You are viewing a single comment's thread from:

RE: কেনাকাটা খেলা | ২২/১০/২০২৩ | "চাল সংগ্রহ এবং সার নির্বাচনের ক্ষেত্রে অর্থনৈতিক বিবেচনা"

in Steem For Bangladesh9 months ago

হ্যালো ,শুভ সকাল । আপনি অনেক বিস্তারিত ও তথ্যবহুল উপায়ে চালের সংগ্রহ এবং সারের বাজার সম্পর্কে উল্লেখ করেছেন । মনে হচ্ছে এই কেনাকাটায় আপনি অনেক সন্তুষ্ট হয়েছেন । ধন্যবাদ কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য ।

আপনার পাবলিকেশনের নিচের ফুটার অংশটি ইউনিক রাখার চেষ্টা করুন ,একই ফুটার অন্য আরেকজন নবাগত সদস্য উনার পাবলিকেশনে ব্যবহার করেছে । আর #krsuccess বা এই ধরনের যে ট্যাগ গুলো রয়েছে সেগুলোকে স্পাম ট্যাগ হিসেবে কাউন্ট করা হয় কারণ এইগুলো আপনার পাবলিকেশনের বিষয়বস্তু থেকে সম্পূর্ণ আলাদা তাই এইগুলো ব্যবহার করাও উচিত নয় ।

আমি আপনার লিখনি এবং পাবলিকেশনের প্রশংসা করতে চাই । এই ধরনের কোয়ালিটি কন্টেন্ট প্রতিনিয়ত পাবলিশ করার জন্য আমরা আপনাকে উৎসাহিত করছি । ধন্যবাদ , ভালো থাকবেন ।

Sort:  
 9 months ago 

আসসালামু আলাইকুম @ripon0630 স্যার, আমার পোস্টে চাল ও সার সম্পর্কে বিস্তারিত লিখেছি যাতে সবাই এই বিষয়গুলো সম্পর্কে অবগত ও সচেতন হতে পারে। অল্প কিছুদিন হয়েছে আমি আপনাদের পরিবারের সদস্য হয়েছি। নতুন সদস্য হিসেবে অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা ও সুদৃষ্টি চাচ্ছি। ভবিষ্যতে আমি আমার লিখনি ও ট্যাগ ব্যবহারে আরো বেশি সচেতন হব ইনশাআল্লাহ। আপনি ভালো ও সুস্থ থাকেন দোয়া করি।ধন্যবাদ স্যার ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58802.33
ETH 3158.99
USDT 1.00
SBD 2.42