You are viewing a single comment's thread from:

RE: আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট । ১০% @btm-school এর জন্যে [16-09-2022]

হাবিবুর রহমান ভাই, আপনার লেখাটি নিঃসন্দেহে ভালো হয়েছে কিন্তু আপনার ছবিগুলো নিয়ে আপত্তি আছে। এভাবে যেকোনো ছবি ডাউনলোড করে তার উপর এডিট করে কিছু লেখা বসায়ে দিলেই সেটা কপিরাইট ফ্রি হয়ে যায়না।

আপনি ইউজ করতে পারবেন হয় নিজের মোবাইল বা ক্যামেরায় তোলা ছবি অথবা বাইরের কপিরাইট ফ্রি সাইটের ছবি যেটার অবশ্যই যথাযথ সোর্স উল্লেখ থাকতে হবে। সোর্স উল্লেখ ছাড়া এভাবে এডিট করে ছবি দেয়া যাবেনা।

আর পোস্টে আপনার ট্যাগ গুলোর পজিশনও ঠিকঠাক হচ্ছেনা। প্রথম দুটো ট্যাগ অবশ্যই পোস্ট রিলেটেড হতে হবে, এরপর আপনি বাকিগুলো ইউজ করতে পারবেন।

আশাকরি পরবর্তী পোস্টে এগুলো খেয়াল রাখবেন। এখনো বুঝতে না পারলে অথবা এসব ব্যাপারে আরও জানতে চাইলে মেহেদী ভাইয়ের থেকে জেনে নিবেন।
ধন্যবাদ।

Sort:  

লেখা পড়ার জন্য ধন্যবাদ
এবং ছবি গুলা ভাইজান আমার নিজে বানানো তাহলে কি ভাবে সোর্স উল্লেখ করবো

এই ছবির কোনো সোর্স নাই
সোর্স আমি নিজে তৈরি করেছি

এই ছবি আমি কোনো জায়গা থেকে ডাউনলোড করিনি
ধন্যবাদ

দেখি, আপনাকে বুঝিয়ে দেয়ার ব্যবস্থা করছি।

ওকে ভাইজান

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38