You are viewing a single comment's thread from:

RE: SEC-S17W6: "Tourism in my country"

ইনক্রেডিবল ইন্ডিয়া কথাটি আমি প্রথম শুনেছিলাম যতটা মনে মনে পরে জি টিভিতে ইন্ডিয়ার বিভিন্ন জায়গা নিয়ে একটা অনুষ্ঠান হতো আগে ,সেই অনুষ্ঠানের নাম ছিল ইনক্রেডিবল ইন্ডিয়া। পরবর্তীতে বিভিন্ন জায়গাতেই চোখে পরেছে। সবচেয়ে মজার বিষয় হলো আমি নিজেও স্টিমিট প্লাটফমর্মে ইনক্রেডিবল ইন্ডিয়া কমিউনিটির একজন মেম্বার।
তবে এর পেছনের ইতিহাস সম্পর্কে বিন্দুমাত্র ধারণাও ছিল না। অবশ্য আগেও আপনার বিভিন্ন লেখাতে নতুন নতুন অনেক বিষয়ই জানতে পেরেছি।
সত্যি বলতে ইন্ডিয়া এমনি একটা দেশ যাকে পৃথিবীর ক্ষুদ্র সংস্করণ বলা যায়। বরফ ,পাহাড় ,মরুভুমি সবই আছে।
আমার উত্তর ভারত ভ্রমণের অনেক ইচ্ছে আছে সবসময়ই।
আপনার লেখা পরে ভালো লাগলো। প্রতিযোগিতায় আপনার সফলতা কামনা করছি।

Sort:  

আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার লেখাটি পড়ে একটি সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আমি অবশ্য টিভি প্রোগ্রামের কথা জানতাম না। আপনাকে আরও একবার ধন্যবাদ জানাই। Incredible India ভারত সরকারের ভ্রমন সংক্রান্ত বাণিজ্য প্রতীক।

এটা আপনি ঠিক বলেছেন ভারত পৃথিবীর একটা ক্ষুদ্র সংঙ্করণ। দু জন‌ বাঙালি‌ ইউটিউবারের ভিডিওতে ভারতের বিভিন্ন জায়গার খবর পাওয়া যায়।

আশাকরি আপনার উত্তর ভারত ভ্রমনের আশা শীঘ্রই পূর্ণ হবে। আপনার সুস্থতা কামনা করি ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 63957.85
ETH 2753.76
USDT 1.00
SBD 2.66