You are viewing a single comment's thread from:

RE: যেভাবে @steemitbd বাংলাদেশী ইউজারদের সহযোগিতায় এগিয়ে আসছে।

in #steemitbd6 years ago

আমি কয়েকটি বোট থেকে ভোট কিনেছি। 1 SBD upvote দিয়েছে। Curators 0.25 sbd কেটে নিয়েছে। পরবর্তীতে Author থেকে 0.20+ কেটে নেয়। যেখানে 0.75 পাওয়ার কথা। এটা ক্যান কেটে নেয়???

Sort:  

@imran114 তুমি এটা ঠিক বলছো, একরকম আমার ও হয়েছে, আর steemit এ আমি নতুন, কিছু বুঝতে পারছি না,ভাই steemit এর ব্যাপারে একটু আপনি যদি ভালো করে বুঝিয়ে বলতেন,, আপনি আমাকে folow করেন, comments করেন আমি ও করব,,

আমি জানি না আমাদের প্রশ্নের উত্তর এরা দিবে- আমি জানতে পেরেছি এর কারন- পোস্ট করার ৩০ মিনিট এর মধ্যে ভোট কিনলে ৩-১৫ curator কাটে

@imran114 ভাই আমিও কিছু বুঝতে পারছি না,, আমিও নতুন steemit এ,,

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64294.64
ETH 3491.72
USDT 1.00
SBD 2.53