ট্রেন ভ্রমণের কাহিনী (পার্ট ২)

ট্রেন ভ্রমণের কাহিনী

(পার্ট ১) এর পর যা ঘটলো ......

আমরা নাম্বার এর কাজটা সেরে নিলাম। তখন আমরা যশোরের ভিতরে ছিলাম । কিন্তু যশোরের মানুষ গুলো একটু বেশি দুষ্টু । হটাত করেই জানালা দিয়া একটি বড় পাথর আসলো সে পাথরের আঘাতে যতির কপালে লাগলো এবং কপাল থেকে রক্ত বের হতে লাগলো । পাথর টা খুব জোরে আঘাত করেছিল এই জন্য কপাল থেকে রক্ত বের হতে লাগলো । কিছু বুজে উথার আগেই পাথর কপালে লেগে যাই । এর পর আমাদের কেবিনেই একটি ডাক্তার ছিল উনি খুব ভাল মানুষ মনে হল । উনি খুব ভাল করে যতির মাথাই ব্যান্ডেস করাই দিলেন এবং কিছু মেডিসিন খাইদিল  । কিন্তু যতি খুব অসুস্ত হইয়া গেল  মাথাই খুব জোরে আঘাত পাইছিল । মনে হয় মেয়েটা বাসাই একা যেতে পারবে না । যতিকে আগে থেকেই বলে রাখলাম  যে বাসাই যাওয়ার জন্য চিন্তা করা লাগবে না । খুলনাতে আমাদের এক বন্ধু গাড়ি নিয়া দাড়াই আছে । আমরা সুন্দর যাওয়ার আগে তোমার বাসাই রেখে আসব । এবং ওর বাসার ঠিকানা নিয়া নিলাম । যদি কিছু হইয়া যাই এই জন্য আগে থেকেই ঠিকানা নিয়া নিলাম । 

এর পর অনেক সময় ধরে ট্রেন এর ভিতরে খুব খুদা পাইছিল । আমার বন্ধুরা বলল কিছু খেতে হবে খুব খুদা পাইছে । আমরা খাওয়ার জন্য বাগে আনেক শুকনা খাবার নিয়াছিলাম ।এই গুলোই আমরা সবাই খেলাম , এবং যতিকেও দিলাম ও আমাদের সাথেই খেল । এই টুকু সময়ে ও আমাদের সবাইকে অনেক আপন করে নিয়াছিল । যতি অনেক ভাল মেয়ে তা এই সময়ের এর ভিতরে বুঝেছিলাম । যতি খাওয়ার পরে একটু ঘুমাই পড়লো । অনেক কালান্ত সে । ঘুমালে মেয়েটাকে এত সুন্দর লাগতেছিল বলার বাইরে । ও ঘুমাইতেছিল আর আমি ওর দিকে তাকাই ছিলাম । ও যত সময় ঘুমাইতেছিল আমি ওর দিকে তাকাই ছিলাম , আমি মনে হয় যতির প্রেমে পরে গেছিলাম । ওর উপরে আমার আলাদা কিছু অনুভুতি কাজ করতেছিল । আমি নিজেও কিছু বুজতে পারতেছিলাম না । 

image source

ভ্রমণের সময়টুকু এত ভাল কাটবে আগে জানতাম না। আগে জানলে অনেক আগেই ভ্রমন করতে বের হতাম । ট্রেনের ভিতরে মিটিমিটি আলোতে যতিকে বেশ ভাল লাগতেছিল । আর জানালা থেকে হাল্কা বাতাস যতির চুল গুলো হাল্কা উরতেছিল । এই দেখার পর থেকে আমি ওর প্রেমে পরে গেছিলাম । আমি কখনও আগে কেউকে ভালবাসিনি । প্রথম বারের মত আমি কেউকে পছন্দ করলাম । তাও আবার এইভাবে তার সাথে আমার দেখা । এটা কত দূর যাবে আমি জানি না । তবে আমি যতিকে ভালবেশে ফেলেছি এইটা কেউকে বুজতে দেওয়া যাবে না । বুজতে পারলে সবাই অনেক মজা করবে । 

আজ এইটুকুই  ......পরের ঘটনা নিয়া আবার হাজির হব । ধন্যবাদ ......

Sort:  

thanks for share your travelling blog part 2. i also reading both part.

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 70601.40
ETH 3576.96
USDT 1.00
SBD 4.75