my home somethings photography

in Steem For Bangladesh2 years ago (edited)

আসসালামু আলাইকুম,প্রিয় বন্ধুরা..... 😍

কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আপনাদের সামনে হাজির হলাম সুন্দর ফটোগ্রাফি নিয়ে। আমি আগেই বলেছি আমি ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। ফটোগ্রাফি করতে আমার এখন সব থেকে বেশি ভালো লাগে। আমি যে কোন জায়গায় গেলে, নতুন কিছু দেখলে, ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি সবসময় একটু সময় নিয়ে ফটোগ্রাফি করার চেষ্টা করি। বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। আজকেও চেষ্টা করেছি নতুন ধরনের ফটোগ্রাফি নিয়ে হাজির হওয়ার। আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।এই ফটোগ্রাফির মধ্যে রয়েছে আমার শশ্বুরবাড়ির তোলা ছবি......💕

ফটোগ্রাফি১

IMG-20221211-WA0065.jpg
এই ছবিটা হচ্ছে আমার শশ্বুরবাড়ি। গতকয়েক মাস আগে আমাদের বাড়ির কাজ ধরেছে,বাড়িটা হচ্ছে ৪ টালা ফাউন্ডেশন।এখন মাত্র ২তালার ছাদ করতেছে।আমরা থাকব ২তালাতে।তাই ২তালা অনেক সুন্দর করে করবে।ভাবলাম বাড়ির কাজটা আপনেদের সাথে শেয়ার করি,তাই করলাম।সবাই দোয়া করবেন ঝাতে বাড়ির কাজ শেষ করটে পারি।আমি অনেক আগ্রহ হয়ে আছি ২তালায় বসবাস করার জন্ন্য।বাড়ির কাজ পুরোটা কমপ্লেট হলে আবার আপনেদের মাঝে শেয়ার করব ইনশাআল্লাহ্.....💕

ফটোগ্রাফি২
IMG-20221211-WA0094.jpg

এটা আমাদের নতুন বাইকFZ,আগে আমাদের অন্ন্য বাইক ছিলো।সেটা বিক্রি করে দিয়েছিলো।আগের গাড়ি পুরাতন হয়ে গিয়েছিলো। তাই আবার নতুন গাড়ি কিনেছে।বাইকটা কেমন হইছে বন্ধুরা.... 😍

IMG-20221211-WA0061.jpg

এই ফুলগাছটির নাম হচ্ছে কলাবতী ফুলগাছ।এই গাছটি আমি অনেক শখ করে লাগিয়েছিলাম।আমার কাছে এই ফুলটি দেখতে অনেক ভালো লাগে।আমার শাশ্বুরী গাছটি কেটে ফেলতে চেয়েছিলো,কিন্তু আমার হাজবেন্ড কাটতে দেয়নি কারন আমি পছন্দ করি বলে।সে আমার পছন্দকে অনেক সম্মান করে...❤️

ফটোগ্রাফি৪

IMG-20221211-WA0091.jpg

আমাদের বাড়ির পিছনে একটি নতুন ফ্যাক্টরি হইছে,এই ফ্যাক্টরি চালু করার আগে, আমি সেখানে গিয়েছিলাম ফ্যাক্টরি দেখতে।তখন সেখানে কেউ কাজ করে না।তাই শখের বসত একটা পিক তুলেছিলাম।সেই তোলা পিকটা আপনাদের কাছে শেয়ার করলাম।ওকে আল্লাহহাফেজ সবাই...... 😍

From#
Bangladesh
Selina1

Sort:  

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 2 years ago 

আপু আপনার বাড়িটি অনেক সুন্দর। আর এ রকম কলাবতী ফুল গাছ আমার ও একটি ছিল।সেটা কোনো এক কারণবশতে মারা গেছে।আর আপনার উকি মারা ছবিটি বেশ সুন্দর লেগেছে আমার।ধন্যবাদ আপু আপনার এত সুন্দর একটি পোস্ট আমাদের সেয়ার করার জন্য 🥰

 2 years ago (edited)

Thank you for sharing posts, improve the quality of your posts and stay original.

DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25NO
Voting CSI1.3 ( 2.50 % self, 40 upvotes, 20 accounts, last 7d )
Transfer to Vesting 0 STEEM
Cash Out
0 STEEM
ResultNo Club

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66132.22
ETH 3552.85
USDT 1.00
SBD 3.09