ঐতিহ্যবাহী বলুহ মেলায় বন্ধুদের সাথে ঘুরতে যাওয়া। পর্ব ০১

in #newcomer15 days ago

আসসালামু আলাইকুম।
প্রিয় বন্ধুগণ, কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আজকে আরো একটি নতুন ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম। আশা করি সবাই শেষ পর্যন্ত আমার পাশে থাকবেন।

IMG_4420.jpeg

প্রতিদিনের ন্যায় ব্যবসায়িক কর্মকান্ড নিয়ে ব্যস্ত ছিলাম। হঠাৎ করেই আমার ফোনের রিংটোন বেজে উঠলো। মোবাইল ফোনের স্ক্রিনে তাকিয়ে দেখি আমার বন্ধুর ফোন।

  • আমি ফোন রিসিভ করলে অপর প্রান্ত থেকে আমার বন্ধু বলে আজকে সন্ধ্যায় মেলায় ঘুরতে যেতে হবে।

  • আমি বললাম কোথায় মেলা?

  • আমার বন্ধু বললো ঐতিহ্যবাহী বলুহ মেলা।

  • আমি বললাম ওকে বন্ধু যাবো ইনশাআল্লাহ। সন্ধ্যায় তাহলে দেখা হবে।

আমি সন্ধ্যার আগেই আমার ব্যবসায়িক কাজকর্ম শেষ করে বাসায় চলে গেলাম। বাসায় যেয়ে ফ্রেশ হয়ে বাসা থেকে রওনা দিলাম। আমার বন্ধুরা আগে থেকেই মোটরসাইকেল নিয়ে আমার জন্য বাড়ির সামনের রাস্তায় অপেক্ষা করছিল। আমি তাদের সাথে যোগ হলাম কুশল বিনিময় করলাম। এরপর একসাথে তিন বন্ধু মিলে মেলায় যাওয়ার উদ্দেশ্যে রওনা করলাম।

IMG_4385.jpeg

ঐতিহ্যবাহী বলুহ মেলাটি যশোর জেলার চৌগাছা থানার নারায়নপুর ইউনিয়নের প্রত্যন্ত একটি গ্রাম হাজরাখানা গ্রামে অনুষ্ঠিত হয়। এই মেলাটি প্রতিবছর বাংলা সনের ভাদ্র মাসের শেষ মঙ্গলবার থেকে শুরু হয়। মেলাটি চলে ১০ দিন। মেলাতে ঢল নামে দেশের বিভিন্ন জেলার সাধারণ ব্যবসায়ী ও দেশি-বিদেশী হাজার হাজার দর্শনার্থীদের।

চলবে....
ইনশাআল্লাহ দ্বিতীয় পর্বে আবার দেখা হচ্ছে ।

প্রিয় বন্ধুগণ, আজকে এ পর্যন্তই। আবার দেখা হবে নতুন কোন ব্লগ নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65897.19
ETH 2706.68
USDT 1.00
SBD 2.88