অ্যাচিভমেন্ট 1|| স্টিমিট প্ল্যাটফর্মে নিজের পরিচয় || @jakaria121 দ্বারা নির্দেশিত

in Newcomers' Community2 years ago (edited)

IMG_20221216_143743.jpg

প্রিয় বন্ধুরা,

আশা করি সকলে ভালো আছেন পরম করুণাময় সৃষ্টিকর্তার ইচ্ছায়।

স্টিমিটপ্লাটফর্মে আজ আমার প্রথম লেখা ঠিক বিষয়টি এরকম নয়। তবে আজ আমার নতুন ভাবে কাজের শুরু এবং সে হিসেবে বলা যায় নতুন করে সাবলীলভাবে নিজের পরিচয় মুলক লেখা এটি।

জন্মসূত্রে আমি একজন বাংলাদেশী এবং আমার মায়ের ভাষা বাংলা তাই আমার মায়ের ভাষায় আমি আমার পরিচয় তুলে ধরব। আজ আমি মনে করি যে প্রতিটা মানুষের মাতৃভাষা তার জন্য খুব বেশি গুরুত্বপূর্ণ তার মনের ভাব যথাযথভাবে প্রকাশ করার জন্য এবং নিজের মাতৃভাষাকে সকলের সামনে ফুটে তোলার জন্য।

আর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আজ আমাদের বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন এবং স্মরণীয় দিন। ১৬ই আমাদের মহান বিজয় দিবস।

আমার পারিবারিক পরিচয়:
আমার নাম কেয়া মন্ডল (পিয়া)। আমার পরিবারে রয়েছেন আমার মা বাবা এবং আমি। আমার পরিবারের সদস্য সংখ্যা তিনজন। জন্মসূত্রে আমি বাংলাদেশী।

ঠিকানা:-
বিভাগ: খুলনা
জেলা: বাগেরহাট
উপজেলা: রামপাল

আমার শিক্ষাগত যোগ্যতা এবং বর্তমান পেশা:
২০১০ সালে মাধ্যমিক (মানবিক
২০১২ সালে উচ্চ মাধ্যমিক (মানবিক)
২০১৭ সালে স্নাতক এবং (ইংরেজি সাহিত্য)
২০১৮ সালে স্নাতকোত্তর ( ইংরেজি সাহিত্য) ডিগ্রী অর্জন করেছি।
এবং বর্তমানে বি সি এস ও সরকারি চাকুরীর জন্য অধ্যয়ন করতেছি।

এগুলোর পাশাপাশি অনলাইনে কিছু কাজ গুছিয়ে করার চেষ্টা করতেছি।

আমার অভ্যাস ও পছন্দ:
আমি ছোটবেলা থেকে খেলাধুলা প্রিয় একজন মানুষ। এবং বিশেষ করে ফুটবল ক্রিকেট খুব বেশি পছন্দ আমার। এছাড়া আমার একটি অভ্যাস আছে মাছ ধরার। যেহেতু আমাদের নিজেদেরই পুকুর রয়েছে যেখানে প্রতিবছর প্রচুর পরিমাণে মাছের পোনা ছাড়া হয় এবং সেখান থেকে মাছ বড় হলে ধরে আমরা বিক্রি করি।

আর এগুলো পাশাপাশি আমি বই পড়তে এবং বই কিনতে খুব বেশি পছন্দ করি। এবং আমার ইচ্ছা আছে আমি কিছুদিন পর নিজের বাড়িতে একটি গ্রন্থাগার স্থাপন করব।

এই প্লাটফর্মে এবং আপনাদের এই কমিউনিটিতে যোগদানের কারণ:
যেহেতু এ ধরনের কমিউনিটিভ বা প্ল্যাটফর্ম যেখানে সুযোগ রয়েছে একটা মানুষের সৃজনশীলতা ফুটিয়ে তোলার, সেক্ষেত্রে আমি আমার উদ্দেশ্য সম্পর্কে বলবো এটাই সত্য যে আমি এখানে যোগদান করতে চলেছি আমার নিজের ভেতরের সৃষ্টিশীলতা তুলে ধরার জন্য। আমি আমার এলাকার সাংস্কৃতি এবং বিভিন্ন দৃশ্য উপস্থাপন করতে পারবে এখানে। এবং এটার মাধ্যমে আমি বহির্বিশ্বের সামনে নিজের দেশ এবং নিজের গ্রামের সংস্কৃতি উপস্থাপন করতে পারব।

এই প্লাটফর্ম এবং কমিউনিটি সম্পর্কে যেভাবে জানতে পেরেছি:
@jakaria121 আমার স্নেহের ছোট ভাই। অনেকদিন আগে থেকেই আমাকে আপনাদের কমিউনিটি সম্পর্কে জানিয়েছিল এবং তখন আমি ভাইকে বলেছিলাম যে আমি সুযোগ পেলেই আপনার সাথে এ বিষয়ে আরো কথা বলব। আর আজ ভাইয়ের সঙ্গে কথা বলে মোটামুটি একটা ধারণা নিতে পেরেছি এখানে কিভাবে কাজ করতে হবে। আর তারপরে আপনাদের সামনে আমার পরিচয় মূলক লেখাটি আমি তুলে ধরার সুযোগ পেয়েছি।

@sduttaskitchen / @jakaria121 দিদি এবং ভাই দুজনকেই অসংখ্য ধন্যবাদ আমাকে আপনাদের সাথে কাজ করতে সুযোগ করে দেওয়ার জন্য।

আশা করি আপনাদের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরো ভালো কিছু সৃজনশীল লেখা এবং আমার এলাকাভিত্তিক সাংস্কৃতি আপনাদের কে উপহার দিতে পারব।

IMG_20221216_143743.jpg

Dear friends,
Hope all are well by the will of the Most Merciful Creator.

My first post today on the Steemit platform is not exactly like that. But today is the beginning of my work in a new way and as such it can be said to write my own identity in a new way.

I am a Bangladeshi by birth and my mother's language is Bengali so I will introduce myself in my mother's language. Today I think that every person's mother tongue is very important for him to express his thoughts properly and to show his mother tongue in front of everyone.

And the most important thing is that today is a historical day and memorable day for our Bangladesh. 16th is our great victory day.

My family identity:
My name is Kaya Mandal (Pia). My family consists of my parents and me. There are three members in my family. I am Bangladeshi by birth.

Address:-
Division: Khulna
District: Bagerhat
Upazila: Rampal

My Educational Qualification and Current Occupation:
Secondary (Humanities) in 2010.
Higher Secondary (Humanities) in 2012.
Graduated in 2017 and (B.A Honours in English Literature).
In 2018, I obtained a post graduated(M.A in English literature).
And currently studying for BCS and Govt Service.

Besides these, I am trying to organize some work online.

My habits and preferences:
I am a sports lover since childhood. And I especially like football cricket very much. I also have a habit of fishing. As we have our own ponds where every year a large number of fish are released and from there we sell the fish when they grow up.

And besides these, I love to read and buy books. And I want to set up a library in my house after some time.

Reasons for you to join this platform and community:
As such a communal or platform where there is an opportunity to unleash one's creativity, I will say about my purpose is the fact that I am going to join here to bring out my own inner creativity. I can present the culture and different scenes of my area here. And through this I will be able to present my country and my village culture to the outside world.

How I found out about this platform and community:
@jakaria121 my loving younger brother. I was informed about your community long back and then I told brother that I will talk more about it with you when I get a chance. And talking with my brother today, I was able to get a rough idea of ​​how to work here. And then I got a chance to present my introduction before you.

@sduttaskitchen / @jakaria121 Big thanks to both sister and brother for giving me the opportunity to work with you.

I hope that if I get your support, I will be able to present some better creative writing and my regional culture to you in the future.

The photography captured by my mobile camera.
Device :- Realme8
Location:- Bangladesh, Rampal, Bagerhat

Sort:  
Welcome to Steemit! Explore and engage in Communities. Enjoy learning and strolling on posts and you'll soon understand more about this platform. We challenge you to complete all the Achievement tasks to equip yourself with the things you need while staying on this platform. Follow the standard protocol of Steemit which is to create 300 words or more in all your posts.

You have been verified for this task and you may now advance to Achievement 2: Basic Security on Steemat your convenience. Please refer to the guide on the Newcomers Achievement Program on the Notice Board pinned post.

Curators rate: 1

Greetings, you have been supported by @hindwhale account for your post. To know more about our community, you can visit our introduction post here. To contact us directly, please visit our discord channel.


Moderator/Curator : @pathanapsana

Support Our Witness

@hindwhale

Hind Whale Comment GIF.gif

Subscribe & Join Our Community
Telegram ----- Discord

 2 years ago 

আপনাকে আমাদের এই কমিউনিটিতে স্বাগতম জানাই। আপনার সৃজনশীলতা আমাদের মাঝে শেয়ার করুন এই আশাই ব্যক্ত করছি। ভালো থাকুন সুস্থ থাকুন আর আনন্দ সহিত লেখালেখি করুন।

"

Congratulations! This post has been upvoted through steemcurator09.

Curated By - @deepak94
Curation Team - Team Newcomer
."
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCSedsGaDyEdcsTpYR8cbN72cwBGdiTbX9B8gvoRUCsomvqwooqWqyfAFUzA1Cbkf7VHS1bFeW.png

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62753.87
ETH 2445.66
USDT 1.00
SBD 2.67