Life story -- 29 September 2024

in #story2 days ago

আজকে মনে হয় পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ তার চোখে জল আছে দুঃখের নয়।
——তুমি এখনো কাঁদছ কেন দাশি, তোমার ভাই এখন রাগ করেছে, প্লিজ কান্না থামাও বোন (রোদ্র)।

image.png

--রড, আমি কাঁদছি না, আজ আমি কতটা খুশি তা বলতে পারব না, আজ আমার ভাইয়ের পছন্দের সব খাবারই রান্না করব।

  • অবশ্যই করব
    অভি ওয়াশরুম থেকে বেরিয়ে দেখল অ্যাশ আর রোদেলা কথা বলছে।
    ——কিরে, তুমি কলেজে যাওনি?
    এভাবে বসে থাকলে যা হয়

image.png

  • ভাই আমি আজ কলেজে যাব না, আমার একটা কাজ আছে।
    তোমার বিরতির সময় হয়েছে, আমি প্লেট নিয়ে নিচে যাচ্ছি।
  • হুম
    অই শি বড় প্লেট নিয়ে রুম থেকে বেরিয়ে গেল আভি দরজা লাগিয়ে কেবিনেট থেকে একটা টি-শার্ট আর স্যুট জ্যাকেট বের করল।
    --আজ পাঞ্জাবি পরুন

image.png

All Image are Taken From Freepik

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79