You are viewing a single comment's thread from:

RE: The CARP SPAWN Has Begun!

in OCD3 years ago (edited)

আপু আমি আপনাকে বলছি, আশা করছি আপনি বুঝবেন। আমারা খুব কাছের বন্ধু, আমাদের বাড়ি একই গ্রামে এবং আমরা বেশিরভাগ সময় একসাথেই থাকি। আমি, রাকিব আর সোহাগ ছোটবেলা থেকে একসাথেই বড় হয়েছি।আমরা একসাথেই স্টিমিটে কাজ করি। এই প্লাটফর্ম সম্পর্কে আমি ওদেরকে বলেছিলাম, এবং ওরাও কাজ করতে চেয়েছিলো তাই আমি নিজেই ওদের একাউন্ট খুলে দিয়েছিলাম। জেসিকা আর রোহিনি আমাদের বান্ধবি। আমরা যখন কোন পোস্টে কমেন্ট করি তখন ওই পোস্টের লিংক ওদের শেয়ার করি।মার্কেটরিপোর্ট এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করলে আপনি তার পোস্ট করার আগেই ২মিনিট আগেই জানতে পারবেন। আর যেহেতু একই কমেন্ট প্রতিদিন করি তাই দেরি হয় না। আমরাও মুসলিম, রোজা রেখে আপনারা সাথে তর্কে জরাতে চাই না।আপনার যদি আরো কোন প্রুফ লাগে আমাকে জানাবেন আমি আপনাকে প্রুফ দিব। কিন্তু দয়া করে আমাদেরকে এইভাবে দোষারোপ করবেন না।

ধন্যবাদ আপনাকে আশা করছি আপনি আমাদের বিষয় টা বুঝতে পেরেছেন।

Sort:  

Okay, from now I will not complain against your group. Allah will judge us in judgment day, please fear in Allah.

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63122.36
ETH 3072.69
USDT 1.00
SBD 3.86