Achievement-1:- স্টিমিট প্ল্যাটফর্মে আমার পরিচয়।

in Newcomers' Community8 months ago (edited)
1697541857698.jpg

বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

স্টিমিট প্রিয় বন্ধুরা! আপনারা সবাই কেমন আছেন? আশা করি সৃষ্টিকর্তার রহমতে আপনারা সবাই ভালো আছেন সুস্থ আছেন। আমিও আলহামদুলিল্লাহ সৃষ্টিকর্তার রহমতে অনেক ভালো আছি সুস্থ আছি।

আজকে আমি আপনাদের সাথে আমার পরিচয় পর্ব শেয়ার করব।

আমার পরিচয়:-

1697542075275.jpg
1697542009592.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...owoTY5rZA1VW6PTtob4S1V8hJ81p6BJ6iDLiL5yMPJoP7RpoWctTTEprHqMrjyvGpA4oiXwx9yTTfy1gwfqmYjQa8Txww2BPtX7KqdUgAKF5GuFKfaymFTBhNN (1).png

নামঃ মোহাম্মদ আব্দুল মমিন
পিতার নামঃ মোঃ জহুরুল ইসলাম
থানাঃ কাজিপুর
জেলাঃ সিরাজগঞ্জ
বিভাগঃ রাজশাহী
রাজধানীঃ ঢাকা
জাতীয়তাঃ বাংলাদেশী

20231017_165024.jpg

আমার পরিবার:-

আমরা তিন ভাই, আমার কোন বোন নেই, তিন ভাইয়ের মধ্যে আমি সবার বড়। আমার ছোট দুই ভাইয়ের মধ্যে মেজভাই একটি কোম্পানিতে চাকরি করছে। আর সবার ছোট ভাই লেখাপড়া করছে। ছোট দুই ভাই এবং মা-বাবাকে নিয়ে আমাদের একটি সুখী পরিবার।

আমাদের গ্রামঃ

20231013_171345.jpg

আমাদের গ্রামের নাম পূর্ব খুকশিয়া, পূর্ব খুকশিয়া গ্রামটি ছিল অনেক বড় কিন্তু যমুনা নদী এসে সব বাড়ি ঘর ভেঙ্গে যায় এবং আমাদের গ্রামটি একেবারে ছোট হয়ে যায়। আমাদের গ্রামে মাদ্রাসা, মসজিদ, স্কুল- কলেজ সহ রয়েছে আরও অনেক কিছু। পূর্ব খুকশিয়া গ্রাম হচ্ছে আমার জন্মস্থান আমি ছোটবেলা থেকে এখানেই বড় হয়েছি এবং প্রাথমিক শিক্ষা পূর্ব খুকশিয়া স্কুল থেকেই সমাপ্ত করেছি।

আমার শিক্ষা জীবনঃ


আমি মাদ্রাসায় লেখাপড়া করি। আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় কোরআনের হাফেজ হয়েছি। এখন কিতাব বিভাগে পড়ালেখা করছি, আর দুই বছর তাই দাওরে হাদিস (মাস্টার্স সমাপনী) শেষ হবে ইনশাআল্লাহ।

আমার পছন্দ:-

আমি ছোটবেলা থেকেই লেখাপড়া খেলাধুলা এবং ফটোগ্রাফি উঠানো পছন্দ করি। শুধু তাই নয় খাবারের ক্ষেত্রে মায়ের হাতের রান্না আমার সবচেয়ে বেশি পছন্দ। আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালোবাসি। তাইতো বাংলাদেশের বিভিন্ন জায়গায় আমি ভ্রমণ করেছি।

আমার ইচ্ছে:-

আসলে প্রত্যেকটা মানুষের অনেক ইচ্ছে থাকে, কিন্তু পথ চলতে চলতে দেখা যায় কিছু ইচ্ছে পূরণ হয় আর কিছু ইচ্ছে বাকি থেকে যায়। আমি লেখাপড়ার পাশাপাশি অনলাইনে ভালো কিছু করতে চাই, তাই আমি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম হিসাবে এই প্ল্যাটফর্মকেই বেছে নিয়েছি। আমি বুক ভরা আশা রাখি, ভবিষ্যতে এই প্ল্যাটফর্ম থেকে ভালো কিছু করতে পারবো ইনশাআল্লাহ।

স্টিমিট প্লাটফর্মে আমার আশার মাধ্যম;

আমি এই প্লাটফর্মে এসেছি আমার মামার মাধ্যমে, স্টিমিট প্ল্যাটফর্মে আমার মামার ইউজার নেম @mahmud552 আমার মামা এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করছে, আমি আমার মামার থেকে এই প্ল্যাটফর্ম সম্পর্কে ভালোভাবে জানতে পারি এবং এই দুর্দান্ত প্লাটফর্ম কাজের প্রতি খুব বেশি উৎসাহিত হয়। তাই উনি আমাকে এই প্লাটফর্মে আসার ব্যাপারে সর্বোচ্চ সহযোগিতা করেছেন।

পরিশেষে আমি আপনাদের কাছে আশা করি, আমি এই প্লাটফর্মে নতুন। কিভাবে কাজ করতে হয় অবশ্যই আমাকে পরামর্শ দেবেন। আর অবশ্যই আমি আপনাদের পরামর্শ অনুযায়ী এই প্লাটফর্মের সকল নিয়মকানুন মেনে কাজ করব ইনশাআল্লাহ। এবং যা কিছু ভুল ত্রুটি হয়েছে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আজকের মত এই পর্যন্তই সমাপ্ত সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন। সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার সংক্ষিপ্ত পরিচয় এখানেই শেষ করছি খোদা হাফেজ।

DeviceName
AndroidSamsung A12
Camera48MP 5MP 2MP 2MP
LocationBangladesh 🇧🇩
Short by@abdulmomin

আমার ফেসবুক আইডি লিংক

Sort:  

হ্যালো , স্টিমে আপনাকে স্বাগতম ।

স্টিমিট প্ল্যাটফর্মে আমার মামার ইউজার নেম @mahmud552 আমার মামা এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করছে

এইটি খুবই গুরুত্বপূর্ণ যে আপনার মামা আপনার ইনভাইটেশনটি নিশ্চই করেছে ।

তাছাড়া আপনার প্রেজেন্টেশন পেপারে এচিভমেন্ট শব্দটি ভূলভাবে লিখা হয়েছে । শব্দটি Achievement হবে ।

 8 months ago (edited)

জি স্যার গুরুত্বপূর্ণ একটি বিষয় ধরিয়ে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমি প্রথমে ধরতে পারিনি, তাহলে আমি এখন কি করতে পারি?

হ্যালো,

আপনার প্রেজেন্টেশন পেপারটি পরিবর্তন করে রিসেন্ট ডেইট এর সাথে নতুন ভাবে আপডেট করুন এবং টেক্সট অবশ্যই পরিষ্কার ও হাতে লিখা হতে হবে । তারপর আগের মতো প্রেজেন্টেশন পেপার সহ আপনার মামার সাথে ছবি তুলে সেটি আপডেট করুন । আপডেট করার জন্য সিম্পলি আপনাকে পোস্ট এডিট করে নতুন প্রেজেন্টেশনটি সাবমিট করতে হবে ।

ধন্যবাদ

 8 months ago 

স্যার! সুন্দর পরামর্শ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি আমার মামার সাথে ফটো নিয়েছি এরপরে আমার মামা দূরে কোথাও চলে গিয়েছে। এখন সঠিক বুঝে উঠতে পারছিনা কিভাবে কি করব, আমি নতুনভাবে এচিভমেন্ট ওয়ান হাতে লিখেছি এবং আমি নিজে ফটো উঠেছি কিন্তু আমার মামা দূরে কোথাও চলে গিয়েছে তার উনার সাথে ফটো উঠতে পারছি না, এখন আমি কি করতে পারি দয়া করে জানাবেন।

TEAM 1

Congratulations! This comment has been upvoted through steemcurator04. We support quality posts , good comments anywhere and any tags.
Curated by : @radjasalman



 8 months ago 

স্যার! আমি আমার পেপারটি পরিবর্তন করে রিসেন্ট ডেইট এর সাথে আপডেট করেছি, দয়া করে আমার এচিভমেন্ট অন পোষ্টটি চেক করুন।

 8 months ago 

Steemit প্লাটফর্মে তোমাকে স্বাগতম, আশা করি Steemit এর সকল নিয়ম মেনে সঠিক ভাবে কাজ করবে।

 8 months ago 

জি সকল নিয়মকানুন মেনে কাজ করব ইনশাআল্লাহ, আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Greetings,

Welcome to the steemit platform.Thank you for completing the Achievement-1 task. Hope you feel comfortable and enjoyable sharing here. Please continue to the Achievement 2 task. Here I will send the guide:


Achievement 2 Task



rate 3

Feel free to contact me if you need any help.

Thank You
Ripon

 8 months ago 

স্যার! আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Hello there! 👋🏼

There's a new travel community that is active now through this link:

https://steemit.com/trending/hive-188972

Suscribe and feel free to share your travel adventures there moreover of tips, food, nature and more.🚌

~ Join the Discord server + Telegram group and have a happy day.👍🏼

Blue Minimalist World Environment Day Banner.gif

 8 months ago 

Thank you.

This post has been upvoted through Steemcurator09


Team Newcomer- Curation Guidelines For October 2023
Curated by - @𝗁𝖾𝗋𝗂𝖺𝖽𝗂

Note:

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

 8 months ago 

Thank you.

 8 months ago 

Hola, bienvenido a la plataforma es un ecosistema donde tenemos mucho contenido que ofrecer...

Cada una de nuestras habilidades podemos exponerlas y así, consolidamos aún más el ecosistema Steemit...

 8 months ago 

Yes of course, thank you very much.

 8 months ago 

Steemit প্লাটফর্মে আপনাকে স্বাগতম, আশা করি Steemit এর সকল নিয়ম মেনে সঠিক ভাবে কাজ করবেন। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 8 months ago (edited)

হ্যাঁ, অবশ্যই, আমি নিয়ম অনুযায়ী কাজ করব, ইনশাআল্লাহ। গুরুত্বপূর্ণ পরামর্শের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 8 months ago 

Your post has been upvoted by @crowd1, thank you for your delightful and lovely article, you have good writing skills✍️. Join our vibrant steemit community for engaging discussions, valuable insights, and exciting contests! Connect with fellow steemians and unlock endless possibilities. Let's grow together! JoinOurCommunityCrowd1
aea6e690-746c-4e65-8721-0eaf96ddb4d8.gif
Crowd1 booster community
Happy writing and good fortune🤝

 8 months ago 

Thank you.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 60901.71
ETH 3380.21
USDT 1.00
SBD 2.55