You are viewing a single comment's thread from:

RE: Achievement 1 || My introduction by @jrsijan169 || steemit

in Newcomers' Community2 years ago

ভাই আসলে আমাকে কেন ভেরিফিকেশন করা হচ্ছে না। আমার সমস্ত ডিটেলস আপনাদের কাছে জমা দেওয়া হয়েছে। আরো যদি কোন ইনফরমেশন প্রয়োজন হয় আমি সেই বিষয়ে জানতে চাই।

অনুরোধপূর্বক আমার পোস্ট চেক করুন এবং ভেরিফিকেশন করার চেষ্টা করুন।

যদি পোস্টে কোন সমস্যা থাকে তাহলে আমাকে অবশ্যই জানাতে ভুলবেন না প্লিজ।

Sort:  

আপনাকে নতুন করে প্রেজেক্টেশন ছবি তৈরি করার জন্য গাইডলাইন দেওয়া হয়েছে । কাইন্ডলি যেসকল ওয়ার্ডগুলো উল্লেখ করেছি সেগুলো দিয়ে নতুন একটি প্রেজেক্টেশন করে আপনার পোস্টিটিতে আমার কমেন্টের রিপ্লাই দিন।

ধন্যবাদ

 2 years ago 

আমি কি পোস্ট বাংলা লিখতে পারি?? মানে বাংলায় লিখলে কি কোন সমস্যা হবে নাকি ইংরেজিতে করতে হবে

 2 years ago 

IMG_20221008_223628.jpg

@ripon0630

অনুগ্রহপূর্বক চেক করুন এবং ভেরিফিকেশন নিশ্চিত করুন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45