক কারিগরি টিপস বা গল্পই হোক না কেন, আমি আমার পাঠকদের জন্য আকর্ষণীয় এবং দরকারী সামগ্রী সরবরাহ করার লক্ষ্য রাখি।কঠোর পরিশ্রম করা এবং নতুন জায়গা অন্বেষণ করা আমাকে অনুপ্রাণিত করে।আমি আমার অনন্য দৃষ্টিকোণ থেকে অন্তর্দৃষ্টি এবং গল্প অফার করে প্রযুক্তি এবং ভ্রমণের জগতের সাথে মিশে যাওয়ার সাথে সাথে আমার সাথে যোগ দিন।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়,ধন্যবাদ সবাইকে।🌹💖🌹।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40