You are viewing a single comment's thread from:

RE: Achievement-1:- স্টিমিট প্ল্যাটফর্মে আমার পরিচয়।

in Newcomers' Community9 months ago

হ্যালো , স্টিমে আপনাকে স্বাগতম ।

স্টিমিট প্ল্যাটফর্মে আমার মামার ইউজার নেম @mahmud552 আমার মামা এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করছে

এইটি খুবই গুরুত্বপূর্ণ যে আপনার মামা আপনার ইনভাইটেশনটি নিশ্চই করেছে ।

তাছাড়া আপনার প্রেজেন্টেশন পেপারে এচিভমেন্ট শব্দটি ভূলভাবে লিখা হয়েছে । শব্দটি Achievement হবে ।

Sort:  
 9 months ago (edited)

জি স্যার গুরুত্বপূর্ণ একটি বিষয় ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমি প্রথমে ধরতে পারিনি, তাহলে আমি এখন কি করতে পারি?

হ্যালো,

আপনার প্রেজেন্টেশন পেপারটি পরিবর্তন করে রিসেন্ট ডেইট এর সাথে নতুন ভাবে আপডেট করুন এবং টেক্সট অবশ্যই পরিষ্কার ও হাতে লিখা হতে হবে । তারপর আগের মতো প্রেজেন্টেশন পেপার সহ আপনার মামার সাথে ছবি তুলে সেটি আপডেট করুন । আপডেট করার জন্য সিম্পলি আপনাকে পোস্ট এডিট করে নতুন প্রেজেন্টেশনটি সাবমিট করতে হবে ।

ধন্যবাদ

 9 months ago 

স্যার! সুন্দর পরামর্শ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি আমার মামার সাথে ফটো নিয়েছি এরপরে আমার মামা দূরে কোথাও চলে গিয়েছে। এখন সঠিক বুঝে উঠতে পারছিনা কিভাবে কি করব, আমি নতুনভাবে এচিভমেন্ট ওয়ান হাতে লিখেছি এবং আমি নিজে ফটো উঠেছি কিন্তু আমার মামা দূরে কোথাও চলে গিয়েছে তার উনার সাথে ফটো উঠতে পারছি না, এখন আমি কি করতে পারি দয়া করে জানাবেন।

TEAM 1

Congratulations! This comment has been upvoted through steemcurator04. We support quality posts , good comments anywhere and any tags.
Curated by : @radjasalman



 9 months ago 

স্যার! আমি আমার পেপারটি পরিবর্তন করে রিসেন্ট ডেইট এর সাথে আপডেট করেছি, দয়া করে আমার এচিভমেন্ট অন পোষ্টটি চেক করুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65306.74
ETH 3488.89
USDT 1.00
SBD 2.51