Achievement 1:My introduction post @salam01

in Newcomers' Communitylast year

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আমি এই প্লাটফর্মে আজকে থেকে যাত্রা শুরু করলাম। এখন আমি আমার পরিচয় আপনাদের মাঝে তুলে ধরছি।

IMG_20230507_144234.jpg

পরিচয় পর্ব : আমার নাম মোহাম্মদ আব্দুল সালাম। আমি একজন ছাত্র।পিতার নাম মোঃ ফেরদৌস শাহানা। আমার বাবা একজন কৃষক। মাতার নাম মোছাঃ সেলিম বেগম। আমার মা একজন দেখিনি।



পরিবার সম্পর্কে কিছু তথ্য:
দুই ভাই এক বোন ভাইয়া সবার বড় তারপরে বোন তারপর আমি সবার ছোট। আমাকে সবাই অনেক ভালোবাসে এবং সমস্ত কাজে সাহায্য সহযোগিতা করে। আমার ভাইয়া বিবাহিত তাদের দুইটি ছেলে এবং একটি মেয়ে আছে। আমার বোনও বিবাহিত তাদের একটি মেয়ে এবং একটি ছেলে আছে। আমার দাদা এবং দাদি দুইজনেই মৃত। আমি বাবা-মা আমরা একসাথে থাকি এবং ভাই ভাবি তারা আলাদা থাকে । আমার বাসা বগুড়া জেলা কাহালু থানায়। আমি আমি ক্লাস ওয়ান থেকে টেন পর্যন্ত কাহালু সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় পড়েছে। এখন আমি টিএমএসএস ইনস্টিটিউট সাইন্স এন্ড আইসিটি কলেজে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং করছি। আমি বর্তমানে সিভিল সপ্তম পর্বের ছাত্র।

নিজের ইচ্ছে: আমার ইচ্ছে হলো ডিপ্লোমা শেষ করে এডমিশন নেয়ার জন্য ঢাকা গাজীপুর যাওয়া। ওখানে কিছুদিন পড়াশোনা করার পরে সরকারি চাকরির জন্য বিভিন্ন জায়গায় এপ্লাই করব। এবং তার পাশাপাশি বিএসসি ইঞ্জিনিয়ারিং করব।

IMG_20230110_185011_470.jpg

অবসর সময়: আমি অবসর সময়ে লেখালেখি করতে ভালোবাসি। তাছাড়াও বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে বন্ধুদের সাথে আড্ডা দিতে গল্প লিখতে এবং সবাইকে বিনোদন দিতে পছন্দ করি।

পছন্দের খাবার: আমি সবসময় ফাস্টফুড খেয়ে থাকি। তাছাড়াও আমার ভাত মুরগির মাংস গরুর মাংস খাসির মাংস ফুচকা চটপটি চপ টিকা ইত্যাদি অনেক পছন্দের খাবার।

নিজের লক্ষ্য: পড়াশোনা শেষ করার পর একটা চাকরি করব তারপর বাবা-মার দায়িত্ব নিজে নেব বাবাকে আর কোন কাজ করতে দিবো না আমি নিজে সংসারের দায়িত্ব নেব । আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন আমি যেন আমার বাবা-মার যোগ্য সন্তান হতে পারি এবং তাদের সেবা করতে পারি।

খেলাধুল: আমার লুডু খেলতে বেশি ভালো লাগে তাছাড়াও ক্রাম বোর্ড ,ফুটবল, ক্রিকেট ,খেলতে পছন্দ করি। পড়াশুনার পাশাপাশি যখন সুযোগ হয় তখনই বন্ধুদের সাথে এসব খেলা খেলে থাকি।

Picsart_22-03-22_18-19-54-502.jpg

আমি যে ভাবে জানতে পারলাম এই প্লাটফর্ম সম্পর্কে: আমার রুমমেট বেশ কয়েকজন এই প্লাটফর্মের সাথে তাদের লেখা নিয়মিত আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি। আমি তাদের কাছ থেকে প্রতিনিয়ত শুনি কিন্তু আজকে ইচ্ছে জাগলো বসে না থেকে আমার লেখাগুলো আপনাদের সাথে ভাগাভাগি করে নেই।

আমি এখানে উপস্থাপন করব @rxsajib বন্ধু এবং আরো অন্যান্য বন্ধু রয়েছে যাদের মাধ্যমে এই প্লাটফর্মে আমার পরিচয়।

আশা করি সকলের সহযোগিতায় আমি সামনে অগ্রসর হতে পারব।

My Facebook profile link
https://www.facebook.com/profile.php?id=100079207644899&mibextid=ZbWKwL

Sort:  
Loading...
 last year 

চমৎকার এ প্লাটফর্মে স্বাগতম জানাই তোমাকে। আশা করি তুমি তোমার বিভিন্ন সৃজনশীল লেখা আমাদের মাঝে তুলে ধরবে এবং নিয়মকানুন অনুসরণ করে আমাদের সাথেই পথ চলবে🥰🥰💗

 last year 

🥰

 last year 

স্বাগতম জানাই এই সুন্দর প্লাটফর্মের সাথে যুক্ত হওয়ার জন্য।

 last year 

🥰

 last year 

Hello
@salam01

I would like to welcome you on this beautiful platform wholeheartedly.

I am the moderator of the Incredible India community

I love to welcome you to our community. Nice to know about yourself from your post.

So it would be our pleasure to have you in our community with many more attractive content.

Our discord:- Meraindia discord link

Regards,
@piya3 (moderator)
Incredible India community

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task


  • Be Active, Be Original.
  • Say no to Plagiarism
  • Use your voting power.
  • Participate in All the latest projects from @steemitblog .
  • Be a member of Club5050/Club75/Club100

rate 3

Feel free to contact me if you need any help:

Thank You
Ripon

 last year 

thank you brother.

Hey @ripon0630 can you please verify my achievement post?
https://steemit.com/hive-172186/@sar5/achievement-1-verification-through-introduction

Its been a very long time i've been waiting for it to be approved

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for May 2023
Curated by - @ripon0630

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58176.03
ETH 2475.13
USDT 1.00
SBD 2.40