You are viewing a single comment's thread from:

RE: My Diary - Story of a benefits of henna leaves and a beautiful afternoon-29 May 2024

in Steem For Bangladesh2 months ago

মেহেদি পাতার উপকারিতা সম্পর্কে আমার মোটামুটি ধারণা ছিল। কিন্তু আজকে আপনার পোস্ট পরিদর্শন করে, মেহেদি পাতা সম্পর্কে অনেক বিষয় জানতে পারলাম। আপনার তোলা মেহেদি ফুলের ফটোগ্রাফির অসাধারণ হয়েছে। আমাদের বাড়িতেও মেহেদী ফুল রয়েছে। মাঝেমাঝে আমিও তার ফটোগ্রাফি করে থাকি। বর্তমান সময়ে ধান কাটার মৌসুম প্রায় শেষ পর্যায়ে। তাই ওই জমিন গুলোর মধ্যে ছোট ছোট বাচ্চারা ফুটবল খেলতে দেখা যায়। আমাদের এখানেও আমি মাঝে মাঝে দেখে থাকি, যখন বিকেলবেলা হাঁটতে বের হই।

পারিবারিক সমস্যা এই জমি জমা নিয়ে প্রত্যেকটা পরিবারে ঝামেলা একেবারেই লেগেই থাকে। তবে আপনাদের ঝামেলাটা কিছুটা শেষ হয়ে এসেছে। এখন আপনারা কত টাকা খরচ হয়েছে তার হিসেব করতে বসেছেন। পরিবারের কাজে সাহায্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। চাল যেহেতু রান্না করবেন তাই আগে থেকেই ভিজিয়ে রেখেছেন। বিষয়টা আসলে আমার কাছে একেবারেই অন্যরকম। আমি ক্লিয়ার ভাবে বুঝতে পারিনি। অসংখ্য ধন্যবাদ আপনার একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

ধান সিদ্ধু করার জন্য, ধান ভিজিয়ে রাখতেছিলাম।

আপনাকেও ধন্যবাদ গঠনমূলক একটি ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 months ago 

ও আচ্ছা ধান সিদ্ধ করার জন্য তো অবশ্যই ধান ভিজিয়ে রাখতে হয়। পরবর্তীতে সিদ্ধ করে রোদে শুকিয়ে নিতে হয়। বিষয়টা এখন আমার কাছে ক্লিয়ার হল। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিপ্লাই দেয়ার জন্য। আপনিও ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71