You are viewing a single comment's thread from:

RE: আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট । ১০% @btm-school এর জন্যে [16-09-2022]

Greetings @habiburrahman68

I think the content of your post has a large percentage of information that has been shared by another author, I invite the friend @rahul989 to confirm it as it may be a case of plagiarism, which is not allowed on the platform.

https://www.facebook.com/groups/185868236872223/posts/189381886520858/

হে আমার নফস তুমি যা চাও তা না পেলে দুঃখ পেয়ো না। বরং তোমার রব যা দান করেছেন তা দ্রুত গ্রহন করো। তোমার এই অভাবের মাঝে শান্তনার খোঁজ করো এবং এই প্রতীক্ষাকে কদর করো। এবং এটাও জেনে রাখো তোমার রব তোমার পরীক্ষা নেন। যখন সকল আশা হতাশার রূপ নেয় এবং সকল আনন্দ হতে তোমায় বঞ্চিত করা হয়। তখন তুমি তোমার সকল গাফিলতি হতে নিজেকে জাগিয়ে তোলো। দৃঢ় ভাবে তোমার রবের প্রতি আশাবাদী হও। তোমার প্রত্যাশাকে তৃণভূমীর মতো করে সাজাও এবং কখনো এই তৃণভূমী পরিত্যাগ করবে না। কারন তোমার প্রভুর দান অত্যন্ত সূক্ষ্ম এবং অগনিত রূপে আসে।

image.png

কত উত্তম বিশ্বজগতের বুনন যা তোমার প্রভু নিজ হাতে বুনেছেন। সফর এখানেই শেষ, তারা জীবনের নহরের নিকট এসে পৌঁছেছে।পুরো কাফেলা তৃপ্তি ভরে পান করেছে তাদের দীর্ঘ পিপাসা পরিপূর্ণভাবে মিটেছে। নিমন্ত্রনকর্তা মহান আল্লাহ কখনোই তাদের তৃষ্ণার্ত রাখবেন না। তার ঝর্না হতে সকল উদারতা অনবরত প্রবাহমান। হে আমাদের প্রভু আপনার উদ্দেশ্যের উপর আমার বিশ্বাস দৃঢ়। আপনার উপর এই বিশ্বাসই আমার ঢাল, আমি নিরাপদ, আমি নিশ্চিন্ত, আমি মোহমুক্ত। হে আমার রব, হে আমার মহান রাব্বে কারীম আপনার উদ্দেশ্যের উপর আমার বিশ্বাস দৃঢ়। সেই সকল মানুষ যারা আপনার অনুগ্রহের কামনা করে, তাদের উপর আপনার রহমত ও দয়া বর্ষন করুন।

image.png

@steemcurator01

Sort:  

Thanks for everything

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62639.70
ETH 2439.41
USDT 1.00
SBD 2.64