ট্রেন ভ্রমণের কাহিনী

ট্রেন ভ্রমণের কাহিনী 

আমরা কই এক বন্ধু মিলে ঠিক করলাম ঢাকা থেকে সুন্দরবন যাব ট্রেন এ করে । সব মিলে আমাদের ভিতরে ৪ জন বন্ধু রাজি হল যাওয়ার জন্য ।  আমরা অনেক দিন ধরে প্লান করতেছি এই ভ্রমন করার জন্য । অবশেষে এই প্লান পুরন হতে যাচ্ছে । আমরা বেশ ৪/৫ দিনের জন্য প্লান করে ভ্রমন করতে যাচ্ছি । এবং শেষ পর্যন্ত বের হলাম রাত ১০টার ট্রেন এ । ট্রেন ভ্রমন আগে কখনও করিনাই বেশ অনেক মজা ট্রেন ভ্রমন করা । আর এত দূর ভ্রমণের জন্য সাথে হাল্কা কিছু খাবারও নিয়াছিলাম । কিন্তু মজার ঘটনা হল আমাদের সামনের সিটে বেশ সুন্দরি একটা মেয়ে বসেছে । দেখতে খুবই সুন্দরি । মাঝে মাঝে আমি দেখছিলাম বেশ ভাল লাগতেছি এবং ঐ মেয়ে আমার দিকেও ফিরে ফিরে তাকাচ্ছিল আর মিটি মিটি করে হাস্তেছিল আমিও হাস্তেছিলাম তার হাসি দেখে । কিন্তু মজার বেপার হল সে অনেক হাস্তেছিল আমার দিকে ফিরে ভাবলাম কিছুত গণ্ডগোল আছে কিন্তু সেটা বুজতেছিলাম না। অনেক ক্ষণ পরও দেখতেছি তাও হাস্তেছে । অবশেষে দেখি আমার প্যান্টের চেইন দেওয়া হইনি । সালার বদজাত মেয়ে আমাকে না বলে শুধু হাসাহাসি করে । একটু  নিজের ভিতরে লজ্জা লাগা শুরু হল কেমন্দা লাগে । 

image source

কিছু সময় মাথা নিছ করে বসে থাকলাম । কিন্তু কিছু সময় পর ঐ সুন্দরি মেয়ে আমাকে বলল ভাইয়া লজ্জা পাইছেন নাকি ।  আমি বললাম আরে না , লজ্জা পাবার কি আছে । সবতো নিজেদের লোক । এর পর নাম জানতে চাইলাম , বলল যতি , নামতা বেশ সুন্দর । আমার ও জানতে চাইল আমিও বললাম এইভাবে তুকিতাকি গল্প হতে লাগলো , এত দুরের ভ্রমন মুখবুজেতো যাওয়া যাই না । ঐ মেয়েটা একাই ছিল এই জন্য গল্প করার লোক ছিল না । সেই জন্য গল্প করার জন্য লোক খুজতেছিল । আর কি আমার ও ভাল লাগতেছিল গল্প করতে । এর পর আমাদের এক বন্ধু গিটার নিয়া গেছিল সে একটা গান শুরু করল আমাদের সাথে সাথে ঐ মেয়েতাও গান গাইল । বেশ মজা হচ্ছিল । সত্যি আসল ভ্রমণের মজা পাচ্চিলাম । জীবনে কখনও এমন ভ্রমন করিনাই । প্রথমবারের মত ভ্রমন করতেছি । 

ঐ মেয়েতাও ভাল গান পরে , আমি বললাম একটি গান গাওয়ার জন্য সে রাজি হইয়া গেল । আমার বন্ধু গিটার বাজাল আর সে গান গাইল । আর আমি ফোন দিয়া ওর গানটা রেকর্ড করে নিলাম বেশ সুন্দর গান গাইল । পরে আমাকে জিজ্ঞাস করল আমার গানটা রেকর্ড করলেন কেন , আমি বললাম এই গানটাই মনে হয় আপনার কথা মনে করাই রাখবে । আপনার সাথেত আর বারেবার দেখা হবে না এইভাবে । মেয়েটা বলল আমার সাথে তাহলে যোগাযোগ রাখেন তাহলে দেখা হবে এই বললে আমার মোবাইল নাম্বার চাইল । আমিও দিলাম সেও দিল । সে ঢাকা থাকে  সেই জন্য খুব সহজে দেখা হতে পারে । 

বাকি অংশ পরের পার্টএ থাকবে ......... 

Sort:  

nice history..

সুন্দর লিখেছেন, পরের পার্টের অপেক্ষায় থাকলাম ! ধন্যবাদ...!

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63672.48
ETH 3319.16
USDT 1.00
SBD 3.91