You are viewing a single comment's thread from:

RE: SEC-S17W6 "Saving Humanity "

আপনি ঠিকই লিখেছেন যে , আমরা প্রতিনিয়ত নতুন নতুন রোগে আক্রান্ত হচ্ছি। আগে যে সমস্ত রোগ ছিল না সেসব রোগও আমাদেরকে আক্রমণ করছে।
আর এইসব রোগের বিরুদ্ধে বিজ্ঞানীরা প্রতিনিয়ত নতুন নতুন ওষুধ ও ভ্যাকসিন সৃষ্টি করেই চলেছেন।
তবে আমাদেরকে শুধু ঔষধ নির্ভর হলেই হবে না আমাদেরকে আমাদের খাদ্যাভ্যাস, জীবন ধারা সব কিছুই পরিবর্তন করতে হবে।
আমাদের শরীরচর্চ, কেমিক্যালমুক্ত খাবার খেতে হবে আর ফাস্ট ফুড জাতীয় খাবার পরিহার করতে হবে।
আপনি খুব চমৎকার ভাবে প্রতি এই প্রতিযোগিতায় প্রতিটি প্রশ্নের উত্তর দিয়েছেন।
প্রতিযোগিতায় আপনার সফলতা কামনা করছি।
আমাকে মেনশন দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি খুব দ্রুতই এই প্রতিযোগিতা অংশগ্রহণ করব।

Sort:  

আমি অত্যন্ত আনন্দিত আপনি আমার আমন্ত্রণ সাড়া দিয়ে আমার লেখা অধ্যায়ন করেছেন একই সাথে চমৎকার একটি রিভিউ দিয়েছেন।

আমার কাছে সত্যিই ভালো লেগেছে। তবে আমরা যদি আমাদের জীবনধারা এবং খাদ্যাভ্যাস পরিবর্তন না করি তাহলে সারা জীবন আমাদের এভাবেই রোগ যুক্ত মানব দেহ নিয়ে চলতে হবে এবং ওষুধ কেন্দ্রিক জীবন যাপন হয়ে যাবে।

সুতরাং আমরা যদি নিজেদের খাদ্যাভ্যাস পরিবর্তন করি এবং কিছু গুনাগুন সম্পূর্ণ ঔষধি সেই কালোজিরা মধু আদার রস এগুলো সেবন করতে পারি আলহামদুলিল্লাহ বেশ ভালো ফলাফল আশা করা যায়।

কেননা কালোজিরা মৃত্যু ব্যতীত সকল রোগের ঔষধ।

অনেক অনেক ধন্যবাদ জানাই আমন্ত্রণে সাড়া দেওয়ার জন্য। অনেক অনেক ভালোবাসা ও দোয়া রইল ভালো থাকুন সুস্থ থাকুন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64742.19
ETH 3169.80
USDT 1.00
SBD 2.55