My Introduction Post myself By @rimon07 Achievement-1 👍💯🥰

in Newcomers' Community2 years ago (edited)

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন,আশাকরি আলহামদুলিল্লাহ ভালো আছেন। আমার নাম মোঃ রিমন ইসলাম (অবিবাহিত)। আমার বয়স ২০ বছর। আমি বাংলাদেশে বসবাস করি। আমি ইন্টার ২য় বর্ষ অধ্যায়ন করি কুষ্টিয়া সরকারি কলেজ। পাশাপাশি একটা দোকানে চাকরি করি। আমার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা,ভেড়ামারা থানা,বাহাদুরপুর গ্রামে অবস্থিত। আমাদের ছোট একটা পরিবার বাবা-মা আমরা দুই ভাই।আমি ছোট ছেলে। আমার বড় ভাই নাম মোঃ রাকিব ইসলাম ঢাকাই থাকে ঢাকাতে একটা কম্পানিতে চাকরি করে এবং পড়াশোনা তিনি উচ্চতর শিক্ষা গ্রহণ করছে। বাবা-মা বাড়িতে থাকে।
IMG_20220426_180017~2.jpg

ক্রিপ্টাে বিষয় নিয়ে আমার তেমন কোনো অভিজ্ঞতা নেই। তবে বর্তমানে এটি সম্পর্কে জানা এবং শেখার চেস্টা করছি আপনাদের থেকে।

আমার শখ বা পছন্দ ঘুরাঘুরি করা এবং ক্রিকেটে খেলা। তাই সময় পেলে কোথাও ঘুড়তে বের হয় আথবা ব্যাট বল নিয়ে মাঠে নেমে পরি বন্ধুদের সাথে খেলাধুলা করতে। ক্রিকেটে খেলার প্রতি আমার অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। বাংলাদেশের খেলা যখন হয় তখন সব কিছু বাদ দিয়ে খেলা দেখি।🏏🏏
IMG_20220426_172742~2.jpg

আমি আমার পোস্ট মধ্যেমে গ্রাম বাংলার প্রকৃতি রুপ আশেপাশে সব কিছু ছবির মাধ্যমে ফুটিয়ে তুলার চেষ্টা করবো আপনাদের মাঝে। কেননা আমি জন্ম থেকেই এই গ্রামে বড় হয়েছি এবং আমি আমার গ্রামকে খুব ভালোবাস। গ্রামের মানুষগুলো খুব সহজ সরল এবং সুন্দর মনের মানুষ। গ্রামের বেশির ভাগ মনুষজন ক্ষেতখামারে কাজ করে থকে। ভালই লাগে প্রাকৃতিক মনোরম সুন্দর পরিবেশ ।
IMG_20220426_172805~2.jpg
এছাড়াও আমি আমার দৈনিক দিনলিপি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

received_1422118654914439~2.jpeg

আমি স্টিমিটে কিছুদিন হলো যোগদান করেছি। আশা করি এখানে সবার সাথে সুন্দর কিছু সময় কাটাতে পারবো। আপনাদের অনুপ্রেরণায় পেলে সামনে আরো ভালো কিছু করবো এবং দেখাবো ইনশাআল্লাহ।

আপনারা সবাই আমাকে একটু সাপোর্ট/সাহায্য করবেন আমার পাশে থাকবেন ভুল কিছু করে থাকলে ক্ষমা করবেন।💖 ধন্যবাদ সবাইকে
A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddssx25gRU9FRFdXiLYamaQWKRYerJGW5KnxtdeL6ym2JzY65qtMURsye4ANvaA3DCLaXKUeiVnkcrh8Bg...bWsPMxLpC6sKDKYR2AJ3GqyYSfXWKpaAamPV3sofQAhU8A1obE8rAJ9JiXuJvJJUjVJhkv1fir7E2zBiNcBdu2ZyFqw3xNjmL8Qp3Lf9TkaLPSdB1yQhsJhRNu.gif

পোস্ট শেয়ার করবেন আমার পাশে থাকবেন আপনারা এবং আমার স্টিমিটে একাউন্টি ভেরিফাই করে দিবেন আশাকরি।।
I joined through steemit my brother @fazle-rabbi joined me . Plz give me support and my account verification,

ধন্যবাদ সবাইকে (লাভ ইউ অল)🖤❤️💯

Sort:  

Hello @rimon07, Welcome to Steemit.

We would like you to tell us how you found out about Steemit, which Steemit user invited you?

I also leave you the parameters of achievement 1:Achievement 1 : Verification Through Introduction

No need to make a new post, just edit this and add what is needed.

 2 years ago (edited)

my brother @fazle-rabbi through joined me . Plz give me support and my account verification, love you💖

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59694.50
ETH 2603.45
USDT 1.00
SBD 2.54