//Achievement 3 task by @konokreza : Content Etiquette।। 24-04-2021

in Newcomers' Community3 years ago

“আসসালামু আলাইকুম”
*হ্যালো..!
আমার প্রিয় স্টিমিয়ান,
সবাই কেমন আছেন?
আশা করি আপনারা সবাই ভাল আছেন , আমিও ভালো আছি।
আমি @konokreza বাংলাদেশী।

আমি আমার এসিভমেন্ট 2 শেষ করার পরে অ্যাচিভমেন্ট 3 এর কাজ করতে বলা হয়েছিল। এই অর্জনগুলি আমাদের প্রশংসার সুবিধা এবং কার্যকারিতা বুঝতে সহায়তা করবে। কোনও নতুন ব্যবহারকারী যদি সমস্ত কাজ শেষ করতে পারে তবে সে ব্লগিংয়ের লক্ষ্য অর্জন করতে পারে। Steemit একটি সম্প্রদায় যেখানে আমরা আমাদের চিন্তাভাবনা এবং ধারণাগুলি ভাগ করতে পারি।

আজ আমি চৌর্যবৃত্ত নিয়ে আলোচনা করব।

noplagiarism.jpg

source

What is theft?

চৌর্যবৃত্তির অর্থ তাকে বা তাকে না জানিয়ে আসল স্রষ্টার ধারণা চুরি করা। কেউ যদি ধারণা বা ধারণাগুলি অনুলিপি করেন। তবে এটিকে চুরি করা যেতে পারে। এই অনুশীলনটি আসলে খুব খারাপ। এটি এমন লোকেদের দ্বারা করা হয় যারা কিছু সম্পর্কে ভাবতে খুব অলস হয়। এটি আইন এবং গুরুতর লঙ্ঘনের একটি বড় সমস্যা।

কিছু লোক স্বল্পমেয়াদী সাফল্যের জন্য চৌর্যবৃত্তি করে কারণ তারা তাদের মস্তিষ্ক ব্যবহার করতে চায় না। চৌর্যবৃত্তির অনুশীলন করা লজ্জাজনক কাজ। এই কাজের মুখোমুখি। আমাদের চুরি করার অনুশীলন করা উচিত নয়। একটি ভাল এবং সুষম সৃজনশীল পরিবেশ তৈরি করার জন্য আমাদের জলদস্যুতা এড়ানো উচিত।

Bad effects of plagiarism:

এটি কারও সুনামের ক্ষতি করতে পারে। এটি কোনও ব্যক্তি বা একটি সংস্থা হতে পারে।

এই অনৈতিক কার্যকলাপ অনুশীলন শিক্ষামূলক মান হ্রাস করতে পারে।চুরির কারণে সৃজনশীলতা বাধাগ্রস্ত হতে পারে। কারও জন্য এটি আর্থিক ক্ষতি হতে পারে। এটি একটি অনৈতিক কাজ। এর বিরুদ্ধে আইন আছে। সুতরাং এটি অপরাধীর হেফাজত বা আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

How to avoid theft:

চৌর্যবৃত্তির চর্চা আমরা সহজেই এড়াতে পারি। কারণ একটির সংক্ষিপ্তসার অন্যটির সাথে মেলে না। চৌর্যবৃত্তি এড়ানোর আরও একটি উপায় রয়েছে এবং একে প্যারাফ্রেজ বলা হয় his এর অর্থ একটি বাক্য বা শব্দের পুনরায় ব্যাখ্যা করা এবং তারপরে অন্য শব্দটি ব্যবহার করে বলা বা লেখা। তবে মূল বিষয়টি একই থাকবে।

আমাদের সকলের উচিত এ চৌর্যবৃত্তি থেকে দূরে থাকা এবং যারা এই চৌর্যবৃত্তির সাথে লিপ্ত তাদেরকে অবশ্যই সতর্ক করা।এই সম্প্রদায়ের শিষ্টাচার কখনো এটি গ্রহণ করে না।অবশ্যই এটি আমাদের সকলেরই মাথায় রাখা উচিত।এই সম্প্রদায় আমাদের প্রত্যেককে নিজে নিজেই সৃজনশীল হতে হবে এবং নিজের দক্ষতা অবলম্বন করে নিজের পোস্ট তৈরী করতে হবে। আমি অন্যজনের মস্তিস্ক হরন। করতে চাই না কারণ আমার নিজের মস্তিষ্ক দিয়ে যতটুকু পেরেছি এই পোষ্ট সম্পর্কে আমি ততটুকুই লিখেছি আশা করি আপনাদের অনেক সুদর্শন হয়েছে।

আমার পোষ্টটি দেখার জন্য আপনাকে অসংখ্যা ধন্যবাদ।

আমার পোস্টটি আশাকরি ভুল হলে আপনার সুন্দর দৃষ্টিতে দেখবেন ক্ষমা করে দিবেন।

ধন্যবাদ

Cc:
Newcomers 'Community
@steemitblog
@tarpan
@radjasalman

Sort:  

curator rate: 2

You can continue to the next achievement task.

Thank you sir

 3 years ago 

You have been upvoted by tarpan, a greeter from STEEM POD Project and we are voting with the Steemit Community Curator @steemcurator03 account to support the newcomers coming into steemit. You may now proceed to the next achievement task.

Keep following @steemitblog for updates.

Thank you sir

 3 years ago 

You have been upvoted by tarpan, a greeter from STEEM POD Project and we are voting with the Steemit Community Curator @steemcurator03 account to support the newcomers coming into steemit. You may now proceed to the next achievement task.

Keep following @steemitblog for updates.

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56098.81
ETH 2411.66
USDT 1.00
SBD 2.36