You are viewing a single comment's thread from:

RE: Contest - My Favorite Username.

in Steem For Bangladeshlast year

kohinur203 আমার মায়ের নাম কহিনুর বেগম,, আমি সবসময় চাই আমার মা,,, আমার সাথে যুক্ত থাকুক।

  • মায়ের প্রতি এত ভালোবাসা ও শ্রদ্ধা দেখে বেশ ভালো লাগলো, আসলে প্রিয় মানুষের নাম নিজের কাছে রাখা মানে তার দোয়া বহন করা, তার দোয়া ও ভালোবাসা সাথে রদখা, এতে সকল কাজে মনোবল তৈরি করে দেয়, আপনার বিষয়টা হয়েছে সেরকম। আশা করছি এরকম একটা সুযোগ দিবে এই প্লাটফর্ম যাতেকরে আপনার ও আমার প্রিয় নামটি এখানে ব্যবহার করার সুযোগ পাবো ইনশাআল্লাহ।

  • পোস্ট টি পড়ে বেশ ভালো লাগলো, ভালো থাকবেন সুস্থ থাকবেন, আপনার জন্য শুভকামনা রইলো,

Sort:  
 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ,,, আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65678.25
ETH 2669.38
USDT 1.00
SBD 2.88