Contest - My Favorite Username.

in Steem For Bangladeshlast year (edited)
20230721_143557_0000.png edit canva

আমাদের জীবন থেকে যে সময়টা একবার চলে যায়! সেই সময়টা আমরা হাজার চেষ্টা করলেও পরিবর্তন করতে পারি না! যদি কোন অলৌকিক শক্তির দ্বারা আমরা আমাদের জীবনের কোন সময়! কিংবা নির্ধারিত কিছু জিনিস কে পরিবর্তন করতে পারতাম! তাহলে আমি সত্যিই পরিবর্তন করতাম! এটা আমার কাছে অনেক বেশি ইন্টারেস্টিং মনে হয়েছে।

অসংখ্য ধন্যবাদ স্টিম ফর বাংলাদেশ কমিউনিটির এডমিন মহোদয় কে! উনি খুবই সুন্দর একটা বিষয় আমাদের সাথে তুলে ধরেছেন! আসলে বিষয়টা যদিও কাল্পনিক,,, কিন্তু বাস্তবতার সাথে অনেকটাই মিল রয়েছে।

আমি অবশ্যই চেষ্টা করব! আপনাদের উল্লিখিত প্রত্যেকটা প্রশ্নের উত্তর দেয়ার জন্য! আমি আমার জায়গা থেকে নিজের মত করে,,,,, প্রত্যেকটা প্রশ্নের উত্তর দেবো ইনশাল্লাহ।

☑️আপনি যদি আপনার Steemit ব্যবহারকারীর নাম পরিবর্তন করার সুযোগ পেয়ে থাকেন, তাহলে আপনি কি নাম রাখতে চান? আপনার পছন্দের কারণ শেয়ার করুন!

contact-us-2993000_1280.jpg

ছবির উৎস

হ্যাঁ অবশ্যই যদি কখনো Steemit প্লাটফর্মে আমার ইউজার নেম পরিবর্তন করার সুযোগ পাই! তাহলে অবশ্যই আমি আমার নাম পরিবর্তন করব! কেননা আমি যখন প্রথম ব্লগিং সাইট গুলোর কথা শুনতে পাই! তখন আমি একটা সাইটে একাউন্ট করেছিলাম! যেখানে আমি আমার মায়ের নাম দিয়েছিলাম! কারণ আমি চেয়েছিলাম,,, আমার সবকিছুতে আমার মায়ের একটা অস্তিত্ব থাকুক।

আমি এই প্লাটফর্মে যখন অ্যাকাউন্ট করি! তখন আসলে আমার ওই নামটা দেয়া উচিত ছিল! কিন্তু কোন একটা কারণে আমি আমার নামটা দিয়ে দিয়েছি! আমি যদি পরিবর্তন করার সুযোগ পাই! তাহলে আমি এই নামটা দেব। kohinur203 আমার মায়ের নাম কহিনুর বেগম,, আমি সবসময় চাই আমার মা,,, আমার সাথে যুক্ত থাকুক।

আমার এই নাম পছন্দ করার কারণ হচ্ছে! আমি চাই আমার মা আমার প্রত্যেকটা কাজের অস্তিত্বে মিশে থাকুক,,, কারণ আমার মায়ের কাছ থেকে আমি অনেক শিক্ষা পেয়েছি! আর সেই শিক্ষাগুলো নিজের জীবনে আমি সব সময় কাজে লাগাতে চাই! যার কারণে আমি আমার মায়ের নাম নির্বাচন করেছি।

✅ আপনার বর্তমান ব্যবহারকারীর নাম কি আপনার আসল নামের সাথে মেলে?

হ্যাঁ অবশ্যই,,, আমার বর্তমান ব্যবহারকারীর নামের সাথে আমার আসল নামের সাথে সম্পূর্ণ মিল রয়েছে।
আমার সম্পূর্ণ নাম হচ্ছে রুবিনা আক্তার! সেই হিসেবে আমি আমার ইউজার নেম দিয়েছি rubina203

✅ কেন আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করার সময় এই ব্যবহারকারীর নাম নির্বাচন করেছেন?

সত্যি কথা বলতে,,, আমি তখন বুঝতে পারিনি! যে আমার নামটা দিলে এটা আর পরিবর্তন করা যাবে না! আমি চেষ্টা করেছিলাম আমার মায়ের নামে একাউন্ট করার জন্য! কিন্তু তখন আমার ইমেইলে আমার নামটা দেয়া ছিল! যার কারণে আমার নামটা এভাবেই দেয়া হয়ে গেছে।

যখন আমার ইউজার নেম টা সেট করা হয়ে গেছে! তখন আমি বুঝতে পেরেছি,, যে এটার পরিবর্তন করা যায় না! তাই আর কখনো পরিবর্তন করা হয়নি! তখন যে নাম দিয়েছিলাম এখনো সেই একই নাম আছে।

✅ আপনি কি অন্যান্য প্ল্যাটফর্মে আপনার বর্তমান ব্যবহারকারীর নাম ব্যবহার করছেন, নাকি এটি শুধুমাত্র স্টিমিটের জন্য?

জী হ্যাঁ অবশ্যই,,,, আমার অন্যান্য প্ল্যাটফর্মে শুধুমাত্র আমার নামটাই দেয়া আছে,,, শুধু একটা প্লাটফর্ম ছাড়া।

শুধুমাত্র একটা প্লাটফর্মে আমার মায়ের নাম দেয়া আছে! আর অন্য বাকি যত প্লাটফর্মে আমি কাজ করি,,, সব জায়গাতে আমার এই নাম দেয়া আছে।

আমার কাছে মনে হয়,, একজন মানুষের নামে কিছু যায় আসে না! তার কর্মে তাকে পরিচয় করিয়ে দেয় সারা বিশ্বের সাথে! আমার নাম কি আমি সেটা কারো সাথে পরিচয় করতে চাই না! আমি আমার কাজের মাধ্যমে,,, নিজেকে সবার সামনে ফুটিয়ে তুলতে চাই।

আমি ঠিক জানিনা,,, আপনাদের প্রত্যেকটা প্রশ্নের উত্তর সঠিকভাবে দিতে পেরেছি কিনা! তবে আমি আমার জায়গা থেকে চেষ্টা করেছি! প্রত্যেকটা প্রশ্নের উত্তর সঠিকভাবে দেয়ার জন্য।

আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য,,, আমার তিনজন বন্ধুকে আমন্ত্রণ জানাচ্ছি। @mamun123456 @hafizur46n @baizid123 আপনারা এখানে অংশগ্রহণ করুন!

আজ আর লিখছি না! সবাই ভালো থাকুন সুস্থ থাকুন! এই কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি! আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

আপনি ইউজার নাম পরিবর্তন করে আপনার মায়ের নামে দিতে চান। মায়ের প্রতি আপনার ভালোবাসা অনেক। Steemit এর মাধ্যমে আপনার মা কে সম্মান করতে চান। শুভকামনা রইলো আপনার লেখার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ,,, আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

Hi, Greetings, Good to see you Here:)

Thank you very much for sharing a nice article with us. Hope you stay active and keep engaging with everyone. If need any help then join our discord https://discord.gg/ksmVErs5.



DescriptionInformation
Plagiarism Free
#steemexlusive
Bot Free
Verified User
Support #burnsteem25
Voting CSI5.0 ( 0.00 % self, 64 upvotes, 27 accounts, last 7d )
Period2023-07-21
Transfer to VestingPowerUp : 138.129 STEEM
Cash Out
6.443 STEEM
ResultClub75
 last year 

kohinur203 আমার মায়ের নাম কহিনুর বেগম,, আমি সবসময় চাই আমার মা,,, আমার সাথে যুক্ত থাকুক।

  • মায়ের প্রতি এত ভালোবাসা ও শ্রদ্ধা দেখে বেশ ভালো লাগলো, আসলে প্রিয় মানুষের নাম নিজের কাছে রাখা মানে তার দোয়া বহন করা, তার দোয়া ও ভালোবাসা সাথে রদখা, এতে সকল কাজে মনোবল তৈরি করে দেয়, আপনার বিষয়টা হয়েছে সেরকম। আশা করছি এরকম একটা সুযোগ দিবে এই প্লাটফর্ম যাতেকরে আপনার ও আমার প্রিয় নামটি এখানে ব্যবহার করার সুযোগ পাবো ইনশাআল্লাহ।

  • পোস্ট টি পড়ে বেশ ভালো লাগলো, ভালো থাকবেন সুস্থ থাকবেন, আপনার জন্য শুভকামনা রইলো,

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ,,, আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

Hola saludos.

Que casualidad, sabes que mi nombre de usuario es un homenaje a mi madre use su apellido y el nombre que ella me dió.
Que bonito que ames tanto a ti madre que quieras que este ligada a ti en todos.

Ojalá que Steemit pudiera habilitar esas opciones y pudieras cambiar tu nombre.

Éxito y buena suerte en el concurso.

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

আপনার এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পোস্ট দেখে বুঝতে পারলাম আপনার নিজের নাম পরিবর্তন করে আপনি আপনার মায়ের নাম বসাতে চান আসলে আপনার মায়ের প্রতি ভালোবাসা দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ জানাই আপনাকে মায়ের প্রতি এত শ্রদ্ধা ও ভালোবাসা রাখার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65726.71
ETH 2677.61
USDT 1.00
SBD 2.91