Achievement-1: Introduction post by@anikkhan1

in Newcomers' Community2 years ago (edited)
From #bangladesh @anikkhan1

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল এবং সুস্থ আছেন আমিও অনেক ভালো এবং সুস্থ আছি আর আমি সর্বদা সৃষ্টিকর্তার নিকট আপনাদের সুস্বাস্থ্য মঙ্গল কামনা করে থাকি

বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে এচিভমেন্ট ১ এর পরিচয় মূলক পোস্ট করতে এসেছি সর্বপ্রথম আমি বলে রাখি যে আমার স্টিম একাউন্ট নাম @anikkhan1

IMG-20230211-WA0025.jpg

বন্ধুরা যেহেতু পরিচয় মূলক পোস্ট এজন্য সর্বপ্রথম আমি আমার নিজের পরিচয় আপনাদের মাঝে উপস্থাপন করতে চলে আসলাম নাম মোঃ আনিক খান থানা কালিহাতি জেলা টাংগাইল দেশ বাংলাদেশ আমি একজন বাংলাদেশী নাগরিক আমরা পাচ সদস্যের একটি পরিবার আছে যার ভিতর আমার আব্বু আম্মু ও আমরা তিন ভাই আমি বড় আমার দুইটা ছোট ভাই ও আছে

আমার শিক্ষাগত যোগ্যতা

IMG_20230111_121146.jpg

আমি জে এস সি পাস করে নবম শ্রেণিতে ভর্তি হয়ে পড়াশোনা করতেছি তবে আমার সাধারণ জ্ঞান বা পরিবেশ পরিবারের সাথে কিভাবে চলাফেরা করতে হবে এতোটুকু অভিজ্ঞতা বা জ্ঞান আমার নিজের আছে তাছাড়া আমি আমার লেখাপড়ার পাশাপাশি আমার বাপের কাজে সাহায্য করে থাকি।

আমার পছন্দ ও অপছন্দ

Screenshot_2023-02-11-17-27-20-84_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

প্রতিটা মানুষেরই পছন্দ-অপছন্দ জিনিস থেকে থাকে ঠিক তেমনি আমারও কিছু পছন্দ ও অপছন্দ জিনিস আছে তার ভেতরে আমার পছন্দের বিষয় সেটা হল প্রাকৃতিক সৌন্দর্যকে ভালোবাসা প্রাকৃতিক সৌন্দর্যের কিছু মুহূর্ত ফটোগ্রাফি করা খেলাধুলার ভিতরে আমার কিছু পছন্দের খেলা আছে সেটা ক্রিকেট ফুটবল আরো অনেক ধরনের খেলা আমিও পছন্দ করে আমি পছন্দ করি আমার সিনিয়রদের সাথে গুরতে আর আমি ফেছবুক চালাতে পছন্দ করি তবে সব থেকে বেশি পছন্দ করি সেটা হলো ফ্রি-ফায়ার খেলা এটা আমি অনেক বেশি পছন্দ করি তবে ফ্রি-ফায়ার খেলার জন্য আমাকে আম্মু এবং পরিবারের লোকদের কাছ থেকে অনেক বকা শুনতে হয় তাই

IMG-20230211-WA0027.jpg

আমি আমার সময় টাকে যদি ভালো কাজে ব্যবহার করে অবশ্যই ভালো কিছু উপহার পাবো এটাই আমার মূল লক্ষ্য বস্তু আমি যদি ভালো কিছু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি তাহলে আমার নিজের কাছেও ভালো লাগবে আর আমি সর্বদা চেষ্টা করব ন্যায় ও সততার সাথে কাজ করার

IMG20221021153836.jpg

এই কমিউনিটির এর প্রতি আমার আকুল আবেদন আপনারা যদি এচিভমেন্ট -1 আমাকে যদি ভেরিফাই করে দেন তাহলে আমি আপনাদের প্রতি চির কৃতজ্ঞ থেকে যাব

আজ এ পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আমার জন্য দোয়া রাখবেন আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার এই পোস্টে দেখার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই

IMG-20230211-WA0026.jpg

আমি এই স্টিম প্লাটফর্মে এসেছি আমি আমার মামির মাধ্যমে। নাম
@afrinn

MYXJ_20230213174358438_save.jpg
আমি আর আমার মামি

আমার সময় কাটানোর মাধ্যম

IMG-20230215-WA0002.jpgআমার ফ্রি-ফায়ায় গেমস প্রফাইল স্ক্রিনশট

Screenshot_20230215-135015_WhatsApp.jpg

আমার ফেছবুক প্রফাইল লিংক

Sort:  
 2 years ago 

তোমাকে এই স্টিম প্লাটফর্মে স্বাগতম।পড়াশোনার পাশাপাশি, চেষ্টা করে তোমার প্রতিভা দেখাও আর তোমার খেলা আর ফেসবুকের সময়টা তুমি এ প্লাটফর্ম দিয়ে তোমার সাফল্যের পথ বেছে নাও।এই স্টিম প্লাটফর্ম এর সকল নিয়মকানুন মেনে কার্যক্রম চালিয়ে যাও। আশা করি আমাদের মাঝে তুমি খুব ভালো কাজগুলো শেয়ার করবে,ধন্যবাদ ।

 2 years ago 

আপনার উপদেশ আমাকে এগিয়ে নিয়ে যাবে।আমি চেস্টা করবো আমার লেখা পড়ার পাশাপাশি আমার কার্যক্রম এই প্লাটফর্মে চালিয়ে যেতে। তবে শুধু আপনারা আমাকে উৎসাহ এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন আমি জাতে এই প্লাটফর্মে সকল বিষয়ে বুঝতে সহজ হয় আর এই স্টিম প্লাটফর্মে সকল নিয়ম মেনে আমার কার্য যাত্রা চালিয়ে যেতে পারি।

@tipu curate

Welcome to steemit

 2 years ago 

thank you sir..

 2 years ago 

Welcome and congratulations @annikkhan1 to this steemit platform. Hope you continue your activities on this platform following all the rules. Thank you for coming to this platform and starting your activities.

 2 years ago 

অনেক ধন্যবাদ আমার জন্য দোয়া করবেন আমি যেনো এই স্টিম প্লাটফর্মে আপনাদের সহযোগিতায় সকল নিয়ম অনুযায়ী চলতে পারি।

Hello ,Welcome

  • Submit your active social media profile link.

Thank You

 2 years ago 

Thank you sir.

 2 years ago 

Dear Sir @ripon0630
my media profaile link update ok.please verified my achievement -1.

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60526.80
ETH 2335.69
USDT 1.00
SBD 2.53